সর্বশেষ ছয়টি ডাই পোস্টের রিভিউ 🌺 [১০% @ shyfox এর জন্য ❤️]

17-03-2022

৩ চৈত্র ,১৪২৮ বঙ্গাব্দ


আসসালামুআলাইকুম সবাইকে


আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমি আলহামদুলিল্লাহ ভালো আছি। তো আজকে আবারো হাজির হলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। আজকের পোস্টটি আশা করি আপনাদের কাছে ভালোই লাগবে। আমার বাংলা ব্লগে যুক্ত হবার পর থেকে বিভিন্ন ধরনের সৃজনশীল কাজ দেখতে পেয়েছি। সৃজনশীন কাজগুলো দেখলেও অনেক কিছু শিখা যায়। এখানে যুক্ত হবার পর থেকে বিভিন্ন রকমের ডাই পোস্ট করেছি। তবে আমার ডাই পোস্টগুলো বলা চলে রঙিন কাগজের সাথে সম্পর্কিত বেশি। রঙিন কাগজের অনেক জিনিস তৈরি করেছি। তার মধ্যে থেকে আজকে ছয়টি ডাই পোস্ট শেয়ার করবো। আশা করি আপনাদের কাছে ভালোই লাগবে।

IMG_20220317_142529.jpg

একেকজনের একেক জিনিসের প্রতি ভালো লাগাটা কাজ করে বেশি। এই যে আমার তো রঙিন কাগজ দিয়ে যেকোন কিছু তৈরি করতেই ভালো লাগে। তবে আর্টও আমার কাছে ভালো লাগে। এই কয়েকদিনে কিছু ডাই পোস্ট করেছি। আজকে ভাবলাম আপনাদের কাছে শেয়ার করে নেই। তাহলে চলুন একনজরে দেখে আসা যাক।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

সূর্যমুখী ফুল

IMG20220316184007.jpg

পোস্ট লিংক

এটি রঙিন কাগজের তৈরি সূর্যমুখী ফুল। চেষ্টা করেছিলাম সুন্দর করে বানানোর জন্য। আপনারা চাইলেও এভাবে বানাতে পারেন। উপরে লিংক দিয়েছি পোস্ট দেখলে আশা করি বুঝতে পারবেন।


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

চেয়ার তৈরি

IMG20220313175849.jpg

পোস্ট লিংক

রঙিন কাগজের তৈরি একটি চেয়ার। আমরা সাধারণত চেয়ারে বসে বিভিন্ন ধরনের কাজ করে থাকি। সেখান থেকেই মূলত এই আইডিয়াটা আসা। উপরে লিংকে প্রবেশ করে পুরো ডিটেইলস পাবেন। আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে।


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

প্যাকেজিং ব্যাগ

IMG20220313000853.jpg

পোস্ট লিংক

প্যাকজিং ব্যাগ আমাদের দৈনন্দিন জীবনে গুরুত্বপূর্ণ একটি অংশ। কারণ আমরা যখন বিভিন্ন ধরনের দোকানে কিছু কিনতে যায় বা ঔষধ আনতে যায় তখন এরকম প্যাকেজিং ব্যাগ ব্যবহার করা হয়ে থাকে বেশি। সেখান থেকেই আইডিয়াটা মূলত আসা। আশা করি আপনাদের কাছেও ভালো লেগেছিল।


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

মগ তৈরি

IMG20220306001942.jpg

পোস্ট লিংক

সবার বাসা বাড়িতে পানি পান করার জন্য এই মগ পাওয়া যায়। যদিও এটা কাগজের তৈরি। তবে মগ বানানোর আইডিয়াটা সেখান থেকেই আসা। এরকম মগ দেখলে বাচ্চারা অনেক খুশি হয়। লিংকে প্রবেশ করে পুরো ডিটেইলস দেখতে পারেন, আশা করি আপনাদের কাছে ভালোই লেগেছে।


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

টিস্যু বক্স

IMG20220305005021.jpg

পোস্ট লিংক

আমরা সবাই টিস্যু পেপারের সাথে পরিচিত। টিস্যু মূলত হাত বা মুখ মুছার কাজে ব্যবহার করা হয়ে থাকে। বিভিন্ন অনুষ্ঠানে বা রেস্টুরেন্ট এ গেলে দেখা যায় এরকম টিস্যু বক্স। খাওয়ার শেষে হাত মুছার জন্য মূলত ব্যবহার করা হয়। আশা করি টিস্যু বক্স তৈরি আপনাদের কাছেও ভালো লেগেছে।


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

মোরগ তৈরি

IMG20220301143425.jpg

পোস্ট লিংক

শহরে তেমন মোরগ দেখা যায়না। গ্রামে গেলেই চোখে পরে মোরগের। মোরগের ডাকে গ্রামের মানুষের ঘুৃম ভাঙে। মূলত সেখান থেকেই আইডিয়াটা আসা। তাই চেষ্টা করেছিলাম কাহজ দিয়ে সুন্দর করে বানানোর জন্য। এখনও দেখে না থাকলে উপরে লিংক এ প্রবেশ করে দেখে আসতে পারেন। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

এই ছিল আমার আজকের ডাই পোস্টের রিভিউ। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কোন পোস্টটি সব থেকে বেশি ভালো লেগেছে আশা করি কমেন্ট করে জানাবেন। সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আজকের মতো এখানেই শেষ করছি। আল্লাহ হাফেজ।

ধন্যবাদ


WhatsApp Image 2021-12-23 at 19.46.54.jpeg



আমি কে?

