মুখে মধু অন্তরে বিষ || জেনারেল রাইটিং

in আমার বাংলা ব্লগ8 days ago

sisters-6274746_1280.jpg
সোর্স

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। সত্যি মাঝে মাঝে কিছু মানুষকে চিনতে পারিনা।আমার আশে আশে এমন অনেক লোক আছে শুধু আমারই নয় আমাদের সবার পাশেই এমন অনেক মানুষ মনে তারা আমাদের অনেক কাছের। কিন্তু সেটা তাদের উপরের রুপ।তারা কখনোই আমাদের ভালো চায় না বরং আমাদের সাথে মিশে সুযোগ সুবিধা নিয়ে সময় করে কেটে পরে।

বাস্তব একটা অভিজ্ঞতা আপনাদের সাথে শেয়ার করছি।আমার সাথে একজন মানুষের খুব ভালো সম্পর্ক ছিলো।আমার শশুর বাড়ির পক্ষের আত্মীয়। উনি অবশ্যই মহিলা।যাইহোক বিয়ের পর থেকে আমার সাথে এমনভাবে মিশেছিলো ভেবেছিলাম হয়ত আমার কথাগুলো শেয়ার করতে পারবো। মাঝেমাঝে শেয়ার করতাম। তবে একটা সময় গিয়ে খেয়াল আমি তার সাথে যে কথাগুলো শেয়ার করতাম তা কোনো কোনো ভাবে আমার শশুর বাড়িতে সবাই জেনে যেত।প্রথমের দিকে বুঝতে পারতাম না।

একটা সময় মাথাটা খুলে গেলো।পরীক্ষা করার বানিয়ে একটা মিথ্যা কথা বলেছিলাম সেই মহিলার কাছে।দেখলাম একদিন না যেতেই আমার কানে সেই কথা টা এসে পৌঁছালো।আমার আর বুঝতে বাকি রইল না।তখন থেকেই আমি সতর্ক হয়ে যাই।কারণ এই স্বভাবের মানুষগুলো আমাদের জন্য বিপদজনক। তাই আমাদের উচিত এ ধরনের মুখোশধারী লোকের দূরে থাকা।

এ ধরনের মানুষ গুলো মিষ্টি কথা দিয়ে খুব সহজেই মানুষের মন জয় করে কখন যে ক্ষতি করে বেড়িয়ে যায় বুঝায় যায়না।তাই তো মনের কথা গুলো যাকে তাকে বলা থেকে বিরত থাকতে হবে। যাইহোক আমার ব্যক্তিগত অভিজ্ঞতা আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আপনারা সতর্ক হতে পারবেন।

আজ এখানেই বিদায় নিচ্ছি। দেখা হবে পরবর্তী সময়ে নতুন কোনো বিষয় নিয়ে। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

❤️আমার পরিচয়❤️

আমি হাবিবা সুলতানা হীরা । জাতীয়তাঃ বাংলাদেশী। পেশাঃ গৃহিণী। শখঃ নতুন নতুন রেসিপি বানাতে ভালো লাগে। তাছাড়া গান গাওয়া, আর্ট করা, ফটোগ্রাফি করা ও বাগান করতে আমি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি স্টিমিটে ২০২০ সালের নভেম্বর মাসে যুক্ত হই।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 days ago 

আসলে এরকম মানুষগুলো পশুর থেকেও অনেক বেশি খারাপ হয়ে থাকে। এই ধরনের মানুষগুলোকে খুব সহজে চেনা একেবারেই যায় না। কারণ এই মানুষগুলো সামনাসামনি যেরকম ব্যবহার করে, মনে হয় যেন তাদের থেকে ভালো হয়তো এই পৃথিবীতে আর একটাও নেই। কিন্তু তাদের এই মুখোশের ভেতরেই লুকিয়ে থাকে আসল পরিচয়। আপনার শ্বশুর বাড়ির ওই মহিলাটার কথা শুনে সত্যি খারাপ লেগেছে। কিছু কিছু কথা তাকে বিশ্বাস করে শেয়ার করতেন। কিন্তু সে আপনার বিশ্বাসের মর্যাদাই রাখতে পারিনি। এরকম মানুষের কাছ থেকে দূরে সরে গিয়ে ভালোই করেছেন আপু। কারণ এরা অনেক বিপদজনক।

