টার্গেট ডিসেম্বর সিজন ৪ :- // পাওয়ার আপ ৫০ স্টিম //

in আমার বাংলা ব্লগ2 months ago
আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি। আজকে আপনাদের সামনে পাওয়ার আপের একটি পোস্ট নিয়ে হাজির হলাম।

IMG_20240126_115343.jpg

আমাদের নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটা প্রক্রিয়া। পাওয়ার আপ করার মাধ্যমে আমরা যেমন নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারবো তেমনি আমরা অন্যের পোস্টে ভোট দেওয়ার মাধ্যমে ভালো রিওয়ার্ডস অর্জন করতে পারবো। এছাড়া পাওয়ার আপ করে এসপিগুলো ডেলিগেশন করার মাধ্যমেও খুব ভালো মানের মুনাফা অর্জন করতে পারবো। তাই আমাদের সকলের জন্যই পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

এখন টার্গেট ডিসেম্বর সিজন ৪ চলছে।এই সিজনে আমার লক্ষ্যমাত্রা ২০০০ স্টিম পাওয়ার আপ করা।আমি প্রতি সপ্তাহে নির্দিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করবো। তাহলে ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছাতে পারবো।এখন আমার ওয়ালেটে মোট ১০২ স্টিম রয়েছে।এই সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করবো।পাওয়ার আপ করার প্রক্রিয়াটি নিচে দেখানো হলো :

পূর্বের এস.পি১৪১৪
পাওয়ার আপ৫০ এস.পি
বর্তমান এস.পি১৪৬৪
পাওয়ার আপ

★ পাওয়ার আপ করার আগে ১৪১৪ স্টিম পাওয়ার ছিল।

IMG_20240627_194726.jpg

★ ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20240627_194744.jpg

★ এখন মোট এস.পি হলো ১৪৬৪ স্টিম।

IMG_20240627_194801.jpg

আমি প্রতি সপ্তাহে যদি অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে থাকি তাহলে ডিসেম্বর মাসের মধ্যে আমার টার্গেটে পৌঁছাতে পারবো। অর্থাৎ, ২০০০ স্টিম পাওয়ার আপ করতে পারব। এখন ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার এস.পি হল ১৪৬৪ স্টিম।তাহলে, ২০০০ এস.পি পূর্ণ করতে আরো প্রয়োজন ৫৩৬ এস.পি।আশা করি ডিসেম্বর মাসের মধ্যে ৫৩৬ স্টিম পাওয়ার আপ করতে পারবো।

আজ এখানেই শেষ করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

আল্লাহ হাফেজ
আমার পরিচয়

IMG20220620182527-01.jpeg

আমি জেরিন তাসনিম। আমার স্টিমিট আইডির নাম @jerin-tasnim. আমি একজন বাংলাদেশের নাগরিক। বাংলা আমার মাতৃভাষা। আমি একজন স্টুডেন্ট। আমি অনার্স প্রথম বর্ষে সমাজবিজ্ঞান সাবজেক্ট নিয়ে লেখাপড়া করছি।আমার প্রিয় শখ হচ্ছে আর্ট করা।আর্ট করতে আমার খুবই ভালো লাগে।এছাড়া ফটোগ্রাফি করা, সেলাই করা, রান্না করা ও কাগজ দিয়ে সুন্দর সুন্দর ডাই তৈরি করতেও আমার অনেক ভালো লাগে।এই কমিউনিটিতে কাজ করার মাধ্যমে আপনাদের সঙ্গে সবকিছু ধীরে ধীরে শেয়ার করতে পারবো। এবং আপনাদের থেকেও অনেক কিছু শিখতে পারবো। আমার বাংলা ব্লগে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবথেকে সুন্দর বিষয় হচ্ছে এখানে আমাদের মাতৃভাষা বাংলায় পোস্ট করতে পারি। এছাড়াও এই কমিউনিটিতে আমরা নিজেদের বিভিন্ন সৃজনশীলতা প্রকাশ করতে পারি।আশা করি এখানে আপনাদের সঙ্গে আমার সময় খুব ভালো কাটবে।
Sort:  
 2 months ago 

প্রতি সপ্তাহে আপনি বেশ বড় এমাউন্টের পাওয়ার আপ করেন এটা দেখে অনেক ভালো লাগে আপু। আমি আশা করছি আপনি খুব দ্রুত এই লক্ষ্যের কাছে পৌঁছে যাবেন। আজকে আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করে সবার থেকে এক ধাপ এগিয়ে গেলেন আপু। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিত ভাবে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 months ago 

সপ্তাহের শুরুতে আপু আপনি পাওয়ার আপ করলেন। অনেক ভালো লাগলো দেখে। যেহেতু এসবিডি পে-আউট হচ্ছে না তারপরও আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করে দিলেন। এটা আমাদের সকলের জন্য অনেক বেশি অনুপ্রেরণা। যত বেশি পাওয়ার আপ তত বেশি আমাদের সুবিধা। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

বাহ্ দারুন তো আপনি তো দেখছি প্রতি সপ্তাহের মত করে আজও পাওয়ার আপ করলেন। তাও আবার ৫০ স্টিম। আসলে একাউন্টকে সক্ষম করে তুলতে চাইলে আমাদের অবশ্যই পাওয়ার আপ করার ধারাবাহিকতা ধরে রাখতে হবে। আশা করি আপনি এমন করেই পাওয়ার আপ করার ধারাবাহিকতা ধরে রাখবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

আজকে আপনি বেশ অনেক পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি করতে দেখে খুবই ভালো লেগেছে আমার। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে পারলে সত্যি খুব শীঘ্রই অনেক ক্ষমতার অধিকারী হওয়া সম্ভব হবে।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। দেখে খুবই ভালো লাগলো।আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান এভাবেই।

 2 months ago 

আপু প্রতি সপ্তাহের মত করে আজও আপনি পাওয়ার আপ করলেন। আজ আপনি নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। যা আপনার একাউন্ট কে সমৃদ্ধশালী করার জন্য আরও একধাপ এগিয়ে নিলো। আশা করি পাওয়ার আপ করার এই ধারাবাহিকতা আপনি ধরে রাখবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

আসলে নিজের একাউন্ট শক্তিশালী করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেখে ভীষণ ভালো লাগলো। আপনি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করে আপনার অবস্থানকে আরো বেশি শক্তিশালী করে নিলেন। আশাকরি ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

পাওয়ার আপ করা ভীষণ জরুরী।আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করলেন।এতে করে বেশ কিছুটা এগিয়ে ও গেলেন।এই সিজনে ২ হাজার স্টিম পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার একাউন্ট কে একটি শক্তিশালী পর্যায়ে নিয়ে আসতে পারবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 2 months ago 

পাওয়ার আপ ৫০ স্টিম দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। নিজের ক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 60794.44
ETH 2623.30
USDT 1.00
SBD 2.62