অপ্রত্যাশিত উপহার

in আমার বাংলা ব্লগ2 months ago

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। উপহার পেতে আমাদের সবারই ভালো লাগে। একটা হোক ছোট কিংবা বড়।আমরা মাঝেমধ্যেই ছোটখাট উপহার পেলেও বিশেষ কোনো অনুষ্ঠানগুলোতে অনেকের কাছ থেকেই উপহার পেয়ে থাকি। গতকাল রাতে হঠাৎ সারপ্রাইজ পাব ভাবতেই পারিনি। আপনারা অনেকে আমার ছোট দেবরের বউকে চিনে থাকবেন। তার সঙ্গে সম্পর্কটা আমার খুবই ভালো।ও গতকাল রাতে আমাকে একটা আরং এর ব্যাগ ধরিয়ে দিয়ে বলল আপনার জন্য উপহার আছে দেখেন তো পছন্দ হয় কিনা।আমি তো দেখে অবাক। কারণ উপহারগুলো খুবই সুন্দর ছিল।

IMG-20240409-WA0002-01.jpeg

গত দুদিন আগে ওরা বগুড়া গিয়েছিল শপিং করতে। সেখান থেকে আমার জন্য দু জোড়া বড় বড় ঝুমকা কানের, দুইটা হাতের ব্রেসলেট এবং সাথে বাবুর জন্য একটি সানগ্লাস। সবগুলো উপহার খুবই সুন্দর হয়েছে এবং আমার খুব পছন্দ হয়েছে। যদিও এত বড় বড় কানের দুল খুব একটা পড়া হয়না। তবে মাঝেমধ্যে শাড়ির সঙ্গে পড়লে বেশ ভালই মানায়। আমি তাকে বললাম এসবের কি দরকার ছিল। সে তখন অনেকটা অভিমান নিয়ে বলো কেন আমি আপনাকে গিফট করতে পারি না। আপনার পছন্দ হয়নি বুঝি। এখন বললাম আরে না আমার সবগুলোই খুবই পছন্দ হয়েছে।

IMG-20240409-WA0005.jpg

IMG-20240409-WA0000.jpg

IMG-20240409-WA0004-01.jpeg

অনেকে হয়তো ভাবতে পারেন শুধুমাত্র ছোট জা এর কাছে থেকে গিফট নিলাম আমি কিছু দিলাম না তাইতো। না আমি আমার দেবর এবং দেবরের বউকে টাকা দিয়েছিলাম যাতে করে ওরা ওদের পছন্দমত কিনে নিতে পারে। উপহার গুলো কেমন লেগেছে আপনাদের কাছে সেটা জানাবেন। আমার কাছে তো বেশ ভালো লেগেছে। আর সবগুলো কিন্তু ও আড়ং থেকে নেওয়া ছিল। বেশ ভালো মানের উপহার ছিল।

তো বন্ধুরা আজ এখানেই বিদায় নিচ্ছি। দেখা হবে পরবর্তীতে। সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

❤️আমার পরিচয়❤️

আমি হাবিবা সুলতানা হীরা । জাতীয়তাঃ বাংলাদেশী। পেশাঃ গৃহিণী। শখঃ নতুন নতুন রেসিপি বানাতে ভালো লাগে। তাছাড়া গান গাওয়া, আর্ট করা, ফটোগ্রাফি করা ও বাগান করতে আমি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি স্টিমিটে ২০২০ সালের নভেম্বর মাসে যুক্ত হই।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

অপ্রত্যাশিত উপহার পেলে কার না ভালো লাগে বলুন। আর তাইতো আপনার দেবরের বউয়ের কাছ থেকে এমন অপ্রত্যাশিত উপহার পেয়ে আপনার কাছে ভালো লেগেছিল। আপু আপনার জা আপনার জন্য খুব সুন্দর কানের ঝুমকো, ব্রেসলেট ও শায়ান বাবুর জন্য সানগ্লাস কিনেছে, যা দেখে আমার কাছেও ভীষণ ভালো লাগছে। মনে হচ্ছে এসব উপহার আপনাদের বেশ মানাবে। যাইহোক আপু, অপ্রত্যাশিত উপহার পেয়ে আপনার সুন্দর অনুভূতিটুকু শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 2 months ago 

হ্যাঁ প্রত্যেকটা জিনিসই খুবই সুন্দর। আমার খুব পছন্দ হয়েছে।ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

বাহ অসাধারণ গিফট পেলেন আপনি। যখন প্রিয়জনের কাছ থেকে কাছের মানুষদের থেকে এত সুন্দর সুন্দর গিফট হওয়া যায় অনেক ভাল লাগে। আপনার ছোট ঝা তো আপনাকে খুব পছন্দের জিনিস গিফট করলেন আপু। আপনাকে দেওয়া গিফট গুলো আমার খুব পছন্দ হয়েছে আপু। বিশেষ করে কানের দুল গুলো বেশ ভালো লেগেছে। অনেক ভালো লাগলো আপনার ব্লগটি পড়ে।

 2 months ago 

জ্বি আপু প্রিয়জনের কাছে থেকে উপহার পেলে খুবই ভালো লাগে। উপহার গুলো আমারও অনেক পছন্দ হয়েছে আপু।ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 2 months ago 

আপু ঈদ মোবারক। আসলে উপহার পেতে ভীষণ ভালো লাগে সবার।আর সেই উপহার যদি হয় অপ্রত্যাশিত তবে তো তার ভালো লাগা দিগুন বৃদ্ধি পায়।আপনার দেবরের বউ চমৎকার কানের দুল আর ব্রেসলেট গিফট করেছে আপনাকে।শাড়ির সাথে বড় ঝুমকা কানের দুল ভীষণ সুন্দর লাগে।আশাকরি আপনাকে ভালো ই মানাবে।ধন্যবাদ আপু অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ঈদ মোবারক আপু।অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

আপনার দেবর ও আপনার জা খুব সুন্দর ঈদ উপহার দিয়েছেন। খুব ভালো লাগছে সত্যি জেনে।সব গুলো উপহার ভীষণ সুন্দর হয়েছে। সত্যি বড়ো ঝুমকা শাড়ির সাথে পড়েলে বেশ ভালো লাগে।আপনি ওনাদেরকে টাকা দিয়েছেন জেনে ভালো লাগলো।ধন্যবাদ সুন্দর পোষ্টটি শেয়ার করার জন্য।

 2 months ago 

হ্যাঁ আপু সবগুলো উপহার ভীষণ সুন্দর ছিল। আমারও খুব পছন্দ হয়েছিল বিশেষ করে ঝুমকা গুলো। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.12
JST 0.027
BTC 64664.97
ETH 3401.05
USDT 1.00
SBD 2.31