আমার বাংলা ব্লগের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে পিকনিকের আয়োজন ❤️

in আমার বাংলা ব্লগ9 days ago

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। আজ আমার বাংলা ব্লগের তৃতীয় জন্মদিন। দেখতে কখন যে তিনটা বছর পার করে দিলাম বুঝতেই পারলাম না। এখন তো শুধু তিনটে বছর তিন যুগ এখানে কাটাতে চাই। আমার মনে হয় শুধুমাত্র এটি আমার চাওয়া নয় আমাদের প্রত্যেকেরই চাওয়া। আমার বাংলা ব্লগে কাজ করে অনেক আনন্দ পাওয়া যায় কেননা নিজের ভাষায় লেখালেখি করার মত ভালোলাগা আর কোন কিছুতে নেই। আর এই সুযোগ করে দিয়েছেন আমাদের আরএমই দাদা। এর জন্য আমরা সারা জীবন কৃতজ্ঞ থাকবো দাদার কাছে। প্রত্যেক বছর এই দিনটাকে ঘিরে আমার বাংলা ব্লগে নানা আয়োজন কর্মসূচি গ্রহণ করে থাকেন আমাদের দাদা, এডমিন, মডারেটর সহ সকল সদস্য।

IMG-20240609-WA0029.jpg

এই দিনটাকে ঘিরে আমরা ব্যক্তিগতভাবেও ছোটখাটো পিকনিকের আয়োজন করে থাকে প্রত্যেক বছরই এর আগেও করেছিলাম এবারও তার ভিন্নতা হয়নি। আমরা কেক কাটার সহ বেশ কিছু খাবার-দাবারের আয়োজন করেছিলাম আর এই আয়োজনটা করেছিলাম আমাদের বৃষ্টি চাকি বৌদির বাসায়। যেটা প্রতিবারই করে থাকি। আমাদের পিকনিকের খাবারের আয়োজনে ছিল সাদা পোলাও, মাটন কষা, বেগুন ভাজা, পটল ভাজা, ডিমের কোরমা,মিক্স সালাদ, লেবু। খাবার শেষে ছিল কোক এবং মিষ্টি পান।

IMG-20240609-WA0006.jpg

IMG-20240609-WA0033.jpg

IMG-20240609-WA0034.jpg

IMG-20240609-WA0002.jpg

আমরা সকাল থেকে সবাই রান্নাবান্না করেছিলাম। আমরা রান্না গুলো ভাগ করে নিয়েছিলাম। আমি ভাজাভুজি গুলো করেছিলাম, বৌদির বড় মেয়ে করেছিল ডিমের কোরমা, বৌদি রান্না করেছিলেন মাটন কষা এবং মিতু ভাবি করেছিলেন সাদা পোলাও। রান্না শেষে আমরা দুপুরের খাওয়া দাওয়া করে একটু রেস্ট নিয়ে বিকেলে সবাই সাজুগুজু করে কেক কেটে ছিলাম। আমরা যতটা খুশি ছিলাম তার থেকে বেশি খুশি ছিল বাচ্চারা। ওরা খুবই আনন্দ করেছে এই অনুষ্ঠানে।

IMG-20240609-WA0006.jpg

IMG-20240609-WA0022.jpg

IMG-20240609-WA0023.jpg

IMG-20240609-WA0008.jpg

সব মিলিয়ে দিনটা বেশ ভালো লাগার ছিল। আমরা খুবই ইনজয় করেছি। এই দিনটা বারবার আমাদের জীবনে ফিরে আসুক এবং আমাদের সবার হাত ধরে আমার বাংলা ব্লগ আরো অনেক দূর এগিয়ে যাক এই প্রত্যাশায় করছি। সবশেষে সবাইকে আমার বাংলা ব্লগের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে আজ এখানেই বিদায় নিচ্ছি।

সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

❤️আমার পরিচয়❤️

আমি হাবিবা সুলতানা হীরা । জাতীয়তাঃ বাংলাদেশী। পেশাঃ গৃহিণী। শখঃ নতুন নতুন রেসিপি বানাতে ভালো লাগে। তাছাড়া গান গাওয়া, আর্ট করা, ফটোগ্রাফি করা ও বাগান করতে আমি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি স্টিমিটে ২০২০ সালের নভেম্বর মাসে যুক্ত হই।

Sort:  
 8 days ago 

আমার বাংলা ব্লগের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে দারুন মজা করেছেন আপনারা।এভাবে পিকনিক এর আয়োজন করলে বেশ মজা হয়।সবাই মিলে একসাথে রান্না এরপর খাওয়া দাওয়া ।দারুন একটি ব্যাপার।ভালো লাগলো পোস্টটি ।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 4 days ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 9 days ago 

আপনাদের এমন আনন্দঘন মূহূর্ত দেখে আমার নিজেরও ছুটে যেতে মনে চাইছে আপনাদের ওখানে। কি সুন্দর করে প্রিয় কমিউনিটির জন্মদিন পালন করলেন সবাই মিলে। আমার কাছে বেশ ভালো লেগেছে পুরো পোস্ট পড়ে। ধন্যবাদ এমন সুন্দর মূহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 8 days ago 

