টার্গেট ডিসেম্বর সিজন-৪ | Power Up 10 Steem

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)


1000059390.jpg

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে পাওয়ার আপ করার চেষ্টা করব। তাই আমি আজ ১০ steem পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমার ডিসেম্বরের টার্গেট পূরণ হয়েছে। অর্থাৎ স্বপ্নটা পূরণ হল। দীর্ঘদিন যাবত 5000 steem পাওয়ার করার স্বপ্ন রয়েছে। কয়েকদিন আগে সে স্বপ্ন পূরণ করতে সক্ষম হয়েছি। এজন্য আমি খুব আনন্দিত। এখন আমার পরবর্তী টার্গেটে রয়েছে, আমার পরবর্তী টার্গেট ১০ হাজার Steem Power . আজ আমি পাওয়ার আপ কিভাবে পড়েছি তা শেয়ার করলাম।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। পূর্বের এসপির স্ক্রিনশট নিলাম।

Screenshot_20240813_225031.jpg

ধাপ ২

এখানে আমি 10 steem পাওয়ার আপ করছি , তার পরিমাণ বসালাম।

Screenshot_20240813_224959.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240813_224934.jpg

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। এডমিন প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল এডমিন মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 months ago 

আসলে বাংলা ব্লগে পাওয়ার আপের ছড়াছড়ি। আমি মনে করি সবাই বুঝতে পেরেছে পাওয়ার আপ করে ভালো কিছু করা সম্ভব, সেজন্যই সবাই পাওয়ার আপ করে যাচ্ছে। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভালো থাকবেন।।

 2 months ago 

আপনার পোষ্টের নিচের দিকে থাকা steempro এ্যাপ এর ব্যানারটি সরিয়ে নেয়ার অনুরোধ করছি, কারন আমার বাংলা ব্লগ এই এ্যাপের সঙ্গে নেই। ধন্যবাদ

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া ভুলটা ধরে দেওয়ার জন্য আমি ঠিক করে নিয়েছি

 2 months ago 

নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের এর কোন বিকল্প নেই। তাই আমাদের প্রত্যেকের উচিত প্রতি সপ্তাহে পাওয়ার আপ করা। আর এই পাওয়ার আপ আমাদের প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদিভাবে সুন্দরভাবে কাজ করার সুযোগ করে দেয়।এই ভাবে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতে থাকলে আপনার লক্ষ্যে অবশ্যই পৌঁছাতে পারবেন।

 2 months ago 

কথাটি একদম ঠিক বলেছেন নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনার মন্তব্য শোনে অনেক ভালো লাগলো।

 2 months ago 

নিজের একাউন্টের সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে, আমরা তাড়াতাড়ি পারবো নিজের লক্ষ্যে পৌঁছে যেতে। আপনি আজকে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন দেখে আমার কাছে অসম্ভব ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে, আপনি আপনার কাঙ্খিত লক্ষ্য পূরণ করে নিতে পারবেন তাড়াতাড়ি। আর অন্য ইউজাররাও অনেক উৎসাহিত হবে আপনার পাওয়ার বৃদ্ধি দেখলে।

 2 months ago 

আমার দশ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি দেখে আপনার কাছে ভালো লাগলো শুনে খুশি হলাম ।তাই ধন্যবাদ আপনাকে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আপনার ১০ হাজার Steem Power এর টার্গেট নিয়েছেন জেনে ভালো লাগলো। ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের টার্গেট পূরণের দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। এভাবেই এগিয়ে যান শুভকামনা রইল।

 2 months ago 

আমি চেষ্টা করি পাওয়ার আপ বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে যেতে। ভালো লাগলো আপনার সুন্দর মন্তব্য শুনে।

 2 months ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন।আজকে ১০ স্টিম পাওয়ার আপ করলেন মানে এক ধাপ এগিয়ে গেলেন।এই ভাবে পাওয়ার আপ বজায় রাখলে ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 months ago 

আমি সপ্তাহে একটু হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। আর এভাবে পাওয়ার আপ করে আমি চেষ্টা করবো আমার কাঙ্খিত লক্ষ্য পূরণ করার জন্য। ভালো থাকবেন।

 2 months ago 

আপনি তো দেখছি বরাবরের মতো এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এতে করে আপনি ৯,৭৬৪+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আশা করি খুব শীঘ্রই আপনি ডাবল ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

 2 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে অসাধারণ মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

ভাইয়া আপনি তো দেখছি বরাবরের মতোই এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করলেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ পোস্ট দেখলে আমি নিজে অনেক উৎসাহিত পাই। নিজ একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই।আশা করি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 months ago 

আমি চেষ্টা করব পাওয়ার আপ করে আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য। ভালো লাগলো আপনার সুন্দর মন্তব্য শুনে।

 2 months ago 

আপনার জন্য দোয়া রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72