অনলাইন থেকে বিছানার চাদর কেনার অভিজ্ঞতা

in আমার বাংলা ব্লগ2 months ago

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। আমি অনলাইন থেকে কিছু বিছানা চাদর কিনেছি আর সেই অভিজ্ঞতা আপনাদের সাথে শেয়ার করব। অনলাইন শপিং করতে আমার ভালই লাগে। আর অনলাইন থেকে কেনাকাটা করার বেশ ভালো অভিজ্ঞতা আছে আমার। আর সেই অভিজ্ঞতা থেকে প্রায় সব সময়ই টুকটাক কেনাকাটা করে থাকি অনলাইন থেকে। কিছুদিন আগে বেশ কয়েকটি বিছানার চাদর অর্ডার করেছিলাম আর আজকে সেগুলো আজ হাতে পেয়েছি। আর সেই অভিজ্ঞতা আপনাদের সাথে শেয়ার করব।

20240715_163111.jpg

20240715_162826.jpg

আপনারা হয়তো অনেকেই জেনে থাকবেন আমি গ্রামে বাড়ি করছি।গ্রামে খামার আমার আগে থেকেই আছে সেই খামারের সাথেই থাকার জন্য নিজেদের মতো করে একটি আবাসস্থল তৈরি করছি। ইচ্ছা আছে সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরই গ্রামে শিফট করব। যেহেতু নতুন করে সবকিছুই সাজাচ্ছি। তাই চিন্তা করলাম ঘরের কিছু টুকটাক জিনিস অনলাইনে অর্ডার করবো।আর সবার আগে দরকার ছিল আমার বাসার জন্য কিছু বিছানার চাদর। সত্যি কথা বলতে বিছানা চাদর কিনতে আমার খুবই ভালো লাগে।

20240715_162854.jpg

20240715_162923.jpg

আমি ব্যবহারের জন্য ভালো সুতি বিছানার বিছানার দেখছিলাম অনলাইনে।খুঁজতে খুঁজতে পেয়ে গেলাম একটা পেজের সন্ধান। দেখলাম বেশ ভালো রিজনেবল প্রাইজে অনেক সুন্দর সুন্দর বিছানার চাদর। আমি তাদের লাইভ গুলো দেখছিলাম এবং তাদের রিভিউ গুলো ভালো কিনা সেগুলোও দেখছিলাম।সবার আগে যে কোনো পেজের রিভিউ দেখার চেষ্টা করি। সবকিছু দেখাশোনার পর বেশ কয়েকটি বিছানার চাদর আমার বেশ ভালো লাগলো।

আপনারা ফটোগ্রাফিতে যে কটা বিছানার চাদর দেখতে পারছেন আমি সেগুলো কিনেছিলাম। এখানে মোট চারটি বিছানার চাদর আছে। সাথে দুইটা করে সেলাই করা বালিশের কাভার এবং কোলবালিশের কাভার। আর চাদর গুলোর দাম রেখেছিল ৭০০ টাকা করে। এগুলোর মূলত দাম ছিল ৯৫০ টাকা তবে অফারে ৭০০ টাকা করে দিচ্ছে। তাই আমি দেরি না করে চারটি বিছানার চাদর অর্ডার করি তিন দিন আগে। আজ দুপুরবেলা সেই বিছানার চাদর গুলো ডেলিভারি ম্যান দিয়ে গেছেন। সামনে চেক করে নেওয়ার অপশন ছিল তাই আমি সবগুলো বিছানার চাদর দেখে নিচ্ছিলাম।

একটু ভয়ে ভয়ে ছিলাম এত কম দামে পাচ্ছি আবার অন্য কোনো সুতা মেশানো আছে কিনা। তবে দেখলাম না এগুলো পিওর সুতি এবং কালার গুলো বেশ সুন্দর।আপনাদের কাছে বিছানা চাদর গুলো কেমন লেগেছে জানাবেন। আজ এখানেই বিদায় নিচ্ছি দেখা হবে পরবর্তীতে নতুন কোন বিষয় নিয়ে। সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

