শুভ বিবাহবার্ষিকী প্রিয় ❤️

in আমার বাংলা ব্লগ2 days ago

20240621_182318.jpg

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। আজ আমাদের ষষ্ঠতম বিবাহ বার্ষিকী। দেখতে দেখতে ছয়টা বছর যে কখন কেটে গেল বুঝতেই পারলাম না। মনে হয় এইতো সেদিনই বিবাহবন্ধনে আবদ্ধ হলাম কি করে এত দ্রুত সময় চলে গেল। এখন আমাদের ঘরে ছোট্ট একটা পুচকুও আছে। সব মিলিয়ে আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আমি মনে করি সম্পর্কের মূল মন্ত্র হচ্ছে বিশ্বাস, ভরসা। যে সংসারে বিশ্বাস নেই একে অপরের প্রতি সে সংসার কখনোই সুখের হয় না। আর সত্যি কথা বলতে অবিশ্বাসটা আমাদের সংসারে কখনোই তৈরি হয়নি।

হ্যাঁ তবে মান-অভিমান, রাগ অনেক হয়েছে। আর সত্যি কথা বলতে ভাগ্য করে আমি স্বামী পেয়েছি।কেন বলছি কারণটা হচ্ছে আমি উপর থেকে দেখতে ভদ্র হলেও মনে মনে ভীষণ রাগী একজন মানুষ এবং একটুতেই আমার অভিমান হয় বা রেগে যাই।আর যখন আমি রেগে যাই তখন কেন জানিনা উনি খুব সুন্দরভাবে আমাকে কন্ট্রোল করে। শুধু নিজের শ্বশুর বাড়ি বলে বলছি না প্রত্যেকটা মেয়ের শ্বশুর বাড়ি থেকে ছেলের বউকে নানান ভাবে কথা শোনানো হয়। যেটা বিয়ের পর থেকে আপনাদের ভাইয়া আমার সাথে কখনোই হতে দেয়নি। সে তার পরিবারের প্রত্যেকটা কটু কথার প্রতিবাদ করেছে।আবার আমাকেও সুন্দর ভাবে বুঝিয়েছে আমার কি করা উচিত।

এমন ভাবে পাশে থাকা মানুষ খুব কমই মেয়েদের ভাগ্যে জোটে। কারণ অনেক ছেলেকেই দেখা যায় পরিবারে ঝামেলা হলে যারা পরিবারকে কিছু বলতে পারে না আবার নিজের স্ত্রীকেও কিছু বলতে পারেনা। কিন্তু আমার উনি অনেক সুন্দর ভাবে সবকিছু ম্যানেজ করেন।কি একটা অদ্ভুত টান তাই না। চেনা নেই জানা নেই অথচ তার সাথে বছরের পর বছর কাটিয়ে দিচ্ছি।

প্রত্যেক বছরই এই দিনটাকে ঘিরে অনেক অনুষ্ঠানের আয়োজন করতাম। তবে এ বছর নিজেরা সিদ্ধান্ত নিয়েছি নিজেদের মতো করে একটু সময় কাটাবো। তারপরও সে আমাকে বলেছিল অনেক কিছুর আয়োজন করবে আমি না করেছি। আসলে অনেক কিছুর আয়োজন করা আমার কাছে মুখ্য বিষয় নয় আমার কাছে মানুষটা আমার জন্য মন থেকে কি চাইছে সেটাই বিষয়। বিবাহ বার্ষিকীর দিনে আমার একটাই চাওয়া যেভাবে এতদিন একে অপরের পাশে থেকে কঠিন সময় পার করেছি ঠিক তেমনি চিরটা কাল একসাথে পাশাপাশি থেকে বাকি পথটুকু পারি দিতে চাই।

জীবন আমাকে অনেক কিছু দিয়েছে তবে তার থেকে বড় প্রাপ্তি হলেন আপনি @shuvo35 . বাকিটা জীবন এভাবেই পাশে থাকবেন এবং আমার রাগ, জেদ সহ্য করার জন্য হাজার বছর বেঁচে থাকেন এটাও চাওয়া আমার। আর আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন যেন বাকিটা জীবন একে অপরের পাশাপাশি থাকতে পারি এবং আমাদের ছেলের জন্য সুন্দর একটা ভবিষ্যৎ গড়তে পারি। আজ এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPoodq7ohHzgKQKDmTRgamvrYaPc7Ny9oprPnjvKn4VVe31vKbu8vULt4CSQiq...cEsB7YzR4dFY16BsyLqmXyeeZ2dhcb9AiCRGv2QxRYEMWZK3MDWeaSUjuhffVgn2MrpTTHy4GCQWsyHzxiX6fnrryY4Qy1KBvyqWRwNXsKgUJjVhnUhL1YukxN.png

