বাথরুমকে সুইমিং পুল বানিয়ে বাচ্চাদের গোসল করার মুহূর্ত❤️

in আমার বাংলা ব্লগ28 days ago

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। কিছুদিন আগে যখন অতিরিক্ত তাহলে ছিল তখন আমি গ্রামে গিয়েছিলাম আর গ্রামে গিয়ে বাবু কিছু সুন্দর মুহূর্ত আমি আমার মোবাইল ফোনে ধারণ করেছিলাম যার কিছুটা হয়তো আমি শেয়ার করেছি আর বাকিটা আজ আর করব। আমি বাবুল প্রত্যেকটা সুন্দর মুহূর্ত ধারণ করে রাখার চেষ্টা করি একটা সময়কে আমার কাছে এগুলো স্মৃতি হলেও বাবু সেগুলো উপভোগ করবে। অতিরিক্ত তাপদাহে যখন মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছিল তখন আমার ছেলে এবং আমার ভাইয়ের ছেলে বাথরুম কে সুইমিং পুল বানিয়ে ফেলেছিল। এটা তারা মাঝে মধ্যেই করে থাকে। তাদের এই সুন্দর মুহূর্ত দেখে আমি এই ভিডিওগ্রাফিটি এবং কিছু ফটোগ্রাফি করে রেখেছিলাম আপনাদের সাথে শেয়ার করব বলে।

20240504_111854.jpg

20240504_111839.jpg

20240504_111839.jpg

আমার ছেলে গ্রামে গেলে ওর অনেক খেলার সাথী আছে। বিশেষ করে আমার ছোট বোন এবং আমার ভাইয়ের ছেলেগুলো। আমরা যখন গ্রামে যাই আমাদের থেকে মনে হয় ওরাই বেশি খুশি হয়। কারণ ওরা আমার ছেলের সঙ্গে খেলাধুলা করতে খুবই পছন্দ করে এবং বাবুকে খুবই ভালোবাসে। গ্রামে গেলে এটা ওদের প্রত্যেকদিনেরই কাজ প্রত্যেকদিন বাথরুমে পানি বের হওয়ার পাইপ বন্ধ করে দিয়ে বাথরুমে পানি ছেড়ে দিয়ে তারা সুইমিংপুল বানিয়ে ইচ্ছামতো গোসল করে।

20240504_111904.jpg

আপনারা ভিডিওগ্রাফিতে দেখতে পারছেন তারা কতটা খুশি সেখানে গোসল করতে পেরে। আর আমার ছেলে তো বরাবরই সুইমিংপুল খুবই পছন্দ করে। শুধু সুইমিং পুল নয় পানি দেখলেই তার মাথা খারাপ হয়ে যায়। প্রায় দেড় থেকে ২ ঘণ্টার মতো তারা গোসল করেছিল তারপরও আমি সেখান থেকে তাদেরকে উঠাতে পারছিলাম না। এবার আমার ভাইয়ের ছেলেকে চুপি চুপি বললাম পানিটা ছেড়ে দিতে। পানি চলে গেলে বাবু উঠে আসবে।

এবার পানি ছেড়ে দিতে গিয়ে পরলাম বিপদে। যে কাপড় দিয়ে পাইপের মুখ বন্ধ করা ছিলো সেই কাপড়টা পাইপের মধ্যে ঢুকে যায়।এবং বাথরুমের পানি বাইরে যাওয়া বন্ধ হয়ে যায়। প্রথমে আমরা অনেকটা ভয় পেয়ে গিয়েছিলাম। তবে পরে আমার ভাই এসে থেকে কাপড় বের করে দিয়েছিল। অবশেষে তাদের গোসল শেষ হয়েছিল।

ভিডিওগ্রাফিটি দেখতে নিচে ক্লিক করুন। 🙏

তো বন্ধুরা এই ছিল বাবু এবং তার ভাইদের বাথরুমকে সুইমিংপুল বানিয়ে গোসল করা সুন্দর মুহূর্ত। আমি তো তাদের এই মুহূর্তটা খুবই উপভোগ করেছি। আপনারা কতটা উপভোগ করেছেন অবশ্যই জানাবেন। আজ এখানে বিদায় নিচ্ছি। দেখা হবে পরবর্তীতে। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