 4 days ago 

একদম ঠিক বলেছেন আপু এই ধরনের মানুষ খুবই ভয়ংকর হয়ে থাকে। তাই এদের থেকে দূরে থাকাই ভালো। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপু।

 6 days ago 

এরকম মুখে মধু অন্তরে বিষ মানুষের অভাব নাই আমাদের আশেপাশে। খুব সুন্দর করে মিশে মনের সব কথা শুনে সেগুলোকে রংচং করে অন্যদের মাঝে উপস্থাপন করে।এইরকম আপনার সাথে করেছে আপনার সাথে সুন্দর করে মেশা মহিলাটি।ধন্যবাদ পোস্ট টি ভাগ করে নেয়ার জন্য।

 4 days ago 

এই ধরনের মানুষ অনেক অনেক রং বদলায় তাই এদেরকে চেনা খুব কঠিন। আমি অল্পতেই বুঝতে পেরেছি তাই সরে এসেছি তার থেকে। আপনিও সাবধানে থাকবেন আপু এ ধরনের মানুষদের কাছ থেকে। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 5 days ago 

যারা আসলে মিষ্টি কথা বলে অন্যের মন জয় করার চেষ্টা করে এবং তার পরবর্তীতে মনের কথা বের করে অন্যের সাথে সেটা শেয়ার করে, এরা মোটেই ভালো মানুষ নয়। তবে আপনি যেহেতু ব্যাপারটা খুব দ্রুত বুঝতে পেরেছেন, এটা আপনার জন্য অনেকটাই ভালো হলো আপু । যে মহিলাটা আপনার শ্বশুর বাড়িতে আপনার নামে বিভিন্ন কথা বলতো তিনি মোটেই ভালো মানুষ নয়। এই ধরনের মুখোশধারী মানুষদের থেকে যতটা দূরত্ব বজায় রাখা যায় ততই ভালো।

 4 days ago 

হ্যাঁ ভাইয়া আমার হয়তো কপাল ভালো যে আমি অল্পতেই বুঝতে পেরেছিলাম। তাই সেই মহিলার থেকে দ্রুত সরে এসেছি। যাইহোক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য। আর এ ধরনের মানুষদের সঙ্গে না মেশাই ভালো।

 2 days ago 

তাই সেই মহিলার থেকে দ্রুত সরে এসেছি।

এটা একদম ঠিক কাজ করেছিলেন আপু আপনি।

 5 days ago 

আমাদের চারপাশে এমন কিছু মানুষ রয়েছে, যারা ভালো মানুষের মুখোশ পড়ে আমাদের সাথে খুব সহজেই মিশে যায়। এসব মানুষদের দ্বারা আমরা কখনোই উপকৃত হই না। বরং এসব মানুষ আমাদেরকে বিভিন্নভাবে ক্ষতি করার চেষ্টা করে। তাই কারো সাথে মিশতে হলে হাজার বার ভাবা উচিত আমাদের। আর বর্তমানে কাউকে বিশ্বাস করে কিছু না বলাটাই উত্তম। কারণ মানুষ আসলে বিশ্বাসের মর্যাদা রাখে না। যাইহোক সেই মহিলার সাথে সবসময়ই দূরত্ব বজায় রাখবেন আপু। পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 4 days ago 

এরা প্রথমে এমন ভাব দেখাবে যে আপনার সব থেকে ভাল মনে হয় এরাই চাই কিন্তু দিনশেষে সবচেয়ে বড় আঘাতটা তারাই করে থাকে। ধন্যবাদ ভাইয়া গঠনমূলক একটা মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65045.20
ETH 3523.22
USDT 1.00
SBD 2.37