অনলাইন থেকে প্রথমবার ফেস কম্বো কেনার অভিজ্ঞতা

in আমার বাংলা ব্লগ5 months ago

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। আজ আমি আমার নতুন এক অভিজ্ঞতা আপনাদের সাথে শেয়ার করব। আমরা এখন অনেকটাই অনলাইন কেনাকাটার উপর নির্ভর করি। এখন এ টু জেড আমরা অনলাইনেই পেয়ে থাকি। সময় নিয়ে মার্কেটে গিয়ে ঘুরে ঘুরে জিনিস কেনার থেকে ঘরে বসে কেনাকাটা করা আমার কাছে বেশ ভালো মনে হয়। হ্যাঁ তবে অবশ্যই সেটা বিশ্বস্ত পেজ কিংবা ব্যক্তি হতে হবে। সত্যি কথা বলতে গেলে অনলাইনে কেনাকাটা করার বেশ ভালো অভিজ্ঞতা আছে আমার। তবে মাঝেমধ্যে দুই একটা খারাপ অভিজ্ঞতাও ছিল।

20240206_172127-01.jpeg

বেশ কিছুদিন ধরে অনলাইনে একটি ফেস কম্বো দেখছিলাম। বিভিন্ন জিনিস অনলাইনে কেনাকাটা করলেও কখনো কসমেটিক্স কেনা হয়নি।তাই ভাবছিলাম এই অভিজ্ঞতাটাও আমার থাকা দরকার। দেখলাম আমার ফেসওয়াসও শেষ হয়ে গেছে। তাই অনেক ভেবেচিন্তে সিদ্ধান্ত নিলাম কম্বোটি অর্ডার করবো। এবার আপনাদের ভাইয়া তো কিছুতেই রাজি নয় অনলাইনে এসব জিনিস কিনতে। আমি এক প্রকার জোড় করেই উনাকে রাজি করিয়ে ফেললাম। তখন উনি বললেন "পরে কিছু হলে যেন ওনার দোষ না দেই আমি।"

20240206_171914-01.jpeg

20240206_172103-01.jpeg

যাইহোক অবশেষে আমি যে পেজ থেকে নিয়েছিলাম সেখানে নক দিলাম। তাদের সঙ্গে ভালোভাবে কথা বললাম এবং তাদের পন্য সম্পর্কে ভালোভাবে জেনে নিলাম। এরপর অবশেষে অর্ডার করেই ফেললাম। তিনদিন পর আমি পার্সেলটি হাতে পেয়েছিলাম। ডেলিভারি ম্যান যখন বাসার সামনে এসে ফোন দিয়েছিলেন আমার ছেলে দৌড়ে গিয়ে পার্সেলটি রিসিভ করেছে। এরপর সে টাকা না দিয়েই পার্সেল নিয়ে ঘরে ঢুকে যায়।এটা দেখে তো আমরা সেই হাসাহাসি শুরু করে দিয়েছিলাম।

20240206_172156-01.jpeg

20240206_172315-01.jpeg

যাইহোক ভয়ে ভয়ে কম্বোপ্যাক টা খুললাম।আমার ছেলে আমাকে বেশ সাহায্য করেছে এই কাজে। খোলার পর দেখলাম একটি ফেসওয়াস, একটি ডে ক্রিম, একটি নাইট ক্রিম। এর আগে আমি কখনো নাইট ক্রিম ব্যবহার করি নি।বেশ ভয় পাচ্ছিলাম কি যে হয়। তবে ফেসওয়াস এর কথা যদি বলি বেশ ভালো।ডে ক্রিমটাও মোটামুটি ভালো।

তো বন্ধুরা আজ এখানেই শেষ করছি। এই ক্রিম গুলো ব্যবহারের পর কি হয় না হয় আমার ত্বকে কি ইফেক্ট পরে অবশ্যই আপনাদেরকে জানানোর চেষ্টা করব। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

অনলাইনে কেনাকাটা সুন্দর একটি মুহূর্ত আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। বেশি ভালো লাগলো আপনার এই ফ্রেশ কম্বো হাতে পাওয়ার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে। অবশ্য অনলাইনে কেনাকাটা করতে আমার ভালো লাগে, তাই আমিও চেষ্টা করে থাকি এভাবে কেনাকাটা করতে।

 5 months ago 

অনলাইন কেনাকাটা করতে আমারও খুব ভালো লাগে ভাইয়া। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্যের জন্য।

 5 months ago 

অনলাইনে কেনাকাটা করতে আসলেই খুব ভালো লাগে। মার্কেটে গিয়ে ঘুরাঘুরি করে সময় নষ্ট করতে হয় না। বাসায় বসে অল্প সময়েই অনলাইনে অর্ডার করা যায়। তবে অনলাইনে কেনাকাটা করে অনেকে প্রতারিত হয় বলে, অনেকে অনলাইন থেকে কেনাকাটা করতে চায় না। যাইহোক আশা করি ফেস কম্বোটি বেশ ভালোই হবে। এতো সুন্দর অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

