সন্ধ্যায় কেনাকাটা এবং খাওয়া-দাওয়ার মহূর্ত

in আমার বাংলা ব্লগ6 months ago

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। গতকাল সন্ধ্যায় বাহিরে গিয়েছিলাম একটু কেনাকাটা করতে। আর সাথে ছিল খাওয়া দাওয়া। তো গতকাল সন্ধ্যাটা কেমন কাটিয়েছি সেই মুহূর্তে আপনাদের সাথে শেয়ার করব।

Screenshot_20240110_160239_Gallery-01.jpeg

আপনারা অনেকে আমার দেবরের বউকে চিনে থাকবেন। তো গতকাল সন্ধ্যায় ও আমাকে এসে বলল যে ওর সাথে একটু মার্কেটে যেতে হবে ওর কিছু কেনাকাটা আছে। তো আপনাদের ভাইয়া বাহিরে গিয়েছিল তাই আমি ফোন করে প্রথমে তার কাছে অনুমতি নেই। সে আমাকে বলে ঠিক আছে তোমরা মার্কেটে যাও আমি এদিক দিয়ে আসছি তোমাদের কাছে। তো আমি এবং আমার দেবরের বউ রেডি হয়ে একটি রিকশা নিয়ে সোজা চলে যাই রাজমতি সুপার মার্কেটে। আমার পরিচিত দোকান ছিল কিন্তু আমরা সেখানে যায়নি আমরা গিয়েছিলাম আমার দেবরের পরিচিত দোকানে। কেননা দেবরের বউ কেনাকাটা করবে তাই তার পরিচিত দোকানেই গিয়েছিলাম।

20240106_191530-01.jpeg

20240106_191539-01.jpeg

20240106_191542-01.jpeg

20240106_191548-01.jpeg

এরপর দোকানে গিয়ে আমার ছোট জা তার পছন্দমত প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটা করতে থাকলে এবং আমি সেই ফাঁকে কিছু ফটোগ্রাফি করে নিলাম। এখন যেখানে যাই না কেন ফটোগ্রাফি করা তো বাদ যাবেনা। ফটোগ্রাফি করা যেন বাধ্যতামূলক হয়ে গিয়েছে। যাইহোক আমরা কেনাকাটা করতে করতে আপনাদের ভাইয়া আমাদের কাছে চলে আসেন এবং আমরা তাকে বলি কিছু খাওয়াতে।

20240106_191605-01.jpeg

20240106_191614-01.jpeg

20240106_191935-01.jpeg

এবার কেনাকাটা শেষ করে আমাদেরকে সে ফ্রেন্ডস কিচেনে নিয়ে যায়। আমাদের এখানে খুবই ভালো মানের রেস্টুরেন্ট এটি এবং খাবারের মানও খুবই ভালো যেহেতু বাসায় রান্নাবান্না করা ছিল তাই আমরা ভারী খাবার না নিয়ে হালকা খাবার অর্ডার করেছিলাম। আপনাদের ভাইয়া কফি খেয়েছিল এবং আমরা খেয়েছিলাম দই ফুসকা এবং নাচোস।কিন্তু মাএ এক পিস ফুচকা পেয়েছিলাম বাকিটা সব সব শায়ান খেয়ে নিয়েছিলো।😂আমি তো অবাক হয়ে গিয়েছিলাম ওর ফুসকা খাওয়া দেখে কারন ফুসকা গুলো খুবই ঝাল ছিলো।

20240106_193911-01.jpeg

Screenshot_20240110_160239_Gallery-01.jpeg

এরপর খাওয়া-দাওয়া শেষ করে আমরা বাসায় চলে আসি। সব মিলিয়ে সন্ধ্যাটা বেশ ভালই কেটেছে। তো বন্ধুরা এই ছিল আমার গতকাল কেনাকাটা এবং খাওয়া-দাওয়ার মুহূর্ত। আজ এখানেই বিদায় নিচ্ছি দেখা হবে পরবর্তীতে নতুন কোন ব্লগ নিয়ে।

সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

Sort:  
 6 months ago 

আসলে আপু সন্ধ্যায় কেনাকাটা করতে খুবই ভালো লাগে। আমি নিজেই সন্ধ্যায় কেনাকাটা করেছি এবং করি। সন্ধ্যায় কেনাকাটা করতে আমার সত্যি খুবই ভালো লাগে। তবে আপনি দেখছি সন্ধ্যায় কেনাকাটা করছেন এবং খাওয়া দাওয়া করেছেন সেখান থেকে বেশ কয়েকটি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে মনে হচ্ছে খুবই দুর্গান্ত একটা সময় উপভোগ করেছেন। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

সন্ধ্যাবেলায় বাহিরে গেলে অনেক ভালো লাগে। আমার কাছে তখন মনে হয় প্রত্যেকটা দোকানে ভিড় কম থাকে আর নিজের পছন্দ মত জিনিস বাছাই করা যায়। হ্যাঁ সব মিলিয়ে খুব ভালো সময় উপভোগ করেছি ভাইয়া।

 6 months ago 

দই ফুচকা আমার একটা লোভনীয় খাবার। সন্ধ্যায় আমি আমার ফ্যামিলি নিয়ে বাহির হইলে দই ফুচকা ছাড়া চলেই না। আপনার দই ফুচকার পোস্ট দেখে মনে হচ্ছে এখন আবার বাহিরে গিয়ে দই ফুচকা খেয়ে আসি। সবকিছু মিলিয়ে সন্ধ্যাটা আপনারা খুব আনন্দের সহিত কাটিয়েছেন।আপনার এই আনন্দঘন ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

