টুকটাক কেনাকাটার মহূর্ত

in আমার বাংলা ব্লগ7 months ago

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব কিছু টুকটাক কেনাকাটার মুহূর্ত।কিছুদিন আগে এই কেনাকাটা গুলো করেছি।আমি সব সময় কেনাকাটা গুলো বৃষ্টি চাকি বৌদির সঙ্গে গিয়েই করে থাকি। আমি জামা কাপড়ের বিষয়ে খুবই উদাসীন।আমাকে দামী দামী পোশাক কখনোই টানে না। আমি যে পোশকটা পড়ে স্বাচ্ছন্দ বোধ করি আমি সেটাই কিনে থাকি। আমি ব্যবহারের জন্য সব সময় গজ কাপড় কে বেশি প্রাধান্য দেই। যেহেতু এখন গরম পরছে তাই কিছু ভালো মানের নরম গজ কাপড় কেনার উদ্দেশ্য সেদিন মার্কেটে গিয়েছিলাম।

20240226_185400-01.jpeg

এরপর বেশ কিছু দোকান ঘুরে ঘুরে দেখছিলাম। আমি একটু কালারফুল চাইছিলাম। যেহেতু ছোট বাবু আছে তাই হালকা কালার গুলো আমার জন্য না।এরপর বৌদির একটা পরিচিত দোকানে বেশ কিছু ভালো গজ কাপড় দেখতে পেলাম। এখান থেকে আমি বেছে বেছে কয়েকটা গজ কাপড় ম্যাচিং করে কিনেছিলাম। আমার কাছে দামটা একটু বেশি লেগেছিল যদিও কাপড়ের কোয়ালিটি খুবই ভাল ছিল।যেহেতু গজ কাপড় গুলো ভালো লেগেছিল তাই আর দামের দিকে আমি নজর দেয়নি।

20240312_103329-01.jpeg

20240312_103350-01.jpeg

আমি মোট চারটি জামার কাপড় নিয়েছিলাম। এবার সেগুলোর সঙ্গে ম্যাচিং করে পায়জামা কাপড় এবং ওড়না কিনেছিলাম। আমি বেশ কিছু থ্রি-পিস ও দেখছিলাম ঈদের জন্য। তবে হয়তো বা আর কেনা হবে না।কারণ এখনো বাবুর কেনাকাটা আছে।যদিও প্রত্যেকবার আমি বাবুর কাপড় গুলো অনলাইনে অর্ডার করে থাকি। এবারও হয়তো অনলাইনেই অর্ডার করবো। তাছাড়া বাবুর বাবারও কেনাকাটা আছে। সে একদমই কেনাকাটা করতে চায়না।এছাড়াও শশুর বাড়ির সবাইকে ঈদের কেনাকাটা করে দিতে হবে।যেটা আমরা প্রত্যেক বছরই করে থাকি।

20240312_103829-01.jpeg

20240312_103233-01.jpeg

যাইহোক কেনাকাটার পর আমি সেগুলো টেইলার্সে বানাতে দেইনি। আপনারা জানেন আমি কিছুদিন আগে গ্রামের বাড়িতে গিয়েছিলাম। সেখানে আমার এক চাচাতো ভাবি কাপড় সেলাই করেন উনার কাছে আমি নিজের পছন্দ মতো ডিজাইন দিয়ে জামাগুলো বানিয়ে নিয়েছি। তো যাই হোক বন্ধুরা এই ছিল আমার টুকিটাকি কেনাকাটার মুহূর্ত আশা করছি ভালো লেগেছে।

আজ এখানেই বিদায় নিচ্ছি। দেখা হবে পরবর্তীতে সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

❤️আমার পরিচয়❤️

আমি হাবিবা সুলতানা হীরা । জাতীয়তাঃ বাংলাদেশী। পেশাঃ গৃহিণী। শখঃ নতুন নতুন রেসিপি বানাতে ভালো লাগে। তাছাড়া গান গাওয়া, আর্ট করা, ফটোগ্রাফি করা ও বাগান করতে আমি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি স্টিমিটে ২০২০ সালের নভেম্বর মাসে যুক্ত হই।

Sort:  
 7 months ago 

গরমের কারণে পাতলা গজ কাপড় কিনেছেন জামার জন্য বেশ ভালো লাগলো।ঐশীর মায়ের পরিচিত দোকানটি সত্যি ভালোমানের কাপড়চোপড় বিক্রি করে থাকে।সব গুলো গজ কাপড় বেশ সুন্দর লাগছে।আপনার ভাবির কাছ থেকে বানিয়েছেন নিজের পছন্দের ডিজাইন দেখিয়ে জেনে ভালো লাগলো।ধন্যবাদ আপনালে কেনাকাটার পোস্ট টি শেয়ার করার জন্য।

 7 months ago 

হ্যাঁ আপু এটা ঠিক বলেছেন বৌদির পরিচিত দোকানে বেশ ভালো মানের কাপড়-চোপড় পাওয়া যায়। গজ কাপড় গুলো আমার অনেক পছন্দ হয়েছে। ধন্যবাদ আপু সুন্দর একটা মন্তব্যের জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 months ago 

আপু আপনার কেনাকাটার মুহুর্তগুলো পড়ে খুব ভালো লাগলো। আপনার মতো আমিও বেশি দামি নয় বরং যা পরে আরাম পাই তেমন কিছুই কিনে থাকি।আপনি আপুকে নিয়ে সব সময় কেনাকাটা করেন।আসলে একা একা কেনাকাটা করতে ভালো ও লাগেনা।আর বাসায় পরার জন্য কাপড় একটু কালারফুল নেয়াই ভালো। আপনি এই ড্রেসগুলো আপনার ভাবীকে দিয়ে বানিয়ে নিয়েছেন।আশাকরি ড্রেসগুলো ভালো ই আরাম হবে পরতে।