হ্যাঁ ভাইয়া অনলাইনে কেনাকাটার অনেক সুবিধা যদিও খুব একটা ভালো জিনিস পাওয়া যাবে কিনা সন্দেহ তারপরও ঘুরাঘুরি করতে হয় না সময় নষ্ট হয় না। যাইহোক আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের জন্য।

 5 months ago 

যদিও অনলাইন থেকে এরকম ভাবে কখনো কসমেটিকস জিনিস কেনা হয় না। তবে কেমন কাজ হয় অবশ্যই জানাবেন আপু। আর সাইড ইফেক্ট হলে সত্যি অনেক সমস্যা হয়ে যাবে। আশা করছি ভালো ফলাফল পাবেন।

 5 months ago 

আমিও এর আগে কখনো কিনিনি আপু। এবার প্রথম কিনেছি। ফলাফল অবশ্যই জানানোর চেষ্টা করব।

 5 months ago 

মেয়েদের কত কিছু প্রয়োজন, ক্রিম এর মধ্যে সানস্ক্রিম শুনেছিলাম এখন ডে ক্রিম নাইট ক্রিম এ দুটোর সাথেও পরিচিত হলাম। শিখে রাখছি ভবিষ্যতে কাজে লাগবে হাহাহা , অনলাইন থেকে এই কমবো কেনার অনুভূতিটা বেশ ভালই লাগলো।

 5 months ago 

এখন থেকে ভালো করে শিখে রাখুন পরবর্তীতে ভাবি আসলে আরো ভালোভাবে চিনে যাবেন ভাইয়া। যাইহোক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 5 months ago 

ত্বকের জন্য দিনে যেমন সানস্ক্রিন জরুরি, তেমনি রাতেও একটি ভালো মানের ময়েশ্চারাইজার জরুরী আপু। তাই নাইট ক্রিম ব্যবহার করা ভালোই। তবে প্যাকেজিং দেখে আমার কাছে ত্বক ফর্সাকারি ক্রিম মনে হলো। পারলে উপাদানগুলো ভালোভাবে দেখে নিয়ে ব্যবহার করার পরামর্শ থাকলো।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হ্যাঁ আপু অবশ্যই ভালোভাবে দেখে শুনে ব্যবহার করব। আর যদি দেখি ভেজাল আছে তাহলে ব্যবহার করবো না।ধন্যবাদ আপু সুন্দর একটি উপদেশ দেওয়ার জন্য।

 5 months ago 

বর্তমানে অনেকে অনলাইনে কেনাকাটা করতে অনেক পছন্দ করে। মার্কেটে গিয়ে অনেক সময় কেনাকাটা করতে অনেকে পছন্দ করে না। যাই হোক অনলাইনে অর্ডার দেওয়ার পর তিনদিন পর আপনাদের হাতে সামানগুলো এসে পৌছলো। অবাক করা বিষয় হচ্ছে ডেলিভারি কে পয়সা না দিয়ে সামান নিয়ে ঘরে চলে আসলেন। এবং জিনিসগুলো পাওয়ার খুশিতে হয়তো টাকা দেওয়ার কথা ভুলে গেলেন প্রথমে। যাই হোক অর্ডার করার জিনিসগুলো ভালোই পড়েছে এটাই বড় কথা। এবং খুব সুন্দর করে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করছেন তাই আপনাকে ধন্যবাদ।

 5 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 5 months ago 

আসলে আপু অনলাইন প্রোডাক্ট এর প্রতি বিশ্বাস তখনই উঠে যায়, যখন খারাপ প্রোডাক্ট আমাদের দেয়। যদিও আমাদের এখানে এরকম খুব বেশি একটা দেখা যায় না, সবাই চেষ্টা করে অরজিনাল প্রোডাক্ট দেওয়ার জন্য। আপনি অনলাইনে যে প্রোডাক্টগুলো অর্ডার করেছিলেন সেগুলো তো ঠিকঠাক পেয়েছেন, এবার ব্যবহার করে দেখেন কেমন হয়। ব্যবহার পরবর্তী কি ফলাফল হয়, আশা করি সেটা পরে আমদের সাথে শেয়ার করবেন।

 5 months ago 

এটা ঠিক বলেছেন ভাইয়া অনলাইন থেকে কেনাকাটা করতে বেশ ভালো লাগে তবে যখন খারাপ প্রোডাক্ট দেয় তখন ভীষণ খারাপ লাগে। জানিনা কেমন হবে এই কম্বোটি। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43