হ্যাঁ আপু খুবই সুন্দর মুহূর্ত পার করেছি আমরা পিকনিকে।আপনারকে মিস করেছি আপু।ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 8 days ago 

আমার বাংলা ব্লক কমিউনিটির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আপনারা দেখছি খুবই সুন্দর একটা পিকনিকের আয়োজন করেছিলেন আপু। আমি যদি আপনাদের আশেপাশে থাকতাম আমিও আপনাদের সাথে এই পিকনিকে অংশগ্রহণ করতাম। সকলে মিলে এমন আয়োজনে অংশগ্রহণ করতে পারাটা অন্য রকমের একটা ভালো লাগার বিষয়।

 8 days ago 

ঠিক বলেছেন ভাইয়া সবাই মিলে এমন সুন্দর মুহূর্তের সাক্ষী হয়ে থাকাটা অনেক ভালো লাগার।ধন্যবাদ।

 9 days ago 

কমিউনিটির এই জন্মদিনে উপলক্ষে আপনারা তো দেখছি অনেক সুন্দর ভাবে পিকনিক করেছেন আপু। আপনাদের সাথে যদি পিকনিকে এভাবে আমিও অংশগ্রহণ করতে পারতাম তাহলে কতটা ভালো লাগতো তা আপনি আমি বলে বোঝাতে পারবো না। ছবিগুলো দেখেই যেন মনের মধ্যে অন্য রকমের একটা আফসোস কাজ করছে।

 8 days ago 

ইনশাআল্লাহ একদিন সবাই মিলে এমন পিকনিকের আয়োজন করা যাবে আপু।তবে সত্যিই আমরা খুবই আনন্দ করেছি।

 8 days ago 

আমার বাংলা ব্লগের জন্মদিন আপনারা সবাই একসাথে উদযাপন করেছেন দেখে খুব ভালো লেগেছে আপু। আপনাদের সবাইকে আবারও একসাথে দেখে খুবই ভালো লেগেছে। প্রত্যেকটা কাজ ভাগাভাগি করে করেছেন দেখে খুব ভালো লাগলো। খাবারের মেনু তো দেখছি খুব ভালোই ছিল। অনেক সুন্দর একটা কেক ছিল। সবাই একসাথে কেক কেটে খাওয়া দাওয়া করে বাংলা ব্লগের জন্মদিন উদযাপন করেছেন এটা দেখে ভালো লেগেছে। তবে আমরা যদি থাকতাম তাহলে তো আরো ভালো হতো।

 4 days ago 

খুবই সুন্দর মুহূর্ত কাটিয়েছি আপু।ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 8 days ago 

আপনাদের এই সেলিব্রেশন টা অসাধারণ ছিল আপু। তাছাড়া আপনাদের এই পিকনিকে খাবারের আয়োজনগুলো দেখে আমি তো জাস্ট অবাক হয়ে গেলাম। অনেক কিছু খাওয়া-দাওয়া করেছিলেন আপনারা এই পিকনিকে যা বুঝতে পারলাম। যাইহোক, আপনারা যে সবাই মিলে এই দিনটা অনেক ইনজয় করেছিলেন, এটা জেনে ভালো লাগলো আপু।

 4 days ago 

হ্যাঁ ভাইয়া খাবারের মেনুতে অনেক কিছু ছিলো। আর সময়টা বেশ উপভোগ্য ছিলো। ধন্যবাদ।

 8 days ago 

আপনারা দেখছি একা একা অনুষ্ঠান করে ফেললেন। আমাদেরকে বলতেন তাহলে আমরাও সাজগোজ করে যেতাম😜। খুব ভালো লেগেছে আপনাদের এই উদ্যোগটা। সবাই একসাথে কেক কেটে খাওয়া দাওয়া করে আমার বাংলা ব্লগে জন্মদিন উদযাপন করেছেন এটা ভাবতেই ভালো লাগতেছে। সবাই মিলে এরকম ভাবে আনন্দঘন মুহূর্ত উপভোগ করলে সত্যি খুব ভালো লাগে। পুরোটা পোষ্টের মাধ্যমে জেনে নিতে পেরে ভালো লাগলো।

 4 days ago 

পরের বার অবশ্যই জানাবো ভাইয়া। সবাই মিলে এমন মুহূর্তের সাক্ষী হলে ভালো লাগবে। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 8 days ago 

সবাই মিলে বৃষ্টি বৌদির বাসায় দারুন সময় কাটিয়েছেন দেখে ভালো লাগলো। সবাই মিলে একসাথে উৎসব পালন করার আনন্দই আলাদা। আমার বাংলা ব্লগ কমিউনিটির বিশেষ দিন উপলক্ষে অনেক সুন্দর সময় কাটিয়েছেন আর এই পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 4 days ago 

জ্বি আপু সব মিলিয়ে বেশ ভালো সময় কাটিয়েছি সেদিন। ধন্যবাদ আপু সুন্দর একটা মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36