❤️আমার পরিচয়❤️

আমি হাবিবা সুলতানা হীরা । জাতীয়তাঃ বাংলাদেশী। পেশাঃ গৃহিণী। শখঃ নতুন নতুন রেসিপি বানাতে ভালো লাগে। তাছাড়া গান গাওয়া, আর্ট করা, ফটোগ্রাফি করা ও বাগান করতে আমি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি স্টিমিটে ২০২০ সালের নভেম্বর মাসে যুক্ত হই।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 28 days ago 

গরমের সময় বাচ্চারা পানি পেলে জেগে ওঠে। তারা প্রচুর দুষ্টামি করে। সায়ন বাবুকে দেখলাম প্লাস্টিকের গামলায় পানি নিয়ে সেটাতে গোসল করতেছে। আর মামাতো ভাইয়ের সাথে খুব সুন্দর দুষ্টামিতে মেতে উঠেছে। দৃশ্য গুলো দেখে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপু

 27 days ago 

হ্যাঁ ভাইয়া বাবু পানি পেলে খুবই খুশি হয়। আর সাথে যদি তার প্রিয় ভাইয়েরা থাকে তাহলে তো কোনো কথাই নেই। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 28 days ago 

আসলে আপনার বাচ্চারা এই বাথরুমের ছোট সুইমিংপুলে অনেক বেশি আনন্দ করেছিল। আসলে বাচ্চাদের আনন্দ দেখলে আমাদের সবার মনটা যেন আনন্দে নেচে ওঠে। যাই হোক এই গরমে সবার খুব কষ্ট হচ্ছে। আসলে কিছুদিন আগে বৃষ্টি হলেও আবার পুনরায় একই রকম গরম চলে এসেছে। যাইহোক এই গরমের সময় আপনি আপনার বাচ্চাদের নিয়ে সাবধানে থাকবেন।

 27 days ago 

হ্যাঁ ভাইয়া পানিতে অবশ্যই বাচ্চাকে সাবধানে রাখতে হবে। তবে আমি সাথেই ছিলাম। বাচ্চারা অনেক আনন্দ করেছিল বাথরুম কে সুইমিংপুল বানিয়ে। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের জন্য।

 28 days ago 

ছোটবেলায় আমরা টিউবওয়েল এর পাড়ে ঠিক এই কাজ করতাম। বেশি ভালো লাগলো বাবুদের এত সুন্দর খেলার মুহূর্ত দেখে। আসলে যে দিনকাল চলছে এই মুহূর্তে নিজেকে ভালো রাখাটাই সবচেয়ে বড় বিষয়। বাচ্চাদের এমন সুন্দর মুহূর্ত দেখে ভালো লাগলো।

 27 days ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের জন্য। সত্যি বাচ্চাদের এই আনন্দগুলো দেখতে অনেক ভালো লাগে।

 27 days ago 

বাহ!চমৎকার সুইমিং পুল।সত্যি দারুণ বানিয়েছেন সুইমিং পুলটি।এই গরমে মজা করে গোসল করেছে আপনার ও আপনার ভাইয়ের ছেলে। আপনি গ্রামে গেলে বাচ্চারা খুশি হয় জেনে ভালো লাগলো।ধন্যবাদ সুন্দর পোস্ট টি ভাগ করে নেওয়ার জন্য।

 27 days ago 

আমার মনে হয় শুধু আমার বাচ্চা না যে সকল বাচ্চারা শহরে থাকে তারা গ্রামে আসলে একটু বেশিই খুশি হয়। কারণ অনেক খোলামেলা পরিবেশ পায় তারা। যাইহোক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 26 days ago 

ছোট বাচ্চারা পানি দিয়ে খেলতে ভীষণ ভালোবাসে। পানি পেলে তাদের অন্যরকম আনন্দ হয়। আপনার ছেলে বেশ মজা করে খেলছিল আপু।যা দেখে ভীষণ ভালো লাগলো।ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 26 days ago 

বাচ্চাদের আনন্দ দেখতেও ভালো লাগে আপু।ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66011.09
ETH 3480.06
USDT 1.00
SBD 3.17