টার্গেট ডিসেম্বর সিজন-৪ | Power Up 10 Steem

in আমার বাংলা ব্লগ20 days ago


1000059390.jpg

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে পাওয়ার আপ করার চেষ্টা করব। তাই আমি আজ ১০ steem পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমার ডিসেম্বরের টার্গেট পূরণ হয়েছে। অর্থাৎ স্বপ্নটা পূরণ হল। দীর্ঘদিন যাবত 5000 steem পাওয়ার করার স্বপ্ন রয়েছে। কয়েকদিন আগে সে স্বপ্ন পূরণ করতে সক্ষম হয়েছি। এজন্য আমি খুব আনন্দিত। এখন আমার পরবর্তী টার্গেটে রয়েছে, আমার পরবর্তী টার্গেট ১০ হাজার Steem Power . আজ আমি পাওয়ার আপ কিভাবে পড়েছি তা শেয়ার করলাম।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। পূর্বের এসপির স্ক্রিনশট নিলাম।

Screenshot_20240610_121408.jpg

ধাপ ২

এখানে আমি 10 steem পাওয়ার আপ করছি , তার পরিমাণ বসালাম।

Screenshot_20240610_121430.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240610_121506.jpg

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। এডমিন প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল এডমিন মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 20 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে নিজের সক্ষমতা কিছুটা বৃদ্ধি করলেন আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান এভাবেই।

 19 days ago 

আমি চেষ্টা করতেছি এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যেতে। ভালো থাকবেন।

 20 days ago 

নিজের লক্ষ কে সামনে রেখে আপনি তো দেখছি ভাইয়া প্রতি সপ্তাহেই ছোট ছোট করে পাওয়ার আপ করেছেন। ধারাবাহিকতা হলো সবচেয়ে বড় বিষয়। আশা করি আপনি ধারাবাহিকতা ধরে রাখতে পারলে অনেক দূর এগিয়ে যেতে পারবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 19 days ago 

আমি চেষ্টা করব ধারাবাহিকভাবে ধরে রাখার জন্য পাওয়ার আপ করা। মন্তব্য শুনে খুব ভালো লাগলো।

 20 days ago 

ভাইয়া আপনার ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি আগামী দিনেও এভাবেই আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখবেন এবং আপনার অ্যাকাউন্ট আরো বেশি শক্তিশালী করে তুলতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 19 days ago 

আমি সবসময় চেষ্টা করি পাওয়ার আপ ধরে রাখার জন্য। তবে আপনার সুন্দর মন্তব্য শুনে আমার কাছে অনেক অনেক ভালো লাগলো।

 20 days ago 

নিজের লক্ষ্যকে সামনে রেখে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখলে শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা আপনার জন্য।

 19 days ago 

আমি সব সময় চেষ্টা করি পাওয়ার আপ বজায় রাখার জন্য। সুন্দর মন্তব্য করায় অনেক ধন্যবাদ আপনাকে।

 20 days ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া।স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 19 days ago 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে অস্বাভাবিক মন্তব্য করেছেন আপনি। এই ধরনের মন্তব্য শুনলে খুব ভালো লাগে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 20 days ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।
আপনি এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরও একধাপ এগিয়ে গেলেন।
আসলে এই প্লাটফর্মের টিকে থেকে কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি

 19 days ago 

কথাটি ঠিক বলেছেন যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। অসাধারণ মন্তব্য করেছেন।

 20 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ফোর সামনে রেখে অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। নিজের শক্তি বৃদ্ধি লক্ষে এগিয়ে যেতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই।

 19 days ago 

এই প্লাটফর্মে কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। মন্তব্য শুনে খুব ভালো লাগলো আপনার।

 20 days ago 

১০ হাজার Steem Power এর টার্গেট নিয়েছেন জেনে খুবই ভালো লাগলো। যেহেতু প্রথম টার্গেট পূরণ করতে পেরেছেন আশা করছি দ্বিতীয় টার্গেট টাও পূরণ করতে পারবেন। নিজের স্বপ্ন পূরণের লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 19 days ago 

আমি পাওয়ার আপ করে আমার দ্বিতীয় টার্গেট ও পূরণ করার চেষ্টা করব। তবে আপনার মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 61378.39
ETH 3380.07
USDT 1.00
SBD 2.48