 7 months ago 

হ্যাঁ আপু আমিও এটা মনে করি বাসায় পড়ার জন্য একটু কালারফুল জামা নেওয়াই ভালো হয়। যাইহোক আপু অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্যের জন্য।

 7 months ago 

কমফোর্টেবল জামা কাপড় পড়তেই আসলে ভালো লাগে। আপনি খুব সুন্দর চারটি জামার কাপড় কিনেছেন। কাপড় গুলো খুবই সুন্দর হয়েছে। বাবুর জামাকাপড় অনলাইন থেকে অর্ডার করবেন জেনে ভালো লাগলো। বৃষ্টি চাকি বৌদির সাথে গিয়ে কেনাকাটা গুলো করেছেন। মুহূর্তগুলো শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 7 months ago 

আসলে আমাদের শহরে বাচ্চাদের খুব একটা ভালো কাপড় পাওয়া যায় না আপু। এজন্য আমি সব সময় অনলাইন থেকে অর্ডার করে থাকি। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 7 months ago 

আসলে দামি জামার চেয়ে যে কাপড় টা পরে আরামদায়ক সেই টাই কেনা ভালো।গজ কাপড় ভালো লাগে কিন্তু ওড়না মিলানো বেশ কষ্টকর।যাই হোক পছন্দ মত ডিজাইন দিয়ে বানাতে পেরেছেন যেনে ভালো লাগলো।ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 7 months ago 

এটা ঠিক বলেছেন আপু গজ কাপড়ের সঙ্গে ওড়না মিলানো বেশ কষ্টকর হয়ে পড়ে। তারপরও আমি সবগুলো ওড়না ম্যাচিং করতে পেয়েছিলাম। ধন্যবাদ আপু সুন্দরবন্তের জন্য।

 7 months ago 

আসলে নির্দিষ্ট একটা সময় পড়ে আর দামী দামী কাপড়-চোপড় খুব একটা বেশি টানে না। যাইহোক অবশেষে বৃষ্টি চাকি আপুর সঙ্গে গিয়েছিলেন কিছু কেনাকাটা করার জন্য, তার পরিচিত এক দোকান থেকে গজের কাপড় কিনেছেন জেনে ভালো লাগলো। কেনাকাটা করতে হয়তোবা অনেকেই অনেক বেশি পছন্দ করে যদিও অনেক ভালো ভালো থ্রি পিস দেখেছিলেন তবে সেগুলো এখন পর্যন্ত কেনা হয়নি এছাড়া ঈদ উপলক্ষে বাবুর জন্য কেনাকাটা করবেন যেটা খুশি হলাম। ধন্যবাদ কেনাকাটার মুহূর্তটা আমাদের মাঝে তুলে ধরার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 7 months ago 

নতুন কাপড় কিনতে আমার কাছে বেশ ভালো লাগে। নতুন কাপড় পড়ার মধ্যে আলাদা একটা শান্তি আছে। আপনি ঠিকই বলেছেন গরমের সময় গজ কাপড় অনেক ভালো। আর এটা জেনে ভালো লাগলো দামি কাপড় আপনাকে টানে না। আপনি যেটা স্বাচ্ছন্দ্যবোধ মনে করেন সেটাই ক্রয় করে থাকেন। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 7 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 7 months ago 

ভালো মানের গজ কাপড় দিয়ে ড্রেস তৈরি করলেও খুব সুন্দর লাগে। আর গরমে গজকাপড় দিয়ে ড্রেসগুলো পড়তে অনেক বেশি আরামদায়ক লাগে। আমিও মাঝে মাঝে গজ কাপড়ের ড্রেস ইউজ করি। আর মজার ব্যাপার হলো আমি আমার ড্রেসগুলো নিজেই ইচ্ছামতো ডিজাইন দিয়ে তৈরি করতে পারি। আপনার টুকটাক কেনাকাটার মুহূর্তগুলো পড়ে খুব ভালো লাগলো ভাবী।

 7 months ago 

আপনি সেলাই করতে পারেন জেনে বেশ ভালো লাগলো আপু।আসলে সেলাই করা খুব ধৈর্যের কাজ যা আমার দ্বারা কখনোই সম্ভব নয়। সুন্দর একটি মন্তব্যের জন্য ধন্যবাদ আপু।

 7 months ago 

আমার কাছে থান কাপড় গুলো খুব ভালো লাগে আপু। এই গরমের দিনে অনেক বেশি আরাম পাওয়া যায় এই কাপড় গুলো পড়ে। আপনি সুন্দর সুন্দর কাপড় নিলেন ম্যাচিং করে অনেক ভালো লাগলো দেখে। আপনার কাপড় দেখে তো আমারও কিনে নিতে ইচ্ছা করতেছে। তবে অনেক কেনাকাটা বাকি আছে আপনার। তাহলে তো বেশ ঝামেলায় থাকবেন আরও কেনাকাটা নিয়ে। অনেক ধন্যবাদ আপু ব্লগ টি শেয়ার করার জন্য।

 7 months ago 

হ্যাঁ আপু রোজার ঈদে প্রত্যেকবার শ্বশুরবাড়ির সবার জন্য কেনাকাটা করতে হয়। তাই সামনের দিন গুলোতে বেশ ব্যস্ত হয়ে পড়বো। সুন্দর একটি মন্তব্যের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62716.82
ETH 2447.73
USDT 1.00
SBD 2.65