ছেলের জন্মদিনের মুহূর্ত🎂❤️

in আমার বাংলা ব্লগlast month

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

আজ আমার ছেলের জন্মদিন। দেখতে দেখতে কখন যে ছেলেটার বয়স তিন বছর হলো বুঝতেই পারলাম না।হয়তো অনেকেই ইতিমধ্যে জেনে গেছেন আজ আমার ছেলের জন্মদিন অনেকেই ওকে অনেক অনেক দোয়া করেছেন এর জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। খুব ধুমধাম করে না হলে ও ছেলের জন্মদিনটা প্রতিবছরই পালন করি। এবারের জন্মদিনটা একটু অন্যরকম ছিল কেননা প্রত্যেকবারই আমি জন্মদিন করেছি রেস্টুরেন্টে। আর এ বছর জন্মদিন করেছি গ্রামের বাড়িতে।আগের দু বছরের তুলনায় এ বছর বেশ আনন্দ করেছি সবাই মিলে।

IMG-20240828-WA0001.jpg

আসলে এই দিনটা শুধু আমার ছেলের জন্মদিন না মা হিসেবে এটা আমারও জন্মদিন ছিল। আমার ছেলের জন্য আমি প্রথমবার মা হিসেবে জন্ম নিয়েছি।ছেলের উদ্দেশে শুধু একটাই কথা বলব "বাবা-মা তোমাকে অনেক ভালোবাসি সোনা এবং তোমাকে নিয়ে অনেক স্বপ্ন দেখি। বড় হয়ে সেই স্বপ্নগুলো পূরণ করার চেষ্টা করো। আর বাকিটা আমি আর তোমার বাবা মিলে দেখে নেব।"

IMG-20240828-WA0002.jpg

IMG-20240828-WA0000.jpg

জন্মদিনের বেশ কয়েকটা ধাপ আমি আপনাদের সাথে আস্তে আস্তে শেয়ার করব। ছেলে তো আমার সকাল থেকে happy to you করবে বলে ব্যস্ত হয়ে গিয়েছিল। একটা মজার বিষয় ছিল সেটা হচ্ছে গত দুই বছর ও কেক কাটার আগ মুহূর্তে অনেক ভয় পেত।কিন্তু এবছর ও নিজের থেকে ওর জন্মদিনের কার্যক্রম গুলো নিজে নিজেই করছিল। মা হিসেবে আপনাদের কাছে একটাই চাওয়া আপনারা সবাই আমার ছেলের জন্য অনেক অনেক দোয়া করবেন। এবং এভাবেই সারা জীবন ভালোবেসে যাবেন।

IMG-20240828-WA0003.jpg

বাকি পর্বগুলো আমি পরবর্তীতে শেয়ার করার চেষ্টা করব। আজ এ পর্যন্তই। দেখা হবে পরবর্তীতে সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

❤️আমার পরিচয়❤️

আমি হাবিবা সুলতানা হীরা । জাতীয়তাঃ বাংলাদেশী। পেশাঃ গৃহিণী। শখঃ নতুন নতুন রেসিপি বানাতে ভালো লাগে। তাছাড়া গান গাওয়া, আর্ট করা, ফটোগ্রাফি করা ও বাগান করতে আমি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি স্টিমিটে ২০২০ সালের নভেম্বর মাসে যুক্ত হই।

Sort:  

"😊হ্যালো দিডি! ❤️আমার পরিচয় জানতে খুবই সন্তুষ্ট ছিলাম। 😍একটা গৃহিণী, যেটা ভরপুর উচ্চতার শরীরে। ❤️আর্ট করার, ফটোগ্রাফি করার, নতুন নতুন রেসিপি বানানোর একজন। 😊আমি অনেকগুলো শখ, যা ভরপুর হৃদয়ে রাখেছি। 👧🏻

তোমাদের স্বাগত! 😊 আমাকে অনুসরণ করুন! ❤️ @hira.sultanahabibah #steem #blogger #fotografia #receta #arte"

Please go to https://steemitwallet.com/~witnesses and vote for the witness 'xpilar.witness' 😊.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

সায়ান কে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি। আমার ভাগ্নির জন্মদিন 30 তারিখ। ওরও 3 বছর হবে। দুজনে মাত্র 3 দিনের ছোট বড়। আপু আপনার পোস্ট দেখে অনেক ভালো লাগলো। বাবাটার জন্য অনেক অনেক দোয়া রইলো আপু।

 last month 

অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য। আপনার ভাগ্নির জন্যও অনেক দোয়া এবং ভালোবাসা রইলো।

 last month 

আপু প্রথমে জানাই আপনার ছেলের জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন শুভ জন্মদিন। আপনার ছেলের বয়স তিন বছর পূর্তি উপলক্ষে বেশ দারুন উদযাপন করেছেন আপনারা পোস্টের মাধ্যমে উপলব্ধি করতে পারলাম। গতকাল ফেসবুকে কয়েকটা ছবি দেখেছিলাম বেশ ভালো লেগেছিল আজকে এখানে দেখতে পেয়ে আরো বেশি ভালো লাগলো। সামনের দিনগুলো আরো সুন্দর ভাবে মানুষের মতো মানুষ হিসেবে গড়ে উঠুক এই প্রত্যাশাই করি। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

দোয়া রাখবেন ভাইয়া ছেলের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 62258.82
ETH 2427.03
USDT 1.00
SBD 2.58