ঝুম বৃষ্টিতে এক কাপ চা ☕

in আমার বাংলা ব্লগ2 days ago

"হ্যালো",

আমার বাংলা ব্লগ বাসি, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়াই এবং আল্লাহর রহমতে ভালো আছি। সবার সময় ভালো কাটুক এই কামনাই করছি।

সবাইকে আমার নতুন একটি ব্লগে স্বাগতম। আজ গিয়েছিলাম আমার শাশুড়ি মায়ের স্কুলে। আমার শাশুড়ি মা প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষিকা।আমি আমার শাশুড়ি মায়ের স্কুলে তিনবার গিয়েছিলাম। আমি আমার শাশুড়ি মায়ের স্কুলে অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছি। আর সেই মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করব। আশা করছি ভালো লাগবে।

20240827_132101.jpg

আপনারা হয়তো অনেকেই জানেন আমি এখন বর্তমানে গ্রামে বসবাস করছি যদিও একেবারে চলে আসিনি তবে বাড়ির কাজের জন্য এখানেই থাকছি। বাবুর দাদী বাবুকে অনেক ভালোবাসে। অনেকদিন ধরে বাবুকে বাসায় নিয়ে যেতে বলছিলেন।আসলে এতই ব্যস্ত ছিলাম যে কোনো ভাবেই সময় করে উঠতে পারছিলাম না।আজ গিয়েছিলাম মূলত শহরে বাজার করার উদ্দেশ্যে। যেহেতু আগামীকাল বাবুর জন্মদিন তাই বেশ কিছু কেনাকাটা ছিল ও সাথে কেক অর্ডার দিয়েছিলাম সেই কেক নিতে।ভাবলাম যেহেতু আজকে একটু সময় পেয়েছি তাই বাবুকে তার দাদির সঙ্গে দেখা করিয়ে দিব।

20240827_132106.jpg

20240827_132112.jpg

যেহেতু এখন স্কুল খোলা তাই সকাল বেলা ফোন দিয়ে জানিয়ে দিয়েছিলাম যে আমরা সোজা বাসায় না গিয়ে স্কুলে যাব। যাইহোক আমরা বাসা থেকে রেডি হয়ে বেরিয়ে পরি আমার শাশুড়ি মায়ের স্কুলের উদ্দেশ্যে।অবশেষে আমরা স্কুলে পৌঁছায় এবং বাবু তার দাদীকে দেখে ভীষণ খুশি। বাবু তার দাদীকে দাদী বলে ডাকে না সে তার দাদীকে ময়না বলে ডাকে। তাহলে বুঝতে পারছেন তো তাদের মধ্যে কত গভীর সম্পর্ক।এরপর দাদী নাতি মিলে বেশ ঘন্টাখানেক খেলা করেছিল। এরপর আমার শাশুড়ি মায়ের দুপুরের খাওয়ার সময় হয়ে যায় এবং উনি বাসা থেকে খাবার নিয়ে এসেছিলেন।

অনেকবার আমাদেরকে খেতে বলেছিলেন যেহেতু আমরা বাড়ি থেকে খেয়ে বের হয়েছিলাম তাই আর খাওয়া হয়নি। আমার শাশুড়ি মার খাওয়ার পর দেখলাম হঠাৎ ঝুম বৃষ্টি শুরু হয়ে গেল। এরমধ্যে মা বললেন ভাত না খেলে এক কাপ চা তো খেতে পারো। মনে হল এমন সময়ে চা না খেলে অনেক মিস করা হবে ওয়েদারটা। আমার শাশুড়ির পি এ আছে উনি আমাদেরকে মসলা চা বানিয়ে দিলেন। এটা মানতেই হবে উনি খুব ভালো চা বানান। বাহিরে ঝুম বৃষ্টি হাতে এক কাপ চা আর কি লাগে বলুন তো।

