টার্গেট ডিসেম্বর সিজন ৪:- // পাওয়ার আপ ১০ স্টিম //

in আমার বাংলা ব্লগ3 days ago
আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি। আজকে আপনাদের সামনে পাওয়ার আপের একটি পোস্ট নিয়ে হাজির হলাম।

IMG_20240203_174924.jpg

আমাদের নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটা প্রক্রিয়া। পাওয়ার আপ করার মাধ্যমে আমরা যেমন নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারবো তেমনি আমরা অন্যের পোস্টে ভোট দেওয়ার মাধ্যমে ভালো রিওয়ার্ডস অর্জন করতে পারবো। এছাড়া পাওয়ার আপ করে এসপিগুলো ডেলিগেশন করার মাধ্যমেও খুব ভালো মানের মুনাফা অর্জন করতে পারবো। তাই আমাদের সকলের জন্যই পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

এখন টার্গেট ডিসেম্বর সিজন ৪ চলছে।এই সিজনে আমার লক্ষ্যমাত্রা ২০০০ স্টিম পাওয়ার আপ করা।আমি প্রতি সপ্তাহে নির্দিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করবো। তাহলে ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছাতে পারবো।এখন আমার ওয়ালেটে মোট ২৭ স্টিম রয়েছে।এই সপ্তাহে আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।পাওয়ার আপ করার প্রক্রিয়াটি নিচে দেখানো হলো :

পূর্বের এস.পি১৫৬১
পাওয়ার আপ১০ এস.পি
বর্তমান এস.পি১৫৭১
পাওয়ার আপ

★ পাওয়ার আপ করার আগে ১৫৬১ স্টিম পাওয়ার ছিল।

IMG_20240724_075430.jpg

★ ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20240724_075448.jpg

★ এখন মোট এস.পি হলো ১৫৭১ স্টিম।

IMG_20240724_075519.jpg

আমি প্রতি সপ্তাহে যদি অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে থাকি তাহলে ডিসেম্বর মাসের মধ্যে আমার টার্গেটে পৌঁছাতে পারবো। অর্থাৎ, ২০০০ স্টিম পাওয়ার আপ করতে পারব। এখন ১০ স্টিম পাওয়ার আপ করার পর আমার এস.পি হল ১৫৭১ স্টিম।তাহলে, ২০০০ এস.পি পূর্ণ করতে আরো প্রয়োজন ৪২৯ এস.পি।আশা করি ডিসেম্বর মাসের মধ্যে ৪২৯ স্টিম পাওয়ার আপ করতে পারবো।

আজ এখানেই শেষ করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

আল্লাহ হাফেজ
আমার পরিচয়

IMG20220620182527-01.jpeg

আমি জেরিন তাসনিম। আমার স্টিমিট আইডির নাম @jerin-tasnim. আমি একজন বাংলাদেশের নাগরিক। বাংলা আমার মাতৃভাষা। আমি একজন স্টুডেন্ট। আমি অনার্স প্রথম বর্ষে সমাজবিজ্ঞান সাবজেক্ট নিয়ে লেখাপড়া করছি।আমার প্রিয় শখ হচ্ছে আর্ট করা।আর্ট করতে আমার খুবই ভালো লাগে।এছাড়া ফটোগ্রাফি করা, সেলাই করা, রান্না করা ও কাগজ দিয়ে সুন্দর সুন্দর ডাই তৈরি করতেও আমার অনেক ভালো লাগে।এই কমিউনিটিতে কাজ করার মাধ্যমে আপনাদের সঙ্গে সবকিছু ধীরে ধীরে শেয়ার করতে পারবো। এবং আপনাদের থেকেও অনেক কিছু শিখতে পারবো। আমার বাংলা ব্লগে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবথেকে সুন্দর বিষয় হচ্ছে এখানে আমাদের মাতৃভাষা বাংলায় পোস্ট করতে পারি। এছাড়াও এই কমিউনিটিতে আমরা নিজেদের বিভিন্ন সৃজনশীলতা প্রকাশ করতে পারি।আশা করি এখানে আপনাদের সঙ্গে আমার সময় খুব ভালো কাটবে।
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 days ago 

একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য দশ স্টিম পাওয়ার আপ করলেন। ডিসেম্বর সিজন-৪ কে কেন্দ্র করে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন আপনি। যা দেখে আমার খুবই ভালো লাগে। এভাবে পাওয়ার আপ করতে থাকলে একাউন্টের সক্ষমতা অনেক বৃদ্ধি পাবে। দীর্ঘ মেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 2 days ago 

পাওয়ার আপ করা আমাদের সকলের জন্য অনেক গুরুত্বপূর্ণ৷ সব সময় পাওয়ার আপ করে আমাদেরকে এগিয়ে যেতে হবে৷ আজকে আপনি পাওয়ার আপ করার মাধ্যমে অনেকটাই এগিয়ে গেলেন এবং আপনার একাউন্টের সক্ষমতা অনেক বৃদ্ধি পেয়েছে। শুভকামনা রইল আপনার জন্য৷

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68147.96
ETH 3273.79
USDT 1.00
SBD 2.66