অনলাইন থেকে বাবুর জন্য ঈদের কেনাকাটা

in আমার বাংলা ব্লগ4 months ago

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। কিছুদিন আগে অনলাইনে বাবুর জন্য কিছু ড্রেস অর্ডার করেছিলাম।গতকাল বিকেলে সেগুলো হাতে পেয়েছি।সেই মুহূর্তই আপনাদের সাথে শেয়ার করব। কয়েকদিন আগে আমার এক ব্লগে আমি বলেছিলাম বাবুর জন্য আমি সব সময় অনলাইন থেকেই কেনাকাটা করে থাকি। এবার ঈদেও তার ব্যতিক্রম হয়নি। সামনে ঈদ উপলক্ষে টুকটাক সবার জন্যই কেনাকাটা করা হয়েছে। অনেকদিন আগেই আমি বাবু ড্রেসগুলো পছন্দ করে রেখেছিলাম। ভেবেছিলাম ঈদের কিছু আগে ড্রেস গুলো অর্ডার করবো।

20240319_162248-01.jpeg

যেহেতু বাবুর জন্য সবসময় অনলাইনেই কেনাকাটা করা হয় তাই অন্যান্য পেজ আমাকে ঘুরে দেখতে হয়নি প্রতিবার যেখান থেকে আমি অর্ডার করি সেখানেই দেখলাম ভালো মানের কিছু কম্বো সেট দিচ্ছে। আমি বাবুর জন্য প্রায় ১০ টি গেঞ্জি সেট অর্ডার করেছিলাম। প্রত্যেকটা আলাদা আলাদা ডিজাইন এবং আলাদা আলাদা কালার ছিলো।আমি সব সময় কার্টুন এর গেঞ্জি গুলো পছন্দ করি। কারণ ছোট বাচ্চা ও খুব পছন্দ করে এসব। যেহেতু ও কার্টুন দেখে তাই এগুলো দেখে খুব খুশি হয়।

20240319_161447-01.jpeg

20240319_162450-01.jpeg

20240319_162447-01.jpeg

তো ড্রেসগুলো হাতে পাওয়ার পর আমি চেক করে তারপর ডেলিভারি ম্যানকে পেমেন্ট করেছিলাম। দশটি গেঞ্জি সেট তিন হাজার টাকা নিয়েছিল। গেঞ্জি গুলো খুবই পাতলা এবং গরমে পড়ে খুব আরাম পাবে। পার্সেলটা খুলে আমি একটা একটা করে ড্রেসগুলো দেখছিলাম। তখনই বাবু ঘুম থেকে উঠে গেছিল তো ড্রেসগুলোর মাঝে ওকে বসিয়ে কিছু ফটোগ্রাফি করার চেষ্টা করছিলাম। কিন্তু ও তো শুধু ড্রেস গুলো দেখছিল। যেহেতু ঘুম থেকে উঠেছিল মুড অফ ছিলো হয়তো।

20240319_162340-01.jpeg

যাইহোক পরে কিন্তু ও সবগুলো ড্রেস থেকে খুবই খুশি হয়েছিল। বিশেষ করে ড্রেসের উপর কার্টুন গুলো দেখে। যখন আমি বাবুকে ড্রেসগুলো পড়াবো তার কিছু ছবি আমি আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আজ এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

❤️আমার পরিচয়❤️

আমি হাবিবা সুলতানা হীরা । জাতীয়তাঃ বাংলাদেশী। পেশাঃ গৃহিণী। শখঃ নতুন নতুন রেসিপি বানাতে ভালো লাগে। তাছাড়া গান গাওয়া, আর্ট করা, ফটোগ্রাফি করা ও বাগান করতে আমি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি স্টিমিটে ২০২০ সালের নভেম্বর মাসে যুক্ত হই।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

অনলাইনে মাধ্যমে কেনাকাটা করতে আমার খুব ভালো লাগে আপু। আজকে আপনি অনলাইন থেকে বাবুর জন্য ঈদের কেনাকাটা করেছেন আর সেই সমস্ত বিষয়ে অনেক সুন্দর একটি পোস্ট উপস্থাপন করেছেন দেখে বেশ ভালো লেগেছে আমার। আশা করি আপনার এই কেনাকাটার মধ্য দিয়ে নিজে যেমনটা খুশি হতে পেরেছেন,বাবুও নতুন পোশাক দেখে আনন্দিত।

 4 months ago 

আমারও সব সময় অনলাইন থেকেই কেনাকাটা করতে বেশি ভালো লাগে। জ্বি ভাইয়া বাবুও নতুন পোশাকগুলো দেখে খুব খুশি হয়েছিল। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 4 months ago 

বাহ্! শায়ান বাবুর জন্য তো অনেক সুন্দর সুন্দর গেঞ্জি কিনেছেন অনলাইন থেকে। গেঞ্জির মধ্যে কার্টুন থাকলে বাচ্চারা খুবই পছন্দ করে। প্রতিটি গেঞ্জি দারুণ হয়েছে। এমন বিশ্বস্ত পেজ থাকলে আসলেই খুব ভালো হয়। আশা করি এই গেঞ্জি গুলো পরলে বেশ মানাবে শায়ানকে। যাইহোক এতো চমৎকার মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 4 months ago 