20240827_132045.jpg

বাবু তার দাদীর সঙ্গে খেলছিল আমি চা নিয়ে বাহিরে বৃষ্টি উপভোগ করছিলাম এবং চা পান করছিলাম।এই সময়টা আমার বেশ ভালো লেগেছিল। কে কে আমার মত এমন ওয়েদারে চা খেতে পছন্দ করেন জানাবেন। পরিশেষে বাবু তার দাদীর সঙ্গে সুন্দর মুহূর্ত কাটিয়েছে সাথে আমরাও অনেক ভালো সময় কাটিয়েছি সেখানে।যাইহোক আজ এখানেই বিদায় নিচ্ছি। দেখা হবে পরবর্তী সময়ে নতুন কিছু নিয়ে। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1EmYRYsQvFLAH72WL1voB5Qv1bAb8AZSXixgFjhiMWAnz2UA9cMfriUVJ7ctL7...nSLVWX5o43xBXmLDdwhihbXiBhaPqShV2SFRHcKYd8CXKMs5RdPFoVngFzUPZy735MKSBrn82U6bCmY9F8MzT3ucNgZ2hGFcSdZg7fSmWifdcnibPP7TB2AbsL.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYJupZM3bE9EMptuNvwQ2hwzoB25vf...UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

Xaey6XUsuMsULyX7cP1nbTWJzYmPAgo7FUiwufHRk6Jy2gyG1Db2Jf3F8zDR4enXrGJXJVY8zjUpsz8r7ybb4LRV5UxeCYiYK1QPL3cJGf...AYxpdPLKDUL7U8qu4Pikt2pYsm5FijpvHVGxLifJJPzqmZNKMNA2z45a46JW8rG61eode8Q5PXFhQEQKZCgnKP8ynSwFBAExhqvJUM7KDLc3AeqHmeUQyR5QSZ.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 days ago 

দাদি নাতির মধ্যে গভীর মিল সম্পর্ক। সারা জীবন এভাবেই স্নেহের বাঁধনে বাঁধা থাকুক সুন্দর সম্পর্ক। বৃষ্টির দিনে চা পান করতে আমিও পছন্দ করি। যেসব অনেক ভালো লাগলো আপনার সুন্দর ব্লগ।

 2 days ago 

এমন চমৎকার বন্ধন শুনে ও শান্তি, দেখেও শান্তি।আপনার শ্বাশুড়ি মা আপনার ছেলেকে পেয়ে খুবই সুন্দর সময় কাটিয়েছেন জেনে ভালো লাগলো আপু। আর আমি চা যেকোনো ওয়েদারে ই পান করতে পছন্দ করি আপু।আপনার অনুভূতি গুলো পড়ে ভীষণ ভালো লাগলো।

 23 hours ago 

আপনি বর্তমানে গ্রামে রয়েছেন জেনে ভালো লাগলো।আসলে শায়ান বাবু তার দাদীকে ময়না বলে ডাকে এটা বেশ মজার।তাদের সম্পর্ক সুন্দর হোক সেটাই প্রত্যাশা করি।সত্যিই বৃষ্টির দিনে চা না হলে জমে না।তবে স্কুলটি বেশ পুরোনো বলে মনে হচ্ছে, ধন্যবাদ আপনাকে।

 20 hours ago 

দাদী নাতির সম্পর্ক এমনি হওয়া উচিত এবং এরকমই হয়ে থাকে।আপনি বেশ ভালো সময় কাটিয়েছেন এবং নাতিও দাদীর দেখা করে দিয়েছেন। বেশ ভালো লাগলো আপনার পোস্ট টি পড়ে।ধন্যবাদ সুন্দর পোস্ট টি ভাগ করে নেয়ার জন্য।

 14 hours ago 

বাবু এখনই দাদীকে ময়না বলে ডাকে, বড় হলে কি করবে আল্লাহই জানে, ব্যাপারটা ভীষন সন্দেহ জনক,হা হা হা।

 7 hours ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি পোস্ট শেয়ার করেছেন। আসলে আপু বৃষ্টিতে চা খেলে খুবই ভালো লাগে। কেননা গরম চা বৃষ্টিতে খেলে তার একটা স্বাদ অন্যরকম লাগে। তাছাড়া আপনার পোস্ট দেখে জানতে পারলাম আপনারা এখন গ্রামে আছেন। সেই সাথে স্কুল মাঠে গিয়ে চা খেয়েছেন এবং আপনার ছেলে দাদিকে দেখে খুশি হয়েছে। আর এত সুন্দর একটি মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59184.02
ETH 2530.26
USDT 1.00
SBD 2.46