সোনা দিয়া বান্ধাইয়াছি ঘর || cover by habibahira

in আমার বাংলা ব্লগlast month (edited)

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। আজ আমি নতুন একটি গান কভার নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করি সুন্দর সুন্দর গানগুলো কভার করে আপনাদেরকে উপহার দেওয়ার। তবে গত সপ্তাহে ব্যস্ততার কারণে গান কভার করতে পারিনি। তাই ভাবলাম আজ সুন্দর একটি গান কভার করে আপনাদের মাঝে শেয়ার করি। এই গানটা আমি হঠাৎ করে শুনছিলাম ভাবলাম এটাই আপনাদের সাথে শেয়ার করবো কভার করে। যেই ভাবা সেই কাজ। সুন্দর এই গানটির কভার করে ফেললাম এবং আপনাদের মাঝে শেয়ার করছি। আশা করছি এই গানটি আপনারা খুব ভালো উপভোগ করবেন।

IMG-20240413-WA0009.jpg

আজ আমি যে গানটি আপনাদের সাথে শেয়ার করছি সেটা হচ্ছে "সোনা দিয়া বান্ধাইয়াছি ঘর, ঘুণে করল জর জর।" এ ধরনের গানগুলো আমার কাছে বরাবরই অনেক ভালো লাগে। কেননা এই গানগুলো শুনলে মনের ভেতর থেকে আলাদা একটা ভালো লাগা কাজ করে। আমি অনেক আগে একবার বলেছিলাম আমার বাবা গান শুনতে এবং বলতে পছন্দ করেন। এই গানগুলো আমার বাবার মুখেই শোনা। তিনি মজিদ পরদেশির গান শুনতে খুবই পছন্দ করেন। যাইহোক চলুন বন্ধুরা গানটি উপভোগ করুন।

গানের নামঃ সোনা দিয়া বান্ধাইয়াছি ঘর
শিল্পীঃ মজিদ পরদেশি

গানের কথাঃ

সোনা দিয়া বান্ধাইয়াছি ঘর
ও মন রে ঘুণে করলো জড়ো জড়
সোনা দিয়া বান্ধাইয়াছি ঘর
ও মন রে ঘুণে করলো জড়ো জড়
আমি কি করে বাস করিব এই ঘরে রে
ও আমি কি করে বাস করিব এই ঘরে রে
হায়রে তুই সে আমার মন
মন তোরে পারলাম না বুঝাইতে রে
হায়রে তুই সে আমার মন
তিন তক্তার এ নৌকা খানি
ও মনরে গাঙে গাঙে চুয়ায় পানি
অহ মন রে...
তিন তক্তার এ নৌকা খানি
ও মনরে গাঙে গাঙে চুয়ায় পানি
আমি কি করে সেঁচিবো নৌকার পানিরে
ও আমি কি করে সেঁচিবো নৌকার পানিরে
হায়রে তুই সে আমার মন
মন তোরে পারলাম না বুঝাইতে রে
হায়রে তুই সে আমার মন
আসি রাইতে ভবের মাঝারে
ও মনরে স্বপ্ন দেইখা রইলি ভুলে
আসি রাইতে ভবের মাঝারে
ও মনরে স্বপ্ন দেইখা রইলি ভুলে
আমার এই স্বপন
কি মিথ্যা হইতে পারে রে
আমার এই স্বপন
কি মিথ্যা হইতে পারে রে
হায়রে তুই সে আমার মন
মন তোরে পারলাম না বুঝাইতে রে
হায়রে তুই সে আমার মন
মন তোরে পারলাম না বুঝাইতে রে
হায়রে তুই সে আমার মন

গানটি উপভোগ করতে নিচে ক্লিক করুন। 🙏

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PkpkXyXwzmWEkSA7U2PjRr7VoGxjyzQFnZHCkVBWn57JTVUvY7omc512mhJJX...9ZWoCZp1FfQDv5dgj4v4VtcASCYxsJ4c9SJ2j6PL51Xq7wbLfHQPUyegb1ftPtzb7V8z6qEJJ8AuyAyYBHHzCsNMJicMpZXzjhzn4BvuYyNnQLbhnoHzbCvmWn (1).png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PkpkXyXwzmWEkSA7U2PjRr7VoGxjyzQFnZHCkVBWn57JTVUvY7omc512mhJJX...9ZWoCZp1FfQDv5dgj4v4VtcASCYxsJ4c9SJ2j6PL51Xq7wbLfHQPUyegb1ftPtzb7V8z6qEJJ8AuyAyYBHHzCsNMJicMpZXzjhzn4BvuYyNnQLbhnoHzbCvmWn (1).png

