দাদুর কাছে থেকে পাওয়া শায়ানের প্রথম উপহার

in আমার বাংলা ব্লগ9 months ago

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। এই প্রথমবার শায়ান তার দাদার কাছ থেকে এত বড় একটি উপহার পেল এবং আমাদের কি অনুভূতি ছিল আর শায়ান কতটা খুশি হয়েছিল সেই মুহূর্তে আপনাদের সাথে শেয়ার করব। প্রথমবার কথাটি শুনে অনেকেই হয়তো ভাববেন এর আগে কি কিছু দেয়নি? হ্যাঁ দিয়েছে টুকটাক জামা কাপড় প্রয়োজনীয় জিনিসপত্র নাতি হিসেবে যা যা লাগতো দিত। আমার শশুরের গ্রামের বাড়িতে বড় একটি খামার আছে যেখানে অনেক গবাদি পশু আছে। তবে আমার বাবুকে সেভাবে সেখানে নিয়ে যাওয়া হয়নি কখনো।

20231223_135246.jpg

20231223_135213.jpg

20231223_135251.jpg

20231223_135209.jpg

আমার ছেলে গ্রামে আসলে গরু দেখলে অনেক খুশি হয় শুধু গরুই না মুরগি হাঁস ছাগল যেটাই দেখতো ও খুবই খুশি হতো এবং তাদের সঙ্গে খেলা করত। আমি আমার মুঠোফোনে একটি ভিডিও করেছিলাম যেখানে আমার ছেলে ছোট্ট একটা বাছুরের সঙ্গে খেলা করছিল। আর সেই ভিডিওটা আমার শ্বশুর দেখেছিলেন। এরপর আমার শ্বশুর বলেছিলেন এবার যখন উনার গরুর বাছুর হবে সেটা বাবুকে দিয়ে দিব। গত ২-৩ মাস আগে এই বাছুরটি হয়েছিল। আমরা একবার গিয়ে দেখে এসেছিলাম। আমার ছেলে তো বাছুর দেখে অনেক খুশি।

ইচ্ছে ছিল একটু বড় হলেই নিয়ে আসবো। কিন্তু আমার শ্বশুরের আর্থিক প্রয়োজনে খামার থেকে কিছু গরু বিক্রি করতে হয়েছিল। আর তখন এই বাছুরের মাকেও বিক্রি করে দিয়েছে। যখন আমার শশুর ফোনে এই কথাগুলো আমাদেরকে জানালেন তখন আপনাদের ভাইয়া সিদ্ধান্ত নেন আমার বাবার বাড়িতে এনে রাখবেন যেখানে আমাদের আগে থেকে কিছু গরু কেনা ছিল তাদের সঙ্গে।

তো গত মাসে আপনাদের ভাইয়া আমার বাবার বাড়িতে রেখে গিয়েছিলেন। আমরা তখন আসিনি। এবার যখন বাবার বাড়িতে আসলাম এখন আমার ছেলে এই ছোট্ট বাছুর দেখে অনেক খুশি এবং সে এসে থেকে এই ছোট্ট বাছুরের সঙ্গে খেলা করছে। খুব ভাব হয়েছে তার সঙ্গে। তাকে জিজ্ঞেস করলেই বলে তার দাদা দিয়েছে। সবাইকে বলে দাদা দিয়েছে।বাবুর সঙ্গে সঙ্গে আমরাও অনেক খুশি হয়েছিলাম কারন আমাদের খামারে আর একটি গরুর সংখ্যা বাড়লো।

তো বন্ধুরা এই ছিল আমার আজকের পোস্ট। দাদুর কাছে থেকে পাওয়া শায়ানের প্রথম এত বড় উপহার।ইচ্ছে আছে এই খামারটিকে একদিন অনেক বড় আকারে গড়ে তুলবো। আজ এখানেই বিদায় নিচ্ছি দেখা হবে পরবর্তীতে। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

Sort:  
 9 months ago 

দাদার কাছ থেকে শায়ান বাবু বেশ ভালো একটা উপহার পেয়েছে। আসলে আপু বাচ্চারা এমন গরু, ছাগল দেখলে সত্যি অনেক আনন্দ পায়।দোয়াকরি শায়ান বাবুর বাছুর অনেক বড় হবে।ধন্যবাদ আপু পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 9 months ago 

সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 9 months ago 

শায়ান তার দাদার কাছ থেকে খুব সুন্দর একটি উপহার পেয়েছে। সচরাচর এমন উপহার পেতে কাউকে দেখা যায় না। শায়নের ভাগ্যটা অনেক ভালো তার দাদা ভিডিও দেখার পর সিদ্ধান্ত নিয়েছে তাকে একটা গরুর বাছুর উপহার দিবে। যেহেতু শায়ন বাবু পশুপাখি অনেক পছন্দ করে। এই হিসেবে উপহারটি একদম পারফেক্ট হয়েছে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 9 months ago 

