নাটক রিভিউঃ " একটাই তুমি "

in আমার বাংলা ব্লগ7 months ago

16-02-2024

০৪ ফাল্গুন , ১৪৩০ বঙ্গাব্দ


🌼আসসালামুআলাইকুম সবাইকে🌼


কেমন আছেন সবাই? আশা করছি সবাই ভালো ও সুস্থ্য আছেন। আজকে যেহেতু জু্মার দিন তো সবাইকে জুম্মা মোবারক। সাপ্তাহিক ছুটির দিনটি হয়তো ভালোভাবেই কাটাচ্ছেন আপনারা। আর ছুটির দিনে আমাদের মতো ব্যচলরদের আবার ছুটি নেই। প্রতিনিয়ত যেন জীবনের সাথে লড়াই করে বাচঁতে হয়। তো ছুটির দিনে নিজেকে ভালো রাখার জন্য নাটক দেখি। আর সেটা আপনাদের সাথে শেয়ার করি। এবারের ভালোবাসা দিবস উপলক্ষে বেশ কিছু নাটক ইউটিউব এ রিলিজ হয়েছে। তো আজকে যে নাটকটি শেয়ার করবো সেটির নাম হচ্ছে একটাই তুমি

Screenshot_2024-02-16-14-47-28-06.jpg

ইউটিউব থেকে নেয়া স্ক্রিনশট


নামএকটাই তুমি
পরিচালনামাশরিকুল আলম।
গল্পশুভ্র আহসান।
প্রযোজকএসকে শাহেদ আলী পাপ্পু।
অভিনয়েফারহান আহমেদ জোভান, তানজিম সায়েরা তটিনী, লুৎফর রহমান জর্জ, মিলি বাসের, সৌমু চৌধুরী, শাহবাজ সানি, ইশরাক পায়েল সহ আরও অনেকে।
দৈর্ঘ্য৫৮ মিনিট ২১ সেকেন্ড।
মুক্তির তারিখ১৩ই ফেব্রুয়ারী, ২০২৪ ইং
ধরনরোমান্টিক,সামাজিক ।
ভাষাবাংলা

চরিত্রেঃ

আয়ানঃ
ফারহান আহমেদ জোভান ।
নীলাঃ
তানজিম সায়েরা তটিনী।


কাহিনী সারসংক্ষেপ

Screenshot_2024-02-13-13-49-45-85.jpg

Screenshot_2024-02-13-13-52-35-28.jpg

ইউটিউব থেকে নেয়া স্ক্রিনশট

নাটকের শুরুতে দেখা যায়, আয়ান অফিস থেকে দ্রুত বাসায় ছুটে আসে। কারণ আয়ান ভাবছে তার বিয়ে হবে নীলার সাথে। আয়ান নীলার দেয়া নীল পাঞ্জাবীটা পরে নেই। নীলাকেও বলে নীল শাড়িটা যেন পরে। আয়ান তার বাবাকে বিয়ের কথাটা বলার সাহস পায়নি। তার মা অবশেষে তাকে রাজি করায়। এবার একটু পিছনে ফিরে তাকানো যাক। নীলার সাথে আয়ানের প্রথম দেখাটা হয়েছিল কাকতালীয় ভাবে। কার্জন হলের সামনে হঠাৎ করেই ফোনের রিংটনের শব্দ। ফোনটা কেউ ফেলে রেখে যায়। আয়ান ফোনটা হাতে নেয়। কলটা রিসিভ করতেই ফোনের ওপার থেকে ভেসে আসে ফোনের মালিক নীলার কন্ঠ। কিন্তু ফোনটা যে তার সেটারই বা প্রমাণ কিসের।

Screenshot_2024-02-13-13-55-45-82.jpg

Screenshot_2024-02-16-14-09-35-10.jpg

ইউটিউব থেকে নেয়া স্ক্রিনশট

ফোনের ওয়ালপেপারে নীলার ছবি সেট করা। ফোনটা নীলাকে দেয়ার জন্য কার্জন হলের সামনেই দাঁড়িয়ে থাকে। আর কিছুক্ষণ পরেই নীলা আসে ফোনটা নিতে। ওয়ালপেপারের মেয়েটার সাথে নীলার ছবিটার মিল পেয়ে নীলাকে ফোন দিয়ে দেয় আয়ান। তবে নীলা আয়ানকে ট্রিট দিতে চাই একদিন। এতো বড় একটা উপকার করে দিল। আয়ান ভার্সিটিতে ফাইনাল ইয়ারে পড়াশোনা করছে। আর নীলাও একই ভার্সিটিতে পড়াশোনা করে। তারপর থেকে নীলা আর আয়ানের মাঝে ভাবের আদানপ্রদান শুরু হতে থাকে। নীলার জন্মদিনে প্রচন্ড জ্বর নিয়ে আয়ান দেখা করতে আসে নীলার সাথে। আর নীলা সেদিনই আয়ানকে ভালোবাসার কথাটা বলে দেয়। আয়ান যে তাকে ভালোবাসে সেটা নীলা ঠিকই বুঝতে পেরেছিল।