হ্যাঁ ভাইয়া গেঞ্জির মধ্যে কার্টুন থাকলে বাচ্চারা অনেক পছন্দ করে। তাই জন্য সব সময় এই বিষয়টা মাথায় রেখে পোশাক কিনে থাকি আমি। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 4 months ago 

এখন প্রযুক্তির উন্নয়ন ঘটেছে এবং যার জন্য আমাদের জীবন দিন, দিন সহজ হয়ে যাচ্ছে, আপনি অনলাইন থেকে বাবুর জন্য দশটি গেঞ্জি অর্ডার দিয়েছিলেন। এগুলো আমার কাছে অনেক ভালো লেগেছে । সেই সাথে আপনার মুহূর্তগুলো ভাগাভাগি আমাদের মাঝে করে নিয়েছেন এর জন্য আপনাকে ধন্যবাদ জানাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য। ঠিক বলেছেন আমাদের জীবনে এখন সহজ হয়ে যাচ্ছে এই অনলাইনে কেনাকাটার মাধ্যমে।

 4 months ago 

অনলাইন থেকে বাবুর জন্য কেনাকাটা করেছেন এটা জেনে খুবই ভালো লাগলো আপু। দশটা গেঞ্জি ৩০০০ টাকা দিয়ে কিনেছেন দেখছি। ভালো করেছেন পাতলা জিনিস ক্রয় করে গরমের দিনে এগুলো পরিধান করলে খুবই ভালো লাগবে।

 4 months ago 

জ্বী ভাইয়া গেঞ্জি গুলো খুবই সফট এবং ভাল ছিল। গরমে বেশ আরাম বোধ করবে। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 4 months ago 

বাহ যেমন কথা তেমন কাজ। কিছুদিন আগে আপনি ব্লগে শেয়ার করেছিলেন কাপড় কিনবেন। আপনি বাবুর জন্য অনলাইন থেকে কাপড় কিনবেন বলছিলেন সাথে সাথে কিনে নিলেন। মাঝে মধ্যে অনলাইনের জিনিস গুলো খুবই ভালো পাওয়া যায়। আসলে বাচ্চাদের জিনিস খুঁজে নেওয়া খুবই কঠিন মার্কেটে যেয়ে। আর অনলাইনে হলে পছন্দ মত জিনিস গুলো দেই সাইজ উল্লেখ করে দিলে। অনেক ভালো লাগলো অনুভূতি শেয়ার করার জন্য।

 4 months ago 

আগেভাগেই কিনে নিলাম আপু যদি আবার স্টক শেষ হয়ে যায় তখন আর পছন্দের পোশাক গুলো পাবো না। যাইহোক ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 4 months ago 

আমিও সব সময় অনলাইনে কেনাকাটা করি তবে শুধুই আমার।মেয়ের কেনাকাটা করা হয়না অনলাইন কারণ মেয়ের মাপ কি হবে বুঝি না।আপনি চমৎকার কালার চয়েস করেছেন। কার্টুন গেঞ্জি গুলো বাচ্চাদের খুব পছন্দের। গরম চলে এসেছে আর এই গেঞ্জি গুলো ভীষণ আরাম দেবে।ধন্যবাদ অনলাইনে কেনাকাটার পোস্ট টি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 4 months ago 

মেয়ের বয়স বলে দিলেই হয়ে যায় আপু। হ্যাঁ আপু কাপড় গুলো অনেক ভালো গরমে ভীষণ আরাম পাবে। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 4 months ago 

কিছুদিন আগেই আপনার কেনাকাটার মুহূর্ত দেখেছিলাম। সেদিন বলেছিলেন বাবুর জন্য অনলাইন থেকে কেনাকাটা করবেন। অবশেষে বাবুর জন্য কেনাকাটা হয়ে গেল। অনেকগুলো ড্রেস কিনেছেন দেখছি। সবগুলোই খুব সুন্দর হয়েছে। আর বাচ্চাদের ড্রেসগুলোর মধ্যে এরকম কার্টুন থাকলে বাচ্চারাও খুব পছন্দ করে এগুলো।

 4 months ago 

এই বয়সে বাচ্চারা অনেক কাপড় নষ্ট করে আপু তাই একটু বেশি করে ড্রেসগুলো কিনেছি। যাই হোক ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 4 months ago 

দশটা গেঞ্জির দাম ৩০০০ টাকা হিসেবে কিন্তু যথেষ্ট কম নিয়েছে আপু। আমি নিজেও অনলাইনে কেনাকাটা করতে অনেক পছন্দ করি। কারণ বাইরে যেতে হয় না এবং অনেক অপশন পাওয়া যায় অনলাইনে। তবে আপনার বাবুর গেঞ্জি গুলো কিন্তু আসলেই অনেক সুন্দর হয়েছে। বাচ্চাদের জন্য কার্টুন গেঞ্জি গুলো অনেক বেশি আকর্ষণীয় হয়।

 4 months ago 

ঈদে অফার দিয়েছিল ভাইয়া তাই তিন হাজার টাকা দিয়ে পেয়ে গেছি। তাছাড়া দাম বেশ ভালই ছিল। তবে দাম অনুযায়ী কাপড়ের মান খুবই ভাল ছিল। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 4 months ago 

কাপড়ের মান ভালো থাকলে তো ভালো কথা আপু। ভালো মানের কাপড় অফারে পেয়েছেন, এটাই ভালো ব্যাপার।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58051.31
ETH 3136.86
USDT 1.00
SBD 2.44