টার্গেট ডিসেম্বর সিজন-৪ | Power Up 10 Steem

in আমার বাংলা ব্লগ9 days ago


1000059390.jpg

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন ? আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আসলাম। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধ করা। তাই আমরা যত বেশি শক্তি বাড়াব, আমাদের অ্যাকাউন্টের মান তত বাড়বে। সেজন্য আরও বেশি করে পাওয়ার আপ করার চেষ্টা করব। তাই আমি আজ ১০ steem পাওয়ার আপ করতে যাচ্ছি। যা আমার ভবিষ্যতে খুব কাজে লাগবে। আমি এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুব আনন্দিত। আমার ডিসেম্বরের টার্গেট পূরণ হয়েছে। অর্থাৎ স্বপ্নটা পূরণ হল। দীর্ঘদিন যাবত 5000 steem পাওয়ার করার স্বপ্ন রয়েছে। কয়েকদিন আগে সে স্বপ্ন পূরণ করতে সক্ষম হয়েছি। এজন্য আমি খুব আনন্দিত। এখন আমার পরবর্তী টার্গেটে রয়েছে, আমার পরবর্তী টার্গেট ১০ হাজার Steem Power . আজ আমি পাওয়ার আপ কিভাবে পড়েছি তা শেয়ার করলাম।

ধাপ ১

পাওয়ার আপ করার জন্য, আমি প্রথমে আমার ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছিলাম। পূর্বের এসপির স্ক্রিনশট নিলাম।

Screenshot_20240707_071226.jpg

ধাপ ২

এখানে আমি 10 steem পাওয়ার আপ করছি , তার পরিমাণ বসালাম।

Screenshot_20240707_071203.jpg

ধাপ ৩

এখানে আমি পাওয়ার আপ করার পর একটা স্ক্রিনশট নিয়েছি।

Screenshot_20240707_071144.jpg

আমি উপরে আমার পাওয়ার আপের প্রতিটি ধাপ দেখিয়েছি। আমি আশা করি আপনি আপনার সাথে এই পাওয়ার-আপ পদক্ষেপটি ভাগ করে উপভোগ করবেন। এডমিন প্রিয় সুমন ভাইকে ধন্যবাদ খুব সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং কমিউনিটির সকল এডমিন মডারেটরদের ধন্যবাদ।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবারো ফিরে আসবো।

আমার পরিচয়

IMG_20221006_094439.jpg

আমার নাম মোঃ জামাল উদ্দিন। আর আমার ইউজার নাম @jamal7। আমি বাংলাদেশে বসবাস করি। প্রথমত বাঙালি হিসেবে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। তার সাথে ফটোগ্রাফি করা আমার অনেক শখ। আমি যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার সাথে ভ্রমণ করতেও ভীষণ ভালো লাগে। বিশেষ করে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে ভীষণ ভালো লাগে। তার সাথে লেখালেখি করতে ও ভীষণ ভালো লাগে। যে কোন বিষয় নিয়ে কিংবা যে কোন গল্প লিখতে আমার কাছে অনেক ভালো লাগে। আর সব সময় নতুন কিছু করার চেষ্টা। নতুন ধরনের কিছু দেখলে করার চেষ্টা করি।
35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

Steem_Pro.png

IMG_1106.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 9 days ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকেও আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে অনেক ভালো লাগলো, শুভকামনা রইল।

 7 days ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ নিয়ে সুন্দর মন্তব্য করেছেন।

 9 days ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে বড় শক্তি অর্জন করা যায়। আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 7 days ago 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 9 days ago 

আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করে নিজের লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে দিয়েছেন দেখে খুব ভালো লাগলো। প্রতিনিয়ত পাওয়ার আপ করা আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেদের লক্ষ্যটা পূরণ করতে পারবো। আর সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি করতে পারবো। প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে এভাবে এগিয়ে যেতে থাকুন। আপনার পাওয়ার আপ থেকে সত্যি খুব উৎসাহিত হলাম।

 7 days ago 

হ্যাঁ আপু পাওয়ার আপ করলে আমাদের নিজের লক্ষ্য টা পূরণ করতে পারব। ভালো লাগলো আপনার উৎসাহিত মূলক মন্তব্য শুনে।

 9 days ago 

প্রথম ডলফিল অর্জন করে আপনি তো এখন দ্বিতীয় ডলফিনের দিকে এগিয়ে যাচ্ছেন। এমন করে ছোট ছোট ভাবে পাওয়ার আপ করে আপনি অনেক দূর এগিয়ে যাবেন এটাই কামনা। আশা করি খুব তাড়াতাড়ি আপনি দ্বিতীয় ডলফিন ঘরে তুলে নিতে পারবেন।

 7 days ago 

আমি চেষ্টা করব পাওয়ার আপ এর মাধ্যমে আমার কাঙ্খিত লক্ষ্য পূরণ করার জন্য। ভালো লাগলো সুন্দর মন্তব্য শুনে।

 9 days ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। চলমান সপ্তাহে আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইলো।

 7 days ago 

আমি চেষ্টা করি অল্প হলেও সব সময় পাওয়ার আপ করতে। তবে আপনার উচ্চারিত মূলক মন্তব্য শুনে অনেক ভালো লাগলো

 9 days ago 

ভাই আপনার দশ স্টিমপাওয়ার বৃদ্ধি করা দেখে আমার অনেক ভালো লাগলো। আমাদের প্রত্যেকের স্মৃতি হবে অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে নিজের কাঙ্খিতের লক্ষ্যে পৌঁছানো। আমরা যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারব আমাদের কাজের সক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে, তাই আমাদের প্রত্যেকের উচিত আমার পাওয়ার বৃদ্ধি করে নিজের কাজের সক্ষমতা বৃদ্ধি করা। শুভ কামনা রইল আপনার জন্য।

 7 days ago 

হ্যাঁ আপু আমাদের প্রত্যেকের উচিত পাওয়ার আপ করে নিজের কাজের ক্ষমতা বৃদ্ধি করা। খুব সুন্দর মন্তব্য করেছেন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 9 days ago 

আপনার প্রথম টার্গেট ৫০০০ এসপি পূরণ হয়েছে জেনে বেশ ভালো লাগলো এখন আপনার দ্বিতীয় টার্গেট ১০ হাজার এসপি আশা করি পূরণ করতে পারবেন। আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে অনেক ভালো করেছেন ভাই। সুন্দর একটি পোষ্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 7 days ago 

হ্যাঁ আমি প্রথম টার্গেট ৫ হাজার এসপি পূরণ করে এখন ১০ হাজার এসপি পাওয়ার আপ পূরণ করা টার্গেট করেছি। তবে আপনার চমৎকার মন্তব্য শুনে খুব ভালো লাগলো।

 9 days ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট পড়ে খুব ভালো লাগলো। পাওয়ার আপ কে আমরা সবাই ভীষন ভালোবাসি।আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করলেন।আর নিজ লক্ষ্যের দিকে বেশ কিছুটা এগিয়ে ও গেলেন।খুব শীঘ্রই নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 7 days ago 

আমি চেষ্টা করব আমার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করার জন্য। খুব সুন্দর করে আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে উচ্চতমূলক মন্তব্য করেছেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62835.77
ETH 3392.04
USDT 1.00
SBD 2.50