তো বন্ধুরা এই ছিলো আমার আজকের কভার করা গানটি। আশা করছি গানটি আপনাদের কাছে ভালো লেগেছে।যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনাদের সুন্দর মতামতের মাধ্যমে আমাকে জানাতে ভুলবেন না। আজ এখানেই বিদায় নিচ্ছি। দেখা হবে পরবর্তীতে নতুন কিছু নিয়ে।

সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

❤️আমার পরিচয়❤️

আমি হাবিবা সুলতানা হীরা । জাতীয়তাঃ বাংলাদেশী। পেশাঃ গৃহিণী। শখঃ নতুন নতুন রেসিপি বানাতে ভালো লাগে। তাছাড়া গান গাওয়া, আর্ট করা, ফটোগ্রাফি করা ও বাগান করতে আমি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি স্টিমিটে ২০২০ সালের নভেম্বর মাসে যুক্ত হই।

Sort:  
 last month 

খুবই সুন্দর একটা গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার কন্ঠে গান শুনতে সব সময়ই আমার কাছে অনেক ভালো লাগে। আজকে আপনি আমাদের মাঝে আমার প্রিয় একটা গান কভার করে শেয়ার করেছেন।

 last month 

আমার গান শুনতে আপনার পছন্দ করেন জেনে ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপু গত সপ্তাহে ব্যস্ততার জন্য গান কভার করতে না পারলেও এই সপ্তাহে আপনার মিষ্টি কণ্ঠে এত সুন্দর গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। আপনার গান শুনতে সবসময়ই আমার কাছে অনেক ভালো লাগে। আজকে আপনি খুব সুন্দর একটি গান কভার করেছেন। আমি প্রথম থেকে শেষ পর্যন্ত শুনে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপু এত সুন্দর গান কভার করার জন্য।

 last month 

গানটি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম আপু। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্যের জন্য।

 last month 

বাহ বাহ, আপনার গাওয়া গানগুলো শুনতে ভীষণ ভালো লাগে আপু। তবে আপনার গানগুলো অনেক মিস করি কেননা অনেক সময় আপনি নিয়মিত গান কভার করেন না। আশা করছি এখন থেকে নিয়মিত আপনার গান শুনতে পারবো আমরা।

 last month 

ইচ্ছে হয় ভাইয়া সব সময় সুন্দর সুন্দর গান কভার করে আপনাদের সাথে শেয়ার করার কিন্তু সময় সুযোগ হয়ে ওঠে না। তবে চেষ্টা করব গান কভার করে আপনাদের সাথে শেয়ার করার। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 last month 

চমৎকার একটি গান কভার করেছেন আপু। গান গাইতে ও শুনতে আমার কাছে ভীষণ ভালো লাগে। সোনা দিয়া বান্ধাইয়াছি ঘর এই গানটি অনেক দিন আগে শুনেছিলাম। আজকে আবারও আপনার চমৎকার কন্ঠে গানটি শুনে ভীষণ ভালো লাগলো। তাছাড়া আপনি অনেক সুন্দর ভাবে গানটি শুরু থেকে শেষ পর্যন্ত কভার করেছেন। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের জন্য।

 last month 

আপু অনেক সুন্দর একটা গান কভার করেছেন।আসলে আপু এই গান গুলো শোনতে আমার কাছে অনেক ভালো লাগে। তবে এখন শোনা হয় না বলেই চলে। তবে অনেক দিন পরে আপনার কণ্ঠে গানটা শোনতে পেরে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপু সুন্দর একটা গান আমাদের মাঝে কভার করার জন্য।

 last month 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 last month 

অনেক সুন্দর গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার চমৎকার এই গান কভার করতে দেখে বেশ ভালো লেগেছে আমার। গানটা অনেক সুন্দর। আপনিও সুন্দরভাবে কন্ঠ দিয়েছেন। বেশ ভালো লাগলো আপনার কন্ঠ শুনতে।

 last month 

সুন্দর একটি মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 last month 

সুন্দর একটি গান কভার শুনতে পেলাম আপু। যেহেতু গত সপ্তাহে আপনি গান কভার শেয়ার করতে পারেননি। তবে এই সপ্তাহে অনেক সুন্দর একটি গান কভার করে শেয়ার করলেন। এই গানটি আমার খুবই প্রিয় একটি গান। তবে আপনার কন্ঠে বেশ ভালো লেগেছে শুনতে।

 last month 

ধন্যবাদ আপু গানটা শুনে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

আপু আপনার মিষ্টি কন্ঠে এই গান শুনে মন ভালো হয়ে গেল। অনেকদিন পর আপনার গান শুনলাম আপু। খুবই ভালো গেয়েছেন আপনি। আর আমাদের মাঝে এই গানটি উপস্থাপন করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপনাকে।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64275.63
ETH 3502.79
USDT 1.00
SBD 2.51