রেস্টুরেন্টে কাটানো মূহুর্ত এবং শায়ানের দুস্টুমির ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ7 months ago

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। আজ শেয়ার করবো রেস্টুরেন্টে কাটানো কিছু মুহূর্ত এবং সাথে বাবুর সুন্দর দুষ্ট মিষ্টি মহূর্তের ভিডিওগ্রাফি।সব সময় বাসার মধ্যে বন্ধ থাকে তাই বিকেল বা সন্ধ্যায় তাকে বাহিরে নিয়ে যাই।আমি যাইতে না পারলেও ওর বাবা প্রত্যেকদিন নিয়ম করে বিকেলে বাহিরে ঘুরতে নিয়ে যায়।কিছুদিন আগে আপনাদের ভাইয়ার সঙ্গে বায়না ধরলাম ফুচকা খাব।সেও সাথে সাথে রাজি হয়ে গেলো তাই আমরা গেলাম আমাদের পছন্দের চাটনি রেস্টুরেন্টে।

20240221_195449.jpg

20240221_195812.jpg

20240221_200151.jpg

আমাদের শহরের সবথেকে ভালো রেস্টুরেন্ট এটি।এখানকার খাবারের মান খুবই ভালো। সারাদিন বাসার মধ্যে বন্ধ থাকার পর যখন আমার ছেলে খোলামেলা জায়গা পায় তখন তার দুষ্টুমি দ্বিগুণ বেড়ে যায়। সূর্যমুখী ফুলের বাগানে তার ঘোরাঘুরি মুহূর্ত হয়তো দেখে আপনারা বুঝতে পেরেছিলেন। আর রেস্টুরেন্টে ঢুকার পর তার দুষ্টুমি আবারও শুরু হয়ে গিয়েছিল। সে ঢুকেই দৌড়াদৌড়ি শুরু করে দিয়েছিল। রেস্টুরেন্টটা খুবই ছোট তবে এখানকার পরিবেশটা আমার কাছে খুবই ভালো লাগে।

20240221_200243.jpg

20240221_200138.jpg

20240221_200710.jpg

20240221_200738.jpg

20240221_200726.jpg

আমরা অর্ডার করেছিলাম বাবুর জন্য ঝাল কম দিয়ে ফুচকা এবং আমার জন্য এক প্লেট ঝাল ফুচকা এবং একটা ক্রিমি চিকেন পাস্তা।এখানে ফুচকার সঙ্গে যে টকটা দেয় সেটা আমার সবথেকে বেশি প্রিয়। শায়ান কিন্তু ফুচকা খেতে খুব পছন্দ করে। ও এক প্লেট ফুচকা একাই খেয়ে ফেলেছিলো। বাকি খাবারগুলো আমি এবং আপনাদের ভাইয়া ভাগ করে খেয়েছিলাম। কারণ সে বাইরের খাবার খেতে খুব একটা পছন্দ করে না।

ভিডিও টি উপভোগ করতে নিচে ক্লিক করুন। 🙏


বন্ধুরা আমাদের সুন্দর মুহূর্তের সাথে বাবুর কিছু ভিডিও ধারণ করেছিলাম আমার মোবাইল ফোনে।সেখান থেকে এই ভিডিওটা আপনাদের সাথে শেয়ার করলাম। ওকে ভিডিওর মধ্যে যেমন দুষ্টুমি করতে দেখছেন এরকম দুষ্টুমি ও সব সময় বাসার মধ্যে আমার সঙ্গে করতেই থাকে।সত্যি কথা বলতে আমার অবস্থা একদম নাজেহাল হয়ে গিয়েছে। যাই হোক সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন যেন অসুস্থ থাকে, ভালো থাকে। তো বন্ধুরা এখানেই বিদায় নিচ্ছি দেখা হবে পরবর্তী সময়ে নতুন কোন বিষয় নিয়ে।

সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

❤️আমার পরিচয়❤️

আমি হাবিবা সুলতানা হীরা । জাতীয়তাঃ বাংলাদেশী। পেশাঃ গৃহিণী। শখঃ নতুন নতুন রেসিপি বানাতে ভালো লাগে। তাছাড়া গান গাওয়া, আর্ট করা, ফটোগ্রাফি করা ও বাগান করতে আমি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি স্টিমিটে ২০২০ সালের নভেম্বর মাসে যুক্ত হই।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 months ago 

আপু আপনার ভিডিওগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। আসলে আপু বাচ্চারা এমন জায়গা পেলে দুষ্টমি করে থাকে। তবে বাচ্চাদের জন্য ঝাল কম দিয়ে ফুচকা দিলে সত্যি অনেক ভালো করে খায়।আপনার ভিডিও গ্রাফি দেখে সত্যি অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপু সুন্দর কাটানো মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

বাবু ফুচকা খেতে অনেক পছন্দ করে। তাই হালকা ঝাল দিয়ে ওর জন্য ফুচকা টা বানিয়ে নিয়েছিলাম। ও বেশ মজা করে খেয়েছিল। ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে খুব সুন্দর একটা মুহূর্ত শেয়ার করেছেন। আসলে আপু রেস্টুরেন্টে কাটানো মুহূর্তগুলো খুব দারুন হয়ে থাকে। আর তার সাথে ছোট বাচ্চারা থাকলে আরও বেশি ভালো লাগে। আর বাচ্চাদের একটি কাজ হচ্ছে দুষ্টামি করা তবে আপনার বাচ্চা এই দুষ্টামিটি ভিডিওগ্রাফির মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরেছেন যা দেখতে পেয়েখুবই ভালো লাগলো। ধন্যবাদ আপু এত সুন্দর একটা মুহূর্ত কাটিয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ওকে যেখানেই নিয়ে যাই না কেন বাসার মধ্যে হোক বা বাহিরে হোক সব সময় দুষ্টামি করতেই থাকে। সেই মুহূর্তগুলো আমি বেশ উপভোগ করি। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য

Posted using SteemPro Mobile

 7 months ago 

আসলেই ছোট বাচ্চারা ঘরের ভিতরে থাকতে থাকতে যেন ওরা বিরক্ত হয়ে যায়। আর খোলামেলা জায়গা পেলেই যেন সেই খেলাধুলা নিয়ে মেতে ওঠে। তাই ঘরের ভিতরে এই বদ্ধ জায়গা ছেড়ে যখনি রেস্টুরেন্টের এরকম খোলামেলা জায়গা পেল তখনি শায়ান বাবুর দুষ্টামির এবং খেলাধুলার দৃশ্যগুলো শুরু হয়ে গেল। আপনি খুবই সুন্দরভাবে ভিডিও করেছেন ভিডিওটা দেখতে পেয়ে অনেক ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

বিশেষ করে এই বয়সের বাচ্চারা অনেক বেশি দুষ্টামি করে। যেহেতু তারা হাটতে শিখে কথা বলতে শিখে এবং সবকিছু ধরতে জানে। তাই তাদেরকে কন্ট্রোল করা খুবই কষ্টকর হয়ে যায়। যেহেতু বিকেল বেলায় ঘুরতে বের হতে হয় ফুচকা খেতে গেলেন আপনি। ফুচকা আমারও খেতে খুবই ভালো লাগলো। আপনি আজকে ফুচকার নাম ধরলেন এখন খেতে ইচ্ছা করতেছে আপু। অনেক সুন্দর একটি মুহূর্ত আপনি আমাদের সাথে শেয়ার করলেন।

 7 months ago 

আর বলবেন না আপু পাগলের মতো অবস্থা হয়ে গেছে আমার।সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62647.29
ETH 2439.61
USDT 1.00
SBD 2.66