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

❤️আমার পরিচয়❤️

আমি হাবিবা সুলতানা হীরা । জাতীয়তাঃ বাংলাদেশী। পেশাঃ গৃহিণী। শখঃ নতুন নতুন রেসিপি বানাতে ভালো লাগে। তাছাড়া গান গাওয়া, আর্ট করা, ফটোগ্রাফি করা ও বাগান করতে আমি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি স্টিমিটে ২০২০ সালের নভেম্বর মাসে যুক্ত হই।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 days ago 

সময় অনেক দ্রুত চলে যায়, শুভ বিবাহবার্ষিকী। সত্যি বলেছেন আপু শশুর বাড়ির লোকজন যত ভালো হোক না কেন তারা কিন্তু সুযোগ পেলেই বউদের কথা শোনায়। তবে এক্ষেত্রে শুভ ভাই আপনার সাপোর্ট করেছে জেনে অনেক ভালো লাগলো। এভাবেই চিরটা কাল একে অপরের পাশ থাকবেন আশাকরি।

 2 days ago 

হ্যাঁ আপু উনি সবসময়ই আমার পাশে থাকেন। ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 days ago 

আমার তরফ থেকে আপনাদের বিবাহ বাসীর জন্য অনেক অনেক শুভকামনা শুভ বিবাহ বার্ষিকী , আমি আশা করি আপনারা সারা জীবন ভালো থাকেন ,সুস্থ থাকেন । আর বছর বছর বিবাহ বার্ষিকী পালন করে আমাদের মাঝে শেয়ার করবেন। যে প্রত্যাশা করি। ধন্যবাদ আপনাদের জীবনে সুন্দর একটা মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 days ago 

শুভকামনা জানানোর জন্য ধন্যবাদ আপু।

 2 days ago 

প্রথমেই আমার তরফ থেকে আপনাকে এবং আমাদের সকলের প্রিয় শুভ ভাইকে জানাচ্ছি শুভ বিবাহ বার্ষিকী।দোয়া করি আপনারা দুইজন একসাথে সারাটা জীবন সুখ শান্তি এবং সুস্থতার সাথে কাটান।বছরের পর বছর ধরে আপনাদের এই বিবাহ বার্ষিকী পালন করার সুযোগ হোক।আপনাদের দুজনকেই অনেক অনেক শুভকামনা এবং ভালোবাসা।

 2 days ago 

কৃতজ্ঞতা প্রকাশ করছি ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 days ago 

ভালোবাসি শায়ানের আম্মু, তোমাকে বড্ড বেশি।

 2 days ago 

ভাইয়া আপনি যে সায়ানের আম্মুকে অনেক বেশি ভালোবাসেন সেটা কিন্তু আমরা বুঝতে পারি। আপনাদের জন্য অনেক অনেক শুভকামনা।

 2 days ago 

আপু প্রথমেই আপনাদের বিবাহ বার্ষিকীতে দুজনের জন্য অনেক অনেক শুভেচ্ছা। এভাবেই একে অপরের ভালোবাসার মানুষ হয়ে সারাটি জীবন পাশে থাকুন,ভালো থাকুন। সেটাই প্রত্যাশা করছি ।ধন্যবাদ।

 2 days ago 

দোয়া রাখবেন আপু শেষ নিঃশ্বাস ত্যাগ করার আগ পর্যন্ত যেন একসাথে থাকতে পারি।

 2 days ago 

প্রথমে আপনাদের জন্য অনেক অনেক শুভকামনা ও দোয়া রইল। দোয়া করি সারাটা জীবন যেন এভাবেই একসাথে থাকতে পারেন। শুভ ভাইয়া সব সময় আপনার পাশে থাকে জেনে সত্যি অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপু এত সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 days ago 

ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্যের জন্য।

 2 days ago 

প্রথমে আপনার আর ভাইয়ার ছয় বছর বিবাহ বাষিকিতে আমার হাজার কোটি প্রান ডালা অভিন্দন। আসলে আপু রাগী মেয়েদের মন অনেক ভালো হয় তাই ভাইয়া আপনি রাগ করলেও কিছু বলে না।আর ভাইয়াও ভালো মনের মানুষ বলে সবকিছু সহজে ম্যানেজ করে নিতে পারে। আপনাদের জন্য দোয়া রইল যেন আরও হাজারও যুগ আপনাদের এই দাম্পত্য জীবন সুখে ভরে থাকে। আবারও অনেক অনেক শুভেচ্ছ রইল আপনাদের দুজনের জন্য।

 2 days ago 

সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে শুভেচ্ছা জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 days ago 

শুভ বিবাহ বার্ষিকী আপু।দুজন এভাবে সারাজীবন সুখে-দুঃখে একসাথে থাকবেন এমনটাই আশাকরি। আপনারা দুজন ই ভীষন ভালো মানুষ। দুজনের মঙ্গল কামনা করছি আজ এই দিনে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63802.69
ETH 3413.56
USDT 1.00
SBD 2.55