টার্গেট ডিসেম্বর ২০২২ || ৭৪ স্টিম পাওয়ার আপ || মোট পাওয়ার ১৮,৮৫০steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

Target December.png

হ্যালো বন্ধুরা,

আশা করছি বৃষ্টিমুখর শীতল আবহাওয়ায় দারুণ সময় উপভোগ করছেন। আমিও বেশ উপভোগ করছি কারন বৃষ্টি মানেই মনের অনুভূতি, বৃষ্টি মানেই হৃদয়ের যত আকুতি। দাঁড়ান দাঁড়ান আবার কি চিন্তা করতেছেন? আমি জানিতো আপনাদের মনের আকাশে যত উল্টা পাল্টা চিন্তার ঘুড়ি উড়া শুরু করে দিয়েছে। আরে ভাই আমি তো সেই বৃষ্টির কথা বলি না, আকাশের শীতল বৃষ্টির কথা বলেছি। না না বৃষ্টি আদৌ আকাশের কিনা সেটা নিয়েও আমার বেশ সন্দেহ আছে, হোক আকাশের হোক বা প্রকৃতির হোক, বৃষ্টিকে ভালো লাগে এটাই সত্যি আর সত্যিটা কখনো চাপা থাকে না, হা হা হা।

আজকাল আসলে প্রকৃতির উপর থেকে আমাদের বিশ্বাস আর ভালোবাসা দুটোই কেমন জানি হারিয়ে যাচ্ছে, আমরা দিন দিন প্রকৃতি বিমুখ হয়ে যাচ্ছি হয়তো এটাই তার আসল কারণ। যার কারনে একদল যেমন বৃষ্টির আকাংখায় আকাশের দিকে তাকিয়ে থাকে, মেঘ ভেসে চলার দৃশ্য দেখে আনন্দে নেচে উঠে, ঠিক তেমনি একদল সকাল বিকেল প্রত্যাশা করে বৃষ্টি যেন নিচের দিকে না আসে কারন তাতে তাদের ব্যবসা বা ইনকামের বারোটা বেজে যায়। আসলে আমরা আজকাল প্রকৃতির চিন্তা করি না, বরং নিজের স্বার্থ বা লাভের চিন্তাটাই বেশী করি। যেমন এই যে আমিও পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধির প্রচেষ্টা চালু রাখছি, যাতে ভবিষ্যতে একটু বেশী সুবিধা নিয়ে পারি। তবে আমি কিন্তু প্রকৃতি বিদ্বেষীদের মতো না, আমি পাওয়ার আপ ভালোবাসি সাথে বৃষ্টিকেও, হি হি হি।

থাক সেসব কথা বেশী বলে বিপদ বাড়াতে চাই না, কে আবার কোন দিক দিয়ে আপনাদের ভাবিকে খুঁজা শুরু করে দিবেন সেটাতো বলা যায় না। আপাদত বৃষ্টিতে বাদ দিয়ে আমরা পাওয়ার আপ করার বিষয়টিকে প্রাধ্যান্য দেই, কি বলেন আপনারা? হি হি হি। আজকে পুনরায় পাওয়ার আপ করবো। যদিও এই সপ্তাহে দারুণ দুটো জুসি জুসি ভোট পেয়েছি এবং তার মাঝে একটা শতভাগ পাওয়ার আপ করেছি। যেহেতু এই সপ্তাহে লিকুইড স্টিম কিছুটা কম এসেছে সেহেতু এই সপ্তাহেও একটু কম মানে ৭৪ স্টিম পাওয়ার আপ করছি। চলুন তাহলে সেটা দেখি-

এক 1.png

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট পাওয়ার ছিলো- ১৮,৭৭৬স্টিম পাওয়ার
পাওয়ার আপ করার পূর্বে আমার লিকুইড স্টিম ছিলো- ২৯৬ স্টিম।

পাওয়ার আপ করার ধাপসমূহঃ

দুই 2.png

তিন 3.png

চার 4.png

পাচ 5.png

উপরের ধাপগুলো দেখে নিশ্চয় বুঝে গেছেন, এটা খুব বেশী কঠিন কাজ না, পাওয়ার আপ করাটা সত্যি খুবই সহজ একটা বিষয়। আমরা নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে নতুন ইউজারদের উৎসাহ দেয়ার চেষ্টা করছি। কারন যত বেশী পাওয়ার আপ হবে, কাজের ক্ষেত্রে ততো বেশী সক্ষমতা বৃদ্ধি পাবে আর বেশী সক্ষমতা মানে বেশী প্রভাব বিস্তার করার সুযোগ। আশা করছি বিষয়টি সবাই বুঝতে পারছেন।

ছয় 6.png

পাওয়ার আপ করার পর আমার মোট পাওয়ার এর পরিমান- ১৮,৮৫০ স্টিম পাওয়ার
পাওয়ার আপ করার পর আমার লিকুইড স্টিম এর পরিমান - ২২২ স্টিম।


এই হলো আমার আজকের পাওয়ার আপ করার দৃশ্যগুলো, এটাকে প্রতি সপ্তাহে গতিশীল রাখার চেষ্টা করবো এবং আগামী ডিসেম্বর এর পূর্বেই নিজের লক্ষ্যমাত্রা অর্জন করার চেষ্টা করবো।