দই ফুচকা এর আগে কখনো খাওয়া হয়নি প্রথমবার খেয়েছিলাম। বেশ ভালোই লেগেছিল সব মিলিয়ে বেশ ভালো সময় কাটিয়েছি আপু।

 6 months ago 

দেবেরে বউ এর সাথে মার্কেটে যাওয়ার খুব সুন্দর অনুভূতি শেয়ার করেছেন দেখছি।ফ্রেন্ডস কিচেনের সব খাবারের মান দারুণ সুন্দর কিন্তুু আপনার ফুচকা রেসিপিটি দেখে তো লোভ লেগে গেলো মনে হচ্ছে সেদিন কেন খাইনি এই মজাদার দই ফুসচা। ধন্যবাদ সুন্দর পোস্ট টি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 6 months ago 

হ্যাঁ আপু ফ্রেন্ডস কিচেনে সব খাবারের মান অনেক ভালো। এবার এলে দই ফুচকাটা টেস্ট করবেন ভালো লাগবে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

মাঝে মধ্যে বাইরে গিয়ে খাওয়া-দাওয়া করলে ভালো লাগে। ইদানিং বাচ্চারা বেশ ফুচকা খাই দেখলাম। আমার মেয়েরাও এমন সমুদ্র সৈকতে গেলে ফুচকা দেখলে খেতে হবে। এমনিতে বাসায় ঝাল রান্না করলে খেতে পারে না। কিন্তু ফুচকার ঝালের পরিমাণ এত তারপর খেয়ে। মুহূর্তটি বেশ ভালোই কাটালেন আপনারা।

 6 months ago 

এটা ঠিক বলেছেন আপু আমিও বাবুর ফুচকা খাওয়া দেখে অবাক হয়ে গিয়েছিলাম। কারণ ফুচকা গুলো খুবই ঝাল ছিল। ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্যের জন্য।

আপু আপনি আপনার জা এর সাথে সন্ধ্যায় কেনাকাটা করেছেন এবং খাওয়া দাওয়া করেছেন তার মানে সময়টা আপনাদের বেশ ভালই কেটেছে বোঝা যাচ্ছে। আর আপনি ঠিকই বলেছেন আপু, কোথাও বেড়াতে গেলে কিংবা কেনাকাটা করতে গেলে ছবি তোলা যেন বাধ্যতামূলক হয়ে গেছে। আর এই ছবিগুলো আমাদের পোষ্টের জন্য খুবই কাজে লাগে। আর আমাদের সায়ান বাবুর ফুচকা খাওয়ার কথা শুনে আমি তো খুবই অবাক হয়ে গেলাম। এই ছোট বয়সে এত ঝালের ফুচকা খাওয়া সত্যিই অসম্ভব। যাইহোক আপু, সব মিলিয়ে সন্ধ্যাটা আপনাদের বেশ ভালো কেটেছে এবং সেই সুন্দর মুহূর্তটুকু আমাদের মাঝে শেয়ার করেছেন এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 6 months ago 

হ্যাঁ ভাইয়া কেনাকাটা এবং খাওয়া-দাওয়া সব মিলিয়ে বেশ ভালো সময় কাটিয়েছি। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া।

 6 months ago 

কেনাকাটা শেষ করার পরে দেখছি খুবই লোভনীয় জিনিস খেয়েছেন আপু। অনেকদিন হয়ে গিয়েছে ফুচকা খাওয়া হয়না আপনার ফুচকার ছবিগুলো দেখে তো খাবার ইচ্ছা আরো বৃদ্ধি পেয়ে গেল। মন চাইছে এখনই আপনার ভাইকে বলি ফুচকা নিয়ে আসতে।

 6 months ago 

তাড়াতাড়ি ভাইয়াকে বলে ফেলেন। আর আমার তো একবার ফুচকার কথা মনে হলে খেতে হবেই হবে। যাই হোক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 6 months ago 

আপনার দেবরের বউয়ের সাথে কেনাকাটার মুহূর্তগুলো অসাধারণ ছিল। অনেক সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন। তবে এটা জেনে ভালো লাগলো যে আপনি ভাইয়ের কাছ থেকে অনুমতি নিয়েছেন এবং ভাইয়া যখন অনুমতি দিল তখনই আপনি মার্কেটে গেলেন। সত্যি ভাইয়া ওদিক দিয়ে আপনাদের কাছে আসবে বলে কোথায় দিয়েছিল। আসলে এরকম আন্ডারস্টিং থাকলে খুবই ভালো লাগে। এটাই তো লাইফ পার্টনারদের মেন উদ্দেশ্য এবং চাহিদা।

Posted using SteemPro Mobile

 6 months ago 

এটা তো বটেই দুজনের মধ্যে বুঝাপড়া ভালো না থাকলে তো আর সংসার হবে না।আমাদের মধ্যে যেটা সবসময়ই বিরাজ করে।সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া।

 6 months ago 

কেনাকাটার এক চমৎকার মুহূর্ত আজকে আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন আপু। যেখানে নিত্য প্রয়োজনীয় জিনিস কেনার তাগিদে বাজারে গিয়েছিলেন পাশাপাশি সেখান থেকে কেনাকাটার কাজ সম্পন্ন করেছেন। পরবর্তীতে ফুচকা মত খাবার খাওয়ার অনুভূতিটাও আমাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছেন। সব মিলে কিন্তু বেশ ভালই লাগলো আমার সুন্দর এই পোস্ট দেখে।

 6 months ago 

পোস্ট টি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58559.96
ETH 3156.41
USDT 1.00
SBD 2.44