IMG20210908180509.jpg

আমার নাম হায়দার ইমতিয়াজ উদ্দিন রাকিব। সবাই আমাকে ইমতিয়াজ নামেই চিনে। পেশায় আমি একজন ছাত্র। নিজেকে সবসময় সাধারণ মনে করি। অন্যের মতামতকে গুরুত্ব দেয় এবং তা মেনে চলার চেষ্টা করি। বাংলা ভাষায় নিজের অভিমত প্রকাশ করতে ভালো লাগে। তাছাড়া ফটোগ্রাফি,ব্লগিং,কুকিং,রিভিউ,ডাই ইত্যাদি করতে ভালো লাগে। অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ভালো লাগে। বাংলাদেশে জন্মগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করি। ভবিষ্যতে প্রিয় মাতৃভূমির জন্য কিছু করতে চাই।

Sort:  
 3 years ago 

খুবই অসাধারণ সুন্দর হয়েছে আপনার ডাই পোস্টগুলো, দেখে খুব ভালো লাগলো। আপনার পোষ্টের পানি পান করার মগটি আমার কাছে বেশি ভালো লেগেছে। চমৎকার চমৎকার পোস্ট গুলো আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনার প্রত্যেকটা DIY প্রজেক্ট অসাধারণ হয়েছে ভাইয়া। প্রত্যেকটা DIY প্রজেক্ট আপনি খুবই নিখুঁত ভাবে তৈরি করেছেন যা আমার কাছে খুবই ভালো লেগেছে। আমার কাছে বিশেষ করে মগ এর DIY প্রজেক্টটি একটু বেশি ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সবটাই প্রজেক্ট একত্রে করে আমাদের সামনে উপস্থাপন করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ। আপনার কাছে ভালো লেগেছে শুনে ভালো লাগলো

 3 years ago 

আজকে আপনি খুবই সুন্দর হবে আপনার সর্বশেষ 6 টি শেয়ার করা ডাই পোষ্টের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনি আমাদের মাঝে প্রতিনিয়ত খুবই সুন্দর সুন্দর কিছু জিনিস তৈরি করে শেয়ার করেন যা আমার কাছে অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমি আপনার শেয়ার করা পোস্ট গুলো পুনরায় দেখার সুযোগ করে দেয়ার জন্য।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

সবগুলো ডাই পোস্ট অনেক সুন্দর ছিল। আমি ব্যক্তিগতভাবে সূর্যমুখী ফুল অনেক পছন্দ করি তাই আমার কাছে রঙিন কাগজের তৈরি সূর্যমুখী ফুল টি বেশি ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

খুব ভালো লাগলো আপনার ডাই পোস্টগুলো।একসাথে সবগুলো তাই পোস্টের রিভিউ দেখে ভালো লাগলো।আমার কাছে সবগুলো ডাই পোস্টটি ভালো লেগেছে। আপনি খুব সুন্দর করে সবগুলো প্রশ্নের রিভিউ আমাদের মাঝে তুলে ধরেছেন। এরকম সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ

 3 years ago 

আপনার প্রতিটি ডাই পোস্ট রিভিউ আমার কাছে অনেক ভালো লেগেছে। দেখতে অনেক সুন্দর লাগছে। আমার কাছে আপনার তৈরি রঙিন কাগজের মগ টি আরো ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতগুলো ডাই পোস্ট এর রিভিউ একত্রে করে আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপু

 3 years ago 

ডাই গুলো খুব সিম্পল হলেও দারুন ইউনিক ছিল কিন্তু। প্রত্যেকটি দেখার মত ছিল। তবে এর মধ্যে কয়েকটি দেখার সৌভাগ্য হয়নি ওঠেনি এবং পুনরায় সেই সৌভাগ্য করে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

আপনার সবগুলো diy পোস্ট বেশ সুন্দর। আমার কাছে সূর্যমুখি ফুল এবং চেয়ারটা বেশি ভালো লেগেছে।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ আপু

 3 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে আপনার গত সপ্তাহের সেরা 6 টি ডাই পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই পোস্ট দেখে আমি মুগ্ধ বিশেষ করে সূর্যমুখীর পোস্ট আমার কাছে অনেক বেশি ভাল লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62816.09
ETH 2466.13
USDT 1.00
SBD 2.64