ধন্যবাদ সবাইকে।
@hafizullah

break .png
Leader Banner-Final.png
break .png

আমি মোঃ হাফিজ উল্লাহ, চাকুরীজীবী। বাংলাদেশী হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। বাঙালী সংস্কৃতি ও ঐতিহ্য লালন করি। ব্যক্তি স্বাধীনতাকে সমর্থন করি, তবে সর্বদা নিজেকে ব্যতিক্রমধর্মী হিসেবে উপস্থাপন করতে পছন্দ করি। পড়তে, শুনতে এবং লিখতে ভালোবাসি। নিজের মত প্রকাশের এবং অন্যের মতামতকে মূল্যায়নের চেষ্টা করি। ব্যক্তি হিসেবে অলস এবং ভ্রমন প্রিয়।

break .png

Banner.png

Sort:  
 2 years ago 

বৃষ্টি মানেই অতীতের স্মৃতিচারণ। বৃষ্টি মানেই জীবনের কত উল্টাপাল্টা অনুভূতির জন্ম দেওয়া। বৃষ্টি সত্যিই মানুষের মনের অনুভূতিকে প্রকাশ্যে এনে দেয় ভালই বলেছেন। তাছাড়া আজকে অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন ভাইয়া। আমরাও এই ধারাবাহিকতা বজায় রেখে চলেছি আর তো বেশিদিন নেই সামনেই আমাদের টার্গেট ডিসেম্বরের লক্ষ্যে পৌঁছে যাচ্ছি।

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

বৃষ্টির সাথে শীতল হাওয়া যেন শীতের আভাসকে আমাদেরকে জানিয়ে দিয়ে যাচ্ছে। তবে মিষ্টিমুখর দিন আমার কাছে অনেক ভালো লাগে।। কারণ সব সময় তো আর পুরনো স্মৃতিগুলো মনে জেগে ওঠে না বৃষ্টি পড়লে কষ্টের স্মৃতিগুলো খুব পড়ে মনে চেপে বসে।।

ঠিকই বলেছেন ভাইয়া দিন দিন আমরা প্রকৃতি বিমুখ হয়ে যাচ্ছি একদল চিন্তা করছি বৃষ্টি হোক আর একদল চিন্তা করছি বৃষ্টি না হলে আমাদের ব্যবসাটাই চলুক ভালোভাবে।। সবাই যার যার স্বার্থের পাগল অন্যের স্বার্থের কথা কখনো ভুলেও চিন্তা করি না।।

তবে আপনি দেখছি নিজের স্বার্থের কথা খুব করে ভাবেন তাই তো অনেক বড় একটি স্টিম অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করে নিজের শক্তিকে আরো বাড়িয়ে নিলেন।।।

শুভ হোক আপনার আগামীর পথচলা শুভ হোক আপনার আগামীর দিনগুলো পাওয়ার বৃদ্ধির মাধ্যমে।।।

 2 years ago 

জ্বি ভাইয়া আমিও আপনার মত এমন শীতল আবহাওয়া বেশ উপভোগ করছি। বৃষ্টি মুখর এই দিনগুলো আমার কাছে খুবই ভালো লাগে। বাসায় এখন খাবার দাবারও বেশ জমজমাট হচ্ছে। যাইহোক ভাইয়া পাওয়ার আপ পোস্টগুলো আমার কাছে খুবই ভালো লাগে। পাওয়ার আপেরমাধ্যমে আমরা নিজেদেরকে ধীরে ধীরে এগিয়ে নিয়ে যাই। এ প্লাটফর্মে নিজেদের জায়গা শক্ত করি।

 2 years ago 

ভাইয়া আপনার পোস্ট পড়লে হৃদয়ে প্রশান্তির বৃষ্টি নেমে আসে। এত গোছানো কথাগুলো আপনার যা পড়ে আমি বিমোহিত হয়ে যাই। তবে আপনার পোস্ট পড়ে এটা উপলব্ধি করতে পেরেছি যে বৃষ্টি কারো জন্য আশীর্বাদ আবার কারো জন্য অভিশাপ কারণ যারা ব্যবসা-বাণিজ্য করে তারা সংকটের মুখে পড়ে যায়। এত সুন্দর কথা থেকে তাল মিলিয়ে আপনি কিভাবে যে পাওয়ার আপনি চলে গেলেন টেরই পেলাম না। আসলে আপনার এই পাওয়ার আপের পদ্ধতি দেখলে সবাই পাওয়ার আপ করতে আগ্রহী হয়ে উঠবে। ধন্যবাদ ভাইয়া এত চমৎকার উপস্থাপনার মাধ্যমে পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

মনের আকাশেও বৃষ্টি হচ্ছে তাই ঘুড়ি উড়ে না ভিজে গেছে।আর ভাবিকে আমি কাল থেকেই খুঁজছি, মেয়েদেরকে কুটনি বলেন এটা বিচার দিব বলে😉😉।যাই হোক আপনার জন্য শুভ কামনা খুব শীঘ্রই টার্গেটে পৌছে যাবেন আশা করি।ধন্যবাদ

Upvoted! Thank you for supporting witness @jswit.

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

বৃষ্টির দিনের প্রকৃতি আমার খুবই ভালো লাগে বৃষ্টির দিনে অনেক অনুভূতি মনের ভিতর তৈরি হয়। যাইহোক আজকে আপনি ৭৪ স্টিম পাওয়ার আপ করেছেন।এভাবে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

জী ভাইয়া অনেকে নিজের স্বার্থে জন্য বৃষ্টি চাই না। অথচ বৃষ্টি আমাদের খুব দরকার। আমি কিন্তুু আপনার মত বৃষ্টির পক্ষে ভাইয়া। আপনি বৃষ্টিকে বলে দিয়েন হা হা হা। বৃষ্টিতে বৃষ্টিতে ভিজতে অনেক ভাল লাগে। যায়হোক ১৮,৮৫০ স্টিম পাওয়ার হয়েগেছে। বিশ হাজার হতে আর অল্প কিছু বাকি আছে। ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59131.70
ETH 2599.11
USDT 1.00
SBD 2.40