টার্গেট ডিসেম্বর সিজন ৪ :- // পাওয়ার আপ ৫০ স্টিম //

in আমার বাংলা ব্লগ18 days ago
আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি। আজকে আপনাদের সামনে পাওয়ার আপের একটি পোস্ট নিয়ে হাজির হলাম।

IMG_20240126_115343.jpg

আমাদের নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটা প্রক্রিয়া। পাওয়ার আপ করার মাধ্যমে আমরা যেমন নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারবো তেমনি আমরা অন্যের পোস্টে ভোট দেওয়ার মাধ্যমে ভালো রিওয়ার্ডস অর্জন করতে পারবো। এছাড়া পাওয়ার আপ করে এসপিগুলো ডেলিগেশন করার মাধ্যমেও খুব ভালো মানের মুনাফা অর্জন করতে পারবো। তাই আমাদের সকলের জন্যই পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

এখন টার্গেট ডিসেম্বর সিজন ৪ চলছে।এই সিজনে আমার লক্ষ্যমাত্রা ২০০০ স্টিম পাওয়ার আপ করা।আমি প্রতি সপ্তাহে নির্দিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করবো। তাহলে ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছাতে পারবো।এখন আমার ওয়ালেটে মোট ১৮৩ স্টিম রয়েছে।এই সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করবো।পাওয়ার আপ করার প্রক্রিয়াটি নিচে দেখানো হলো :

পূর্বের এস.পি১২৮৮
পাওয়ার আপ৫০ এস.পি
বর্তমান এস.পি১৩৩৮
পাওয়ার আপ

★ পাওয়ার আপ করার আগে ১২৮৮ স্টিম পাওয়ার ছিল।

IMG_20240610_224200.jpg

★ ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20240610_224219.jpg

★ এখন মোট এস.পি হলো ১৩৩৮ স্টিম।

IMG_20240610_224250.jpg

আমি প্রতি সপ্তাহে যদি অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে থাকি তাহলে ডিসেম্বর মাসের মধ্যে আমার টার্গেটে পৌঁছাতে পারবো। অর্থাৎ, ২০০০ স্টিম পাওয়ার আপ করতে পারব। এখন ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার এস.পি হল ১৩৩৮ স্টিম।তাহলে, ২০০০ এস.পি পূর্ণ করতে আরো প্রয়োজন ৬৬২ এস.পি।আশা করি ডিসেম্বর মাসের মধ্যে ৬৬২ স্টিম পাওয়ার আপ করতে পারবো।

আজ এখানেই শেষ করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

আল্লাহ হাফেজ
আমার পরিচয়

IMG20220620182527-01.jpeg

আমি জেরিন তাসনিম। আমার স্টিমিট আইডির নাম @jerin-tasnim. আমি একজন বাংলাদেশের নাগরিক। বাংলা আমার মাতৃভাষা। আমি একজন স্টুডেন্ট। আমি অনার্স প্রথম বর্ষে সমাজবিজ্ঞান সাবজেক্ট নিয়ে লেখাপড়া করছি।আমার প্রিয় শখ হচ্ছে আর্ট করা।আর্ট করতে আমার খুবই ভালো লাগে।এছাড়া ফটোগ্রাফি করা, সেলাই করা, রান্না করা ও কাগজ দিয়ে সুন্দর সুন্দর ডাই তৈরি করতেও আমার অনেক ভালো লাগে।এই কমিউনিটিতে কাজ করার মাধ্যমে আপনাদের সঙ্গে সবকিছু ধীরে ধীরে শেয়ার করতে পারবো। এবং আপনাদের থেকেও অনেক কিছু শিখতে পারবো। আমার বাংলা ব্লগে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবথেকে সুন্দর বিষয় হচ্ছে এখানে আমাদের মাতৃভাষা বাংলায় পোস্ট করতে পারি। এছাড়াও এই কমিউনিটিতে আমরা নিজেদের বিভিন্ন সৃজনশীলতা প্রকাশ করতে পারি।আশা করি এখানে আপনাদের সঙ্গে আমার সময় খুব ভালো কাটবে।
Sort:  

পাওয়ার আপ করতে এবং দেখতে দুটোই আমার কাছে ভীষণ ভালো লাগে। আর সেই পাওয়ার আপ পোস্ট নিয়ে আপনি আজ আমাদের মাঝে হাজির হয়েছেন। এ সপ্তাহে আপনি ৫০ স্টিম পাওয়ার করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার লক্ষ্য দাঁরপ্রান্তে পৌঁছে যাবেন শুভকামনা রইলো আপনার জন্য।

 18 days ago 

আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 18 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিকের সক্ষমতা বাড়িয়েছেন দেখে খুবই ভালো লাগল। এগিয়ে যান এভাবেই শুভ কামনা রইলো।

 18 days ago 

বাহ পাওয়ার আপ তো বেশ ভালো করে যাচ্ছেন আপু আপনি প্রতিনিয়ত। এত সুন্দর পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে গেলে অনেক দূর এগিয়ে যেতে পারবেন। কারণ দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই জরুরী। আপনি ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে আশা করি পাওয়ার অনেক বৃদ্ধি পাবে।

 17 days ago 

আপু আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে আমি সত্যি খুবই উৎসাহিত হয়েছি। কথায় আছে যত বেশি পাওয়ার আপ, তত বেশি সক্ষমতা বৃদ্ধি। যে বেশি বেশি পাওয়ার আপ করবে, সে তত তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। আমাদের সবার অল্প অল্প করে হলেও পাওয়ার আপ করা উচিত। আপনি নিজের লক্ষ্য সেট করে এখন লক্ষ্য পূরণের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লেগেছে। এভাবে সব সময় গিয়ে গেলে লক্ষ্য পূরণ হয়ে যাবে খুব তাড়াতাড়ি। দোয়া করি যেন তাড়াতাড়ি লক্ষ্য পূরণ করতে পারেন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 17 days ago 

আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। এই ভাবে আপনার পাওয়ার আপ বজায় রাখলে ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন যাবত কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু।

 16 days ago 

আজকে আপনি ভালো একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আজকে আপনার ৫০ স্টিম পাওয়ার আপ এর কারণে আপনি আপনার লক্ষ্যের দিকে আরেক ধাপ এগিয়ে গেলেন। তবে যেভাবে পাওয়ার আপ করতেছেন আপনার কাঙ্ক্ষিত লক্ষ 2000 স্টিম খুব সহজে পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইলো।

 16 days ago 

আপনি আপনার টার্গেটে পৌছানোর লক্ষে প্রতিনিয়তই পাওয়ার আপ করে যাচ্ছেন এবং এভাবে সবসময় পাওয়ার আপের মাধ্যমে আপনি যেভাবে এগিয়ে যাচ্ছেন এভাবে যদি আপনি বড় বড় এমাউন্টের পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনার টার্গেটে আপনি অতি তাড়াতাড়ি পৌঁছে যেতে পারবেন৷ আপনার একাউন্টের সক্ষমতা অনেকটা বৃদ্ধি করে ফেলতে পারবেন৷ শুভকামনা সব সময় আপনার জন্য৷

 16 days ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে ১,৩৩৮+ এসপি তে পৌঁছে গেলেন আপু। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে আরও একধাপ এগিয়ে গেলেন। আশা করি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ২,০০০ এসপি এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 60132.86
ETH 3383.12
USDT 1.00
SBD 2.51