অনেকদিন পর পছন্দের ফুচকা খেতে যাওয়ার মুহূর্ত

in আমার বাংলা ব্লগ12 days ago

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। অনেকদিন পর দু'দিন আগে সন্ধ্যায় গিয়েছিলাম ফুচকা খেতে এবং সেখানকার সুন্দর মুহূর্তই আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আশা করছি ভাল লাগবে।

এবার দীর্ঘদিন গ্রামে ছিলাম। খুবই ভালো সময় কাটিয়েছি তবে শহরের কিছু কিছু জিনিস খুবই মিস করেছি যেমন বেশ কিছু খাবার ফুচকা, চটপটি হালিম ইত্যাদি। আমাদের গ্রামের আশেপাশে এমন কোন বাজার নেই যেখানে ফুচকা পাওয়া যায়। ফুচকা আমার যেমন পছন্দের খাবার তেমনি আমার ছেলেরও খুবই পছন্দের খাবার। কদিন হলো ওর শহরে এসেছি। আর এসেই ফুচকা খাওয়ার লোভটা সামলাতে পারলাম না। দুদিন আগে বাসায় কোনো বাজার ছিল না তো আমরা রেডি হয়ে সন্ধ্যায় বেরিয়ে পড়ি বাজার করার উদ্দেশ্যে এবং ফুচকা খাওয়ার উদ্দেশ্যে।

IMG-20240605-WA0004.jpg

IMG-20240605-WA0002.jpg

IMG-20240605-WA0003.jpg

তো আমরা প্রথমে আমাদের পছন্দের রেস্টুরেন্ট চাটনিতে বসে ছিলাম। আমার জন্য নিয়েছিলাম দই ফুচকা এবং ছেলের জন্য নিয়েছিলাম অল্প ঝাল দিয়ে ফুচকা। রেস্টুরেন্ট আছে সব থেকে এখানকার খাবার আমার বেশি ভালো লাগে।দই ফুচকা খুবই মজার ছিল খুবই মজা করে খেয়েছিলাম। আর আমার ছেলে তো অতগুলো ফুচকা একাই খাবে ভাবতেই পারিনি। ও এতটুকুও কাউকে ধরতে দেয়নি।

এরপর আমার রেস্টুরেন্টে আরো বেশ কিছুক্ষণ সময় কাটিয়ে চলে গেছিলাম সবজি এবং মাছ বাজারে। এরপর প্রয়োজন মত সবকিছু কেনাকাটা করে বাসায় চলে আসি। সব মিলিয়ে মুহূর্তটা বেশ ভালো ছিল। তো বন্ধুরা আজ এখানেই শেষ করছি দেখা হবে পরবর্তীতে।

সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

❤️আমার পরিচয়❤️

আমি হাবিবা সুলতানা হীরা । জাতীয়তাঃ বাংলাদেশী। পেশাঃ গৃহিণী। শখঃ নতুন নতুন রেসিপি বানাতে ভালো লাগে। তাছাড়া গান গাওয়া, আর্ট করা, ফটোগ্রাফি করা ও বাগান করতে আমি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি স্টিমিটে ২০২০ সালের নভেম্বর মাসে যুক্ত হই।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 12 days ago 

শায়ান বাবু ফুচকা খেতে শিখে গেছে দেখছি। ফুচকা খেতে সবাই অনেক পছন্দ করে। আসলে গ্রামের বাসায় থাকার কারণে হয়তো অনেকদিন পর ফুচকা খেতে হয়েছে আপনাকে। অনেক সময় গ্রামের বাজার গুলোতে এসব খাবার একদমই পাওয়া যায় না। আপু আপনার পোস্ট দেখে অনেক ভালো লাগলো।

 10 days ago 

হ্যাঁ আপু আপনাদের শায়ান ফুচকা খেতে খুবই পছন্দ করে।ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 12 days ago 

ফুচকা আমার অনেক বেশি প্রিয় একটি খাবার। আমি ও কিন্তু মেয়ে মানুষের মতো ফুসকা খেতে অনেক পছন্দ করি। আপনারা দীর্ঘ দিন পর শহরে গিয়ে একটি রেস্টুরেন্টের মধ্যে গিয়ে ফুসকা খেয়েছেন, এটা দেখে বেশ ভালো লাগলো আমার কাছে। আর পরিবারের সকলে একত্রিত হয়ে ফুসকা খেতে পারলে একটু বেশি ভালো লাগে।

 10 days ago 

আপনি ফুচকা খেতে পছন্দ করেন জেনে ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 11 days ago 

কি বলেন আপু শায়ান ফুচকা খেতে পছন্দ করে। এতোটুকু ছেলে বাহ দারুন তো।আপনারা ফুচকা খেয়ে এরপর বাজার করতে গেলেন।অনেকদিন পর ভালো লাগা খাবার খেয়েছেন ভালো তো লাগবেই।সুন্দর মূহুর্তগুলো শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 10 days ago 

জ্বি আপু শায়ান ফুচকা খেতে ভিষন পছন্দ করে।আর সত্যি অনেক দিন পর পছন্দের খাবার খেয়ে খুবই ভালো লাগছিলো।

 11 days ago 

আপু ফুচকা গুলো দেখে খুবই লোভনীয় লাগছে। দই ফুচকাটা খেতে বেশি ভালো লাগে। এমন ভাবে ছবি তুলে লোভ লাগিয়ে দিলেন, মন চাইতেছে আজকেই রেস্টুরেন্টে যেতে হবে,হা হা হা। ধন্যবাদ।

 10 days ago 

দই ফুচকা খেতে আমার কাছেও বেশ ভালো লাগে।ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 11 days ago 

আপনারা তো এত লোভনীয় এবং মজাদার ফুচকা খেয়েছিলেন, আমাদের সাথে কেন যে শেয়ার করতে গেলেন। ফুচকা দেখেই তো আমার অনেক বেশি লোভ লেগে গিয়েছে আপু। অনেকদিন হলো ফুচকা খাওয়া হয় না। ইচ্ছে করছে এখনই এক প্লেট আমার সামনে নিয়ে এসে খেয়ে ফেলি। ভাইয়া তো দেখছি মজা করে ফুচকা খাচ্ছে। আর আমাদের ছোট্ট বাবু নিজের ফুচকা গুলো নিজেই খেয়েছে শুনে ভালো লাগলো। সব মিলিয়ে ফুচকা খাওয়ার মুহূর্তটা খুব ভালো ছিল বুঝতেই পারছি।

 10 days ago 

বাবু ফুচকা খেতে এত পছন্দ করে যে ও নিজের ফুচকা গুলো আমাদেরকে ধরতেই দেয় না। আপনার ভাইয়া বাহিরের খাবারগুলো খেতে খুব একটা পছন্দ করে না আপু শুধুমাত্র একটা খেয়েছিল। যাইহোক খুবই খারাপ লাগলো যে আপনার এখন ফুচকা খেতে মন চাইছে।যাইহোক ভাইয়াকে নিয়ে তাড়াতাড়ি রেস্টুরেন্টের উদ্দেশ্য বেরিয়ে পড়ুন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65045.20
ETH 3523.22
USDT 1.00
SBD 2.37