গজলঃ আমার মরণ আসিবে কবে

in আমার বাংলা ব্লগ6 months ago

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম।প্রত্যেক সপ্তাহে একটি করে গান কভার করে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। যেহেতু রমজান মাস চলছে তাই ভাবলাম আজকে একটি গজল কভার করে আপনাদের সাথে শেয়ার করি। আজকে যে গজলটি কভার করেছি এটা আমার খুবই পছন্দের। মাঝেমধ্যেই শোনা হয় আমার খুব ভালো লাগে শুনতে। আমার প্রতিটা মুহূর্তে মনে হয় যত দিন যাচ্ছে আমাদের বয়স বাড়ছে আর আমরা একটু একটু করে মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছি। আমাদের জন্য পরপরে কি অপেক্ষা করছে সেটা হয়তো আমরা কিছুই জানি না।তবে আল্লাহ যেন সব গুনাহ মাফ করে আমাদেরকে কবুল করেন এটাই চাওয়া।

তো যাই হোক বন্ধুরা চলুন আপনারা গজলটি উপভোগ করুন।

গজলঃ আমার মরণ আসিবে কবে
শিল্পীঃ আব্দুল মুনায়িম খান
কথাঃ আব্দুল মুনায়িম খান
সুরঃ আব্দুল মুনায়িম খান

গজলের কথা

আমার মরন আসিবে কখন
কেউতো জানেনা
আমার মরন আসিবে কখন
কেউতো জানেনা...
আমি চলে গেলে আমায় তোমরা
ভুইলা যাইওনা
আমি মরে গেলে আমায় তোমরা
ভুইলা যাইওনা
আমার মরন আসিবে কখন
কেউতো জানেনা
আমার মরন আসিবে কখন
কেউতো জানেনা
এই দুনিয়ায় চির জীবন
থাকার যায়গা না....
অন্ধকার কবর যে আমার
আসল ঠিকানা
এই দুনিয়ায় চির জীবন
থাকার যায়গা না....
অন্ধকার কবর যে আমার
আসল ঠিকানা...
সবাই রেখে আমায়
চলে যাবে সঙ্গী হবে না
সবাই রেখে আমায়
চলে যাবে সঙ্গী হবে না
আমার মরন আসিবে কখন
কেউতো জানেনা
আমার মরন আসিবে কখন
কেউতো জানেনা
আমি চলে গেলে আমায় তোমরা
ভুইলা যাইওনা
আমি মরে গেলে আমায় তোমরা
ভুইলা যাইওনা
আমার মরন আসিবে কখন
কেউতো জানেনা
আমার মরন আসিবে কখন
কেউতো জানেনা
কবর মাঝে মা-বাবাকে
দেখা যাবে না......
দেখবো যাকে তিনি হলেন
শাহে মদীনা
কবর মাঝে মা-বাবাকে
দেখা যাবে না......
দেখবো যাকে তিনি হলেন
শাহে মদীনা
ও ভাই বুঝবো তখন নবী বিনে
আপন কেহ না
আমি বুঝবো তখন রাসূল ছাড়া
আপন কেহ না
আমার মরন আসিবে কখন
কেউতো জানেনা
আমার মরন আসিবে কখন
কেউতো জানেনা
আমি চলে গেলে আমায় তোমরা
ভুইলা যাইওনা
আমি মরে গেলে আমায় তোমরা
ভুইলা যাইওনা
আমার মরন আসিবে কখন
কেউতো জানেনা
আমার মরন আসিবে কখন
কেউতো জানেনা
আমার মরন আসিবে কখন
কেউতো... জানেনা...

গজলটা উপভোগ করতে নিচে ক্লিক করুন। 🙏

তো বন্ধুরা এই ছিলো আমার আজকের গজলটি। আশা করছি আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনাদের সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে জানাতে ভুলবেন না। আজ এখানেই বিদায় নিচ্ছি দেখা হবে পরবর্তীতে নতুন কোন বিষয় নিয়ে। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

❤️আমার পরিচয়❤️

আমি হাবিবা সুলতানা হীরা । জাতীয়তাঃ বাংলাদেশী। পেশাঃ গৃহিণী। শখঃ নতুন নতুন রেসিপি বানাতে ভালো লাগে। তাছাড়া গান গাওয়া, আর্ট করা, ফটোগ্রাফি করা ও বাগান করতে আমি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি স্টিমিটে ২০২০ সালের নভেম্বর মাসে যুক্ত হই।

Sort:  