❤️আমার পরিচয়❤️

আমি হাবিবা সুলতানা হীরা । জাতীয়তাঃ বাংলাদেশী। পেশাঃ গৃহিণী। শখঃ নতুন নতুন রেসিপি বানাতে ভালো লাগে। তাছাড়া গান গাওয়া, আর্ট করা, ফটোগ্রাফি করা ও বাগান করতে আমি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি স্টিমিটে ২০২০ সালের নভেম্বর মাসে যুক্ত হই।

Sort:  
 2 months ago 

অনলাইন থেকে বিছানার চাদর কেনার অনুভূতি আজকে আপনি মাঝে শেয়ার করেছেন দেখে আমার অনেক ভালো লাগলো। চাদরটা দেখতে আসলে অনেক সুন্দর লাগছে। সত্যি বলতে অনলাইন থেকে আমি গত তিন মাস আগে দুইটা থ্রি পিস কিনেছিলাম দুইটার একটাও ভালো হয়নি। তাই অনলাইন থেকে কোন কিছু কেনার আগ্রহ টা হারিয়ে গিয়েছে। কিন্তু আপনার এই চাদরটা দেখে আমার অনেক ভালো লাগছে। ধন্যবাদ এমন অনুভূতিমূলক একটা সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

পেজের রিভিউ দেখবেন নিচের কমেন্ট গুলো পড়বেন তাহলেই বুঝবেন ভালো নাকি খারাপ।ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

অনলাইন থেকে অনেক সময়ই খারাপ জিনিস দেয় আপু। আমি তেমন একটা অনলাইন থেকে জিনিস কিনি না। তবে জিনিসগুলো দেখতে কিন্তু ভীষণ ভালো লাগে। আপনি চারদিন আগে চারটি বিছানার চাদর অর্ডার করেছিলেন। আজকে দুপুরে চাদর গুলো হাতে পেয়েছেন জেনে ভালো লাগলো। তবে সব থেকে এটা জেনে ভালো লাগছে যে আপনার কেনা চাদর গুলো একদম সুতি এবং অনেক সুন্দর কালারের। ভালো লাগলো আপু আপনার পোস্ট পড়ে ধন্যবাদ।

 2 months ago 

জ্বি আপু যেহেতু দেখে নেওয়ার অপশন ছিল তাই আমি সবগুলো ভালোভাবে দেখে শুনে নিয়েছিলাম এবং কাপড়ের মান মোটামুটি বেশ ভালই দেখলাম। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

অনলাইন থেকে বিছানার চাদর অর্ডার করলে দেখা যায় যে এরা সুতির পরিবর্তে মিক্সড কিছু দিয়ে দেয় ।যদিও আপনি চেক করে নিয়েছেন এবং আপনার পছন্দমত পেয়েছেন জেনে ভালো লাগলো ।তবে আমার মতে চাদর গুলো বাজার থেকে সামনাসামনি দেখে কেনাই ভালো। সেখানে অনেকগুলো দেখার সুযোগ থাকে। যাই হোক বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

হ্যাঁ আপু আমিও সেই ভয়টাই পাচ্ছিলাম যে অন্য সুতা মিক্সড না করে দেয়। তবে পরে দেখলাম বেশ ভালই ছিল। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 2 months ago 

বিছানার চাদর গুলো খুব সুন্দর হয়েছে আপু। তাছাড়া বেশ কমদামেই চাদর গুলো পেয়েছেন। অনলাইন থেকে যেকোনো জিনিস অর্ডার করার আগে অবশ্যই রিভিউ চেক করা উচিত। আমি কয়েকদিন আগে ২/৩ টা চাদর দোকান থেকে এনেছিলাম ১০০০-১২০০ টাকা করে। যাইহোক এতো সুন্দর অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