সায়ানের দাদুর থেকে পাওয়া উপহারটি সত্যি অনেক সুন্দর হয়েছে। শায়ানের যা পছন্দ করে তাই তার দাদু দিয়েছে।আশা করি শায়ান আর তার দাদুর সম্পর্ক সারা জীবন সুন্দর থাকবে।অনেক ধন্যবাদ ভাবী সুন্দর অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 9 months ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাবি।

 9 months ago 

শায়ান বাবু খুব সুন্দর একটি উপহার পেয়েছে তার দাদার কাছ থেকে যা দেখে ও জেনে ভীষণ ভালো লাগলো আপু। অনেক বাচ্চাই আছে পশুপাখি পছন্দ করে। আপনার করা ভিডিও দেখে শায়ান বাবুর দাদা বাছুর দেয়ার কথা ভাবলেন। আর দিয়ে দিলেন ও বাছুরটি।দোয়া করি বাছুরটি বড় হবে।অনুভূতিগুলো শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

হ্যাঁ আপু এই বাছুরটি আমার ছেলের ভবিষ্যৎ এ কাজে লাগবে।ধন্যবাদ আপু।

 9 months ago 

আপনার ছেলের পশুপ্রেমর কথা গুলো জেনে ভালো লাগলো।আর শায়ান বাবুর দাদাও শায়ানের পশুপ্রেম দেখে এই বাছুরটি দিয়েছে জেনে। আসলে বাচ্চারা হাঁস,মুরগী, গরু, ছাগল দেখলে ভীষণ খুশি হয়ে যায়।জেনে ভালো লাগলো আপনার খামারে আরো একটি গরু বৃদ্ধি হলো।ধন্যবাদ সুন্দর পোস্ট টি শেয়ার করার জন্য।

 9 months ago 

শায়ান যেমন এই নতুন বাছুরটি দেখে খুশি হয়েছিল আমাদেরও অনেক ভালো লাগছিল যে আমাদের খামারের একটি গরু বৃদ্ধি হল। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 9 months ago (edited)

আসলে ছোট বাচ্চারা গরু ছাগল হাঁস মুরগিগুলো দেখলে তারা খুবই খুশি হয়। সায়ন বাবু তার দাদুর কাছ থেকে খুব সুন্দর একটি উপহার পেয়ছে। আশা করি তাদের সু-সম্পর্ক সারাজীবন থাকবে। সায়ন বাবু তার দাদুর কাছ থেকে প্রথম উপহার পাওয়ার অনুভূতি পড়ে আমার কাছে বেশ ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে। এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 9 months ago 

দোয়া রাখবেন আপু তাদের দাদু নাতির সম্পর্ক যেন সারা জীবন ভালো থাকে।ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্যের জন্য।

 9 months ago 

বাহ্! শায়ান তো দারুণ একটি উপহার পেয়েছে তার দাদার কাছ থেকে। বাছুরটা বেশ কিউট। বাচ্চারা বেশ আনন্দ পায় ছোট ছোট বাছুর এবং ছাগলের সাথে খেলা করতে। আপনাদের বাড়িতে বাছুরটা এনে রাখাতে খুব ভালো হয়েছে। আশা করি একদিন এই বাছুরটা অনেক বড় হবে। পাশাপাশি দোয়া করি আপনাদের খামারটি যেন অনেক বড় হয়। যাইহোক এতো চমৎকার একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 9 months ago 

হ্যাঁ ভাইয়া এই বছরটা বড় হলে আমার খামারেরও বৃদ্ধি হবে।সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া।

 9 months ago 

সায়ানের দাদা তাকে একটি গুরু উপহার দিয়েছে আর এজন্যই সে সবাইকে বলে এটা আমার দাদা দিয়েছে। আসলে ছোট থাকতে সব ছেলেমেয়েরাই গরু মুরগি ছাগলের বাচ্চা এগুলো দেখলে এক্সাইটেড হয়।

Posted using SteemPro Mobile

 9 months ago 

হ্যাঁ যে কেউ জিজ্ঞেস করলে ও বলে দাদা দিয়েছে।আমার ছেলে ছোট বাছুর হাঁস মুরগি খুবই পছন্দ করে। ও শহরে তো এসব দেখতে পায় না, তাই গ্রামে এসে এসব দেখলে খুবই খুশি হয়। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67801.51
ETH 2617.25
USDT 1.00
SBD 2.72