আপু, আপনার গানের গলা যে অসাধারণ তা নতুন করে বলার মত কিছু নেই। আজও আপনার সুরেলা কণ্ঠে খুব সুন্দর একটি গজল পরিবেশন করেছেন। আপনার গজলটি মুগ্ধ হয়ে শুনছিলাম আপু। কি চমৎকারভাবে পুরো গানটি গেয়ে শোনালেন। ভীষণ ভালো লাগলো রমজান মাসে এত সুন্দর একটি গজল শুনে। অনেক অনেক ধন্যবাদ আপু, সুন্দর এই গজলটি শেয়ার করার জন্য।

 6 months ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

আপু আপনি অনেক সুন্দর একটা গজলের কভার দিয়েছেন। আমিও আসলে এই গজল শুনতে খুবই ভালো লাগে। আমিও মাঝে মাঝে এই গজল শুনি। যাইহোক আপনার কণ্ঠে এই গজল শুনে খুবই খুশি হলাম। ধন্যবাদ আপু পোস্ট টি শেয়ার করার জন্য।

 6 months ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকেও ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 6 months ago 

রমজান মাস দেখে দেখে চলে এসেছে। আশা করছি ভালোই কাটাচ্ছেন সময়। যাইহোক আপু রমজান মাস উপলক্ষে সুন্দর একটা গজল কভার করেছেন আপনি। আপনার কন্ঠে পুরো গজলটা শুনে আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার মিষ্টি কন্ঠে পুরো গজলটা জাস্ট অসাধারণ লাগছিল। আপনি প্রত্যেকটা লাইন এত সুন্দর ভাবে কভার করেছেন যে, আপনার কন্ঠে গজলটা যত শুনছিলাম আমার কাছে ততই খুব ভালো লাগছিল। আশা করছি আপনি সুন্দর সুন্দর গজল আমাদের মাঝে পরবর্তীতে ও শেয়ার করবেন।

 6 months ago 

পরবর্তীতে চেষ্টা করব ভাইয়া ভালো কিছু আপনাদের সাথে শেয়ার করার জন্য। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাকেও রমজানের অনেক অনেক শুভেচ্ছা আপু। আপনি আমাদের মাঝে খুব সুন্দর একটি গজল শেয়ার করেছেন। আপনার কন্ঠে গজলটি শুনতে সত্যি অনেক ভালো লেগেছে। মিষ্টি কন্ঠে খুব সুন্দর ভাবে পুরো গজলটি কভার করেছেন। ধন্যবাদ আপু।

 6 months ago 

সুন্দর মন্তব্যটি পেয়ে আমারও ভালো লাগলো আপু। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনার কন্ঠে আজকে বেশ সুন্দর একটি গজল শুনতে পারলাম, যা আমার ভীষণ ভালো লাগলো। অনেক সুন্দর করে আপনি এই গজলটি আমাদের মাঝে কভার করেছেন। শুরু থেকে শেষ পর্যন্ত এবং এই গজলটি মাঝেমধ্যেই শোনা হয়ে থাকে। বেশ ভালো ছিল আপনার জন্য শুভেচ্ছা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

গজলটি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

গানের কথাগুলো বেশ দারুণ। তবে একটা তিক্ত সত‍্য হচ্ছে আমাদের মৃত্যুর পরে হয়তো খুব কম মানুষই আমাদের কথা মনে রাখবে হয়তো আবার তারাও রাখবে না। ইসলামিক গানটা বেশ সুন্দর। এবং আপনি গানটা বেশ চমৎকার কভার করেছেন আপু। বেশ ভালো লাগল শুনে। ধন্যবাদ আপু আমাদের সঙ্গে গানটা শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ঠিক বলেছেন ভাইয়া আমাদের মৃত্যুর পর খুব কম সংখ্যক লোক হয়তো আমাদের মনে রাখবে আবার অনেকে হয়তো রাখবেনা। সুন্দর একটা মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অনেক ভালো লেগেছে আপু গজল শুনতে। রোজার দিনে আপনি বেশ সুন্দর একটি গজল কভার করলেন। সত্যি আপু মাঝে মাঝে আমিও গজল কভার করার চেষ্টা করি। তাছাড়া প্রায় সময় তো শোনা হয় ঘরের মধ্যে। আপনি আজকে দারুন মিষ্টি কন্ঠে গজলটি কভার করলেন। আপনার প্রিয় গজলটি আমাদের সাথে কভার করে শেয়ার করলেন। অনেক ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি আজকে আমার পছন্দের একটি গজল কভার করেছেন। আসলে গজল গাইতে ও শুনতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আমার মরণ আসিবে কবে এই গজলটি আমার প্রায় সময় শুনে থাকি। আজকে আপনার কন্ঠে এই সুন্দর গজলটি শুনে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 6 months ago 

গজলটি আমারও অনেক পছন্দের ভাইয়া। সময় পেলেই গজলটি শুনে থাকি। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্যের জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58211.91
ETH 2476.26
USDT 1.00
SBD 2.38