অফারে দিচ্ছিল ভাইয়া তাছাড়া এগুলোর মূল্য ৯৫০ টাকা করেছিল। কিছুদিন আগে মার্কেট থেকে আমিও কিনেছিলাম বিছানার চাদর ১১৫০ টাকা করে।যেহেতু ছোট বাবু আছে দু একদিন পরপর বিছানার চাদর চেঞ্জ করতে হয়। তাই একটু কম দামের মধ্যেই নেওয়ার চেষ্টা করেছি। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 2 months ago 

অফারে মাঝেমধ্যে আসলেই ভালো জিনিস পাওয়া যায়। মার্কেট থেকে এমন চাদর কিনতে গেলে মিনিমাম ১,০০০ টাকা নিতো প্রতি পিসের দাম।

 2 months ago 

৭০০ টাকা দিয়ে দুটো বালিশের কভার, কোলবালিশের কভার এবং বিছানার চাদর পেয়েছেন জেনে খুবই ভালো লাগলো। এত অল্প দামে সাধারণত এত কিছু পাওয়া যায় না। আপু আপনি গ্রামে শিফট হতে চলেছেন জেনে ভালো লাগলো।

 2 months ago 

ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্যের জন্য।

 2 months ago 

অনেক ভালো লাগলো আপু আপনার অনলাইন থেকে চাদর কেনার অভিজ্ঞতা শেয়ার করলেন। সত্যি আমিও খুঁজতেছি এরকম একটি পেজের সন্ধান তবে এখনো পায়নি। কিন্তু মার্কেট থেকে নিলে অনেক দাম নিয়ে নেই। আপনি বেশ কম দামে পেয়ে গেলেন সবকিছু। অনেক ভালো লাগলো আপনার সুন্দর মুহূর্তটি আমাদের সাথে শেয়ার করলেন।

 2 months ago 

যেকোনো কিছু অর্ডার করার আগে অবশ্যই রিভিউ গুলো ভালোভাবে পড়ে নেবেন এবং তাদের ভিডিও গুলোর নিচে কমেন্টগুলো পড়ার চেষ্টা করবেন তাহলে বুঝতে পারবেন প্রোডাক্ট কেমন হবে। সুন্দর একটি মন্তব্যের জন্য ধন্যবাদ আপু।

 2 months ago 

অনলাইন স্টোরই বর্তমানে কেনাকাটার সহজ সমাধান। সকলে এই মাধ্যমকে বেশি পছন্দ করে এদেশে। বিভিন্ন মার্চেন্ট এই অ্যাপের মাধ্যমে কত টাকা রোল ওভার করে চলেছে। আপনার অনলাইন ক্রয় বেশ ভালো হয়েছে বলেই মনে হচ্ছে৷ আসলে আমার মনে হয় এই মাধ্যমে দামও একটু কম হয়৷ কারণ মধ্যবর্তী কোনো এজেন্ট থাকে না। ক্রেতা বিক্রেতার সহজ যোগাযোগ সম্ভব৷ ই কমার্সই ভবিষ্যৎ।

 2 months ago 

ধন্যবাদ সুন্দর একটি মন্তব্যের জন্য।

 2 months ago 

অনলাইন থেকে এরকম জিনিস গুলো আপনার খুব কমই কেনা হয়েছে। কারণ এরকম জিনিস গুলো কিনতে অনেক ভয় লাগে যদি ঠিকঠাক না আসে তাই। তবে যত কিছুই কিনেছি কখনো ঠকিনি। আপনি অনলাইন থেকে অর্ডার করে চারটা বিছানার চাদর কিনেছেন শুনে অনেক ভালো লাগলো। আপনার চারটা চাদর কিন্তু অনেক বেশি সুন্দর। গ্রামে শিফট করার কথাটা শুনে কিন্তু ভালোই লেগেছে। আশা করছি এই চাদর গুলো আপনি অনেকদিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন। এই চাদর গুলোর কালারও অনেক সুন্দর।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 58239.61
ETH 2287.71
USDT 1.00
SBD 2.50