Screenshot_2024-02-16-14-12-14-76.jpg

Screenshot_2024-02-16-14-13-04-44.jpg

ইউটিউব থেকে নেয়া স্ক্রিনশট

তারপর থেকে তাদের ভালোবাসার সম্পর্কটাও গভীর হতে থাকে। ভার্সিটির পড়াশোনা শেষ করে যখন বের হয় তখন আয়ানেরও একটা জব হয়ে যায়। কিন্তু নীলার বাসা থেকে একের পর এক ছেলে দেখা হচ্ছে। নীলা আয়ানকে বারবার বুঝানোর চেষ্টা করে তাদের বিয়ের কথাটা বলতে বাসায়। কিন্তু আয়ান তার বাবাকে প্রচন্ড রকমের ভয় পায়। সে তার বাবার সামনে কিছুই বলার সাহস পায়না। এ নিয়ে নীলাও ভীষণ রাগ করে বসে থাকে। অবশেষে, আয়ানের বিয়ে ঠিক হয় নীলার সাথে। নীলাকে বিয়ে করতে যায় আয়ান। কিন্তু তারা যে ঠিকানায় যায় সেটা ছিল অন্য নীলা! আয়ান এই নীলাকে বিয়ে করতে রাজি নয়। কিন্তু আয়ান বুঝতে পারেনি যে, এই মেয়ের সাথে তার না, তার বড় ভাইয়ের বিয়ে হবে। তারপর যেন আয়ানের মনে স্বস্তি ফিরে আসে। কিন্তু ঝামেলা বাধেঁ যে, নীলার বাসায় যে আজ যাওয়ার কথা আয়ানের!

Screenshot_2024-02-16-14-20-41-52.jpg

ইউটিউব থেকে নেয়া স্ক্রিনশট

রাস্তার মাঝেই আয়ান গাড়ি থেকে নেমে পরে। সে বিয়ে না করে আজ যাবে না। কারণ সে নীলাকে কথা দিয়ে ফেলেছে। কিন্তু আয়ানের বাবার চোখে আয়ান এখনও অনেক ছোট। তার বিয়ের বয়স হয়নি! আয়ান সেটা শুনে আরও রেগে যায়। কারণ ভার্সিটি শেষ করে, জব করা একটা ছেলে ছোট হয় কি করে! তারপর আয়ানের বাবা রাজি হয় নীলাদের বাসায় যাওয়ার জন্য। এদিকে নীলার বাসায়ও লঙ্কাকান্ড ঘটে যায়! তারপর কি হয়েছিল জানতে হলে নাটকটি আপনাকে দেখতে হবে।

ব্যক্তিগত মতামত

ব্যক্তিগতভাবে নাটকটি আমার কাছে ভালোই লেগেছে। শুরুতে ভালো লাগা তারপর ভালোবাসা। শেষ অবধি প্রিয়জনকে কাছে করে পাওয়া। সবমিলিয়ে নাটকটি রোমান্টিকতায় ভরপুর ছিল বলতেই হয়। জোভান আর তটিনী ভালোই ছিল। তটিনীর স্নিগ্ধ অভিনয় আমার কাছে বরাবরই ভালো লাগে।

ব্যক্তিগত রেটিং


৯.৬/১০


নাটকটির লিংক




10% beneficary for @shyfox ❤️

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ধন্যবাদ সবাইকে



WhatsApp Image 2021-12-23 at 19.46.54.jpeg

আমি কে?

IMG-20211205-WA0092.jpg

আমার নাম হায়দার ইমতিয়াজ উদ্দিন রাকিব। সবাই আমাকে ইমতিয়াজ নামেই চিনে। পেশায় আমি একজন ছাত্র। সম্প্রতি আমি ইলেকট্রিক্যাল থেকে ডিপ্লোমা ইন-ইঞ্জিনিয়ারিং শেষ করেছি। এখন বিএসসি এর জন্য প্রিপারেশন নিচ্ছি। পাশাপাশি লেখালেখি করে আসছি গত দু বছর ধরে। ভালো লাগার জায়গা হলো নিজের অনুভূতি শেয়ার করা, আর সেটা আমার বাংলা ব্লগের মাধ্যমেই সম্ভব হয়েছে। যাক,
নিজেকে সবসময় সাধারণ মনে করি। অন্যের মতামতকে গুরুত্ব দেয় এবং তা মেনে চলার চেষ্টা করি। বাংলা ভাষায় নিজের অভিমত প্রকাশ করতে ভালো লাগে। তাছাড়া ফটোগ্রাফি,ব্লগিং,কুকিং,রিভিউ,ডাই ইত্যাদি করতে ভালো লাগে। অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ভালো লাগে। বাংলাদেশে জন্মগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করি। ভবিষ্যতে প্রিয় মাতৃভূমির জন্য কিছু করতে চাই।

Sort:  
 7 months ago 

একটাই তুমি নাটকটার রিভিউ আমার অনেক বেশি ভালো লেগেছে পড়তে। এরকম নাটকগুলোর রিভিউ আমার কাছে খুব ভালো লাগে সব সময়। এমনিতে সময়ের কারণে নাটক খুব একটা দেখা হয় না। যার কারণে রিভিউ গুলো ভালোভাবে পড়ার চেষ্টা করি। কারণ অনেক সময়ের একটা নাটকের সম্পূর্ণ কাহিনী, মাত্র ৫ মিনিটেই ভালোভাবে পড়ে নেওয়া যায়। নাটকটা আসলে আমার কাছেও ভালো লেগেছে। ভালোলাগা থেকে ভালোবাসা শুরু হয়েছে, তারপর প্রিয় মানুষটাকে নিজের করে পেয়েছে। এরকম সৌন্দর্য দেখলে সত্যি ভালো লাগে। এই নাটকের শেষের কাহিনী টা জানার জন্য অবশ্যই চেষ্টা করব সময় পেলে নাটকটা দেখে নেওয়ার।

 7 months ago 

জি ভাইয়া নাটকটি দেখলে আশা করি উপভোগ করতে পারবেন ভাইয়া 🌼

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

নাটক দেখতে আমার কাছে বেশ ভালো লাগে ।তবে সময়ের অভাবে নাটক দেখা হয় না। সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন আপনি। নাটকের রিভিউ পড়ে আমার কাছে খুব ভালো লেগেছে। যদিও নাটকটি দেখা হয়নি। তবে পরবর্তীতে নাটকটি দেখার চেষ্টা করব ।এত সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 7 months ago 

এটা ঠিক সময় নিয়ে নাটক দেখতে হয়। আমি খাওয়ার ফাকেঁ ফাকে নাটক দেখে ফেলি

 7 months ago (edited)

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 months ago 

নাটকের নাম টি তো বেশ সুন্দর ভাইয়া। নাটকের রিভিউ পড়ে বেশ ভালো লাগলো। যদিও নাটকটি আমি দেখিনি। তবে সময় পেলে অবশ্যই নাটকটি দেখার চেষ্টা করব। এত সুন্দর একটি নাটক শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 7 months ago 

অনেক দিন হয় নাটক দেখা হয় না।আপনি আজ চমৎকার একটি রোমান্টিক নাটকের রিভিউ পোস্ট শেয়ার করেছেন। নাটকের রিভিউটি পড়ে ভীষণ ভালো লাগলো।রোমান্টিক নাটকগুলোই দেখতে ভীষণ ভালো লাগে। আপনি চমৎকার রিভিউ করলেন।সময় হলে দেখবো আশাকরি।

 7 months ago 

গতকালকে আমি এই নাটকটা দেখেছিলাম সময় পাওয়ার পর। আসলে ব্যস্ততার কারণে নাটক দেখা হয়ে ওঠেনা। সময় পেলে দেখার চেষ্টা করি। গতকালকে একটু সময় পেয়েছিলাম, তাই নাটকটা দেখেছিলাম। এই নাটকটা যখন আমি দেখেছিলাম তখন তো আমার কাছে খুব ভালো লেগেছিল। আর আপনি খুব সুন্দর করে জোভান এবং তটিনীর এই নাটকটার রিভিউ সবার মাঝে তুলে ধরেছেন। নাটকটা দেখার পর নাটকের রিভিউ পড়তে পেরেও ভালো লেগেছে।

 7 months ago 

জি আপু, নাটকটা আমার কাছেও বেশ ভালো লেগেছিল। অসংখ্য ধন্যবাদ আপনাকে 🌼

 7 months ago 

বেশ অসাধারণ একটি নাটক এর রিভিউ শেয়ার করেছেন৷ আপনার কাছ থেকে এই সুন্দর নাটক এর রিভিউ দেখে খুব ভালো লাগলো। এই নাটকের মধ্যে যে নায়ক ও নায়িকা ছিল তাদের নাটক আমি অনেক বেশি পরিমাণে পছন্দ করি৷ আমি সবসময় তাদের নাটকগুলো দেখার চেষ্টা করি৷ তবে আজকে আপনার এই রিভিউ করা এই নাটকটি আমি দেখে নিতে পারিনি। তবে আপনার এই রিভিউ এর মাধ্যমে আমি খুব অল্প সময়ে এই নাটকটি সম্পর্কে অনেক কিছু জানতে পারলাম। অবশ্যই চেষ্টা করব সময় করে এই নাটকটি দেখার৷

 7 months ago 

আশা করি নাটকটি দেখলে উপভোগ করতে পারবেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে 🌼

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60007.10
ETH 2415.95
USDT 1.00
SBD 2.41