স্বরচিত কবিতা: "স্বপ্ন পূরণের দ্রষ্টা $puss কয়েন"

in আমার বাংলা ব্লগlast month

নমস্কার

বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই? আশা করি সবাই ভালো ও সুস্থ আছেন।আমিও ভালো আছি।তবে কয়েকদিন ধরে ব্যস্ততার মাঝে সময় কাটছে। যাইহোক আজ একটা কবিতা লিখেছি $puss নিয়ে,আশা করি কবিতাটি ভালো লাগবে আপনাদের সকলের কাছে।

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFv21NKvZpUimybDDiw9WeD4XJWfPXM7Zvc5BySw9HRFs6mXVjvS6PrDpb7YqYVQhivhrY6m7FkkKZiXDeLPeCNvFwLqBmctqgH7hm4i.png
(ছবিটি হাফিজ ভাইয়ার পোষ্ট থেকে নেওয়া হয়েছে)

কবিতা হলো অনুভূতির ফসল।তাই কবিতা লিখতে আমার বরাবরই খুব ভালো লাগে।কবিতা মানুষের মনের উপলব্ধি,অন্ধকার মনের অনুভূতি দ্বারা ব্যক্ত কিছু বাক্য।একটি ছোট্ট কবিতার মাধ্যমে একটি বৃহৎ বিষয়কে তুলে ধরা যায় সুন্দরভাবে।তাই প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও চলে আসলাম সম্পন্ন নতুন একটি কবিতা নিয়ে।
জানি, আমি অতটা ভালো লেখক নই।তবুও অনেকের অনুপ্রেরণা ও উৎসাহে লেখার চেষ্টা করি সামান্যতম দক্ষতা দিয়ে।মাঝে মাঝেই ভয় থাকে ভিড়ের মাঝে আমার কবিতাগুলো হারিয়ে যাওয়ার।যাইহোক আমি সবসময় প্রকৃতি ও বাস্তব বিষয় নিয়ে কবিতা লিখতে বেশি ভালোবাসি।

আজকের কবিতাটি $puss কে নিয়ে লেখা হয়েছে।আপনারা সবাই জানেন, মাত্র কয়েকদিনের মধ্যে $puss আমাদের কাছে ভালোবাসার পাত্র হয়ে উঠেছে।এখন অনেকের একমাত্র স্বপ্ন হচ্ছে $puss, যেটা আমাদের কাছে খুবই প্রিয়।আমাদের $puss চাঁদের দেশে পদার্পণ করেছে যেটা শুনলেই মন থেকে ভালো লাগে।তো আমার এই ভাবনাগুলিই ফুটিয়ে তোলার চেষ্টা করেছি আজকের কবিতায়।আশা করি ভালো লাগবে আপনাদের সকলের কাছে আমার আজকের লেখা কবিতাটি।তো আর কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক----

স্বপ্ন পূরণের দ্রষ্টা $puss কয়েন


@green015

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PkpkXyXwzmWEkSA7U2PjRr7VoGxjyzQFnZHCkVBWn57JTVUvY7omc512mhJJX...vDZX3Fcaov38Zxjxq21rAE9wN1b8HnrBKZamZjaRXZMJVUcaVKGLWFRFVNG6MXCo9ptvvGTefY61oasZ4TrQFVwMiYWBFUH8ivxFm1LbtvBRqtkowye4ZCeEyk.png

স্বপ্ন পূরণের দ্রষ্টা $puss কয়েন
তুমি মিশে আছো মানুষের আবেগে,
অনুভূতির ছোঁয়ায় রাঙিয়ে
রংধনুর মতো তোমার বিস্তৃতিতে।



পরিপূর্ণ ভালোবাসার নাম $puss কয়েন
যেখানে তুমি পাড়ি জমিয়েছো
চাঁদের রাজার দেশে,
ধীরে ধীরে $puss তুমি বড় হবে
সব বাঁধা পেরিয়ে সফলতার বেশে।

দাদার চিন্তাগুলো সেরার সেরা
$puss কয়েন তাই আমাদের অন্যতম পাওয়া,
জমানো ভালোবাসাগুলি $pussকে ঘিরে
মনে হয় $puss এখন এক জীবন্তসত্ত্বা নিয়ে--
মিশে আছে মানুষের হৃদয়ে।

ভবিষ্যতের লক্ষ্য প্রিয় $puss কয়েন
তোমাকে ঘিরেই প্রশান্তি ও উদ্মাদনা,
একরাশ শীতল হাওয়া বইয়ে চলে
শান্ত জীবনের ভবিষ্যতের কল্পিত আশাকে ঘিরে।

কল্পনা থেকে বাস্তবরূপে $puss কয়েন
দাদার সেরা আবিষ্কার,
দিকে দিকে তাই ছড়িয়ে পড়ুক আলোক বর্ষধারায়
আমার বাংলা ব্লগের প্রথম $puss কয়েন
এখন সকলের অফুরন্ত ভালোবাসার।।


আশা করি আমার আজকের কবিতাটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে।পরের দিন আবার নতুন কোনো বিষয় নিয়ে হাজির হবো আপনাদের মাঝে, ততক্ষণ সকলেই ভালো ও সুস্থ থাকবেন।

পোষ্ট বিবরণ:

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PkpkXyXwzmWEkSA7U2PjRr7VoGxjyzQFnZHCkVBWn57JTVUvY7omc512mhJJX...vDZX3Fcaov38Zxjxq21rAE9wN1b8HnrBKZamZjaRXZMJVUcaVKGLWFRFVNG6MXCo9ptvvGTefY61oasZ4TrQFVwMiYWBFUH8ivxFm1LbtvBRqtkowye4ZCeEyk.png

শ্রেণীকবিতা
ডিভাইসpoco m2
অভিবাদন্তে@green015
লোকেশনবর্ধমান

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

আমার পরিচয়
আমি রিপা রায়।আমার স্টিমিট ইউজার আইডি @green015.আমি একজন ভারতীয়।আমি একজন বাঙালি হিসেবে গর্ববোধ করি।আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী।বাংলা ভাষায় মন খুলে লেখালেখি করতে পেরে আমি খুবই আনন্দিত।

IMG_20240429_201646.jpg
আমি সবসময় ভিন্নধর্মী কিছু করার চেষ্টা করি নিজের মতো করে।কবিতা লেখা ও ফুলের বাগান করা আমার শখ।এছাড়া ব্লগিং, রান্না করতে, ছবি আঁকতে,গল্পের বই পড়তে এবং প্রকৃতির নানা ফটোগ্রাফি করতে আমি খুবই ভালোবাসি।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

দিদি আপনি অনেক বেশি সুন্দর করে $puss কয়েন নিয়ে আজকের কবিতাটা লিখে নিয়েছেন। অনেক সুন্দর কিছু অনুভূতি আপনি এই কবিতার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছেন। আসলেই $puss আমাদের সবার স্বপ্ন পূরণের দ্রষ্টা। ইনশাল্লাহ আমাদের সবার সব স্বপ্ন একদিন অবশ্যই $puss এর কারণেই পূরণ হবে। এভাবে অল্প সময়ে $puss এতটা জনপ্রিয়তা পেয়েছে, ভবিষ্যতে আরো ভালো জনপ্রিয়তা পাবে।

 last month 

অনেক সুন্দর কবিতা লিখেছেন আপনি। আপনার লেখা কবিতা আবৃত্তি করে মুগ্ধ। দারুন ভাবে কবিতার লাইন গুলোর সাজিয়েছেন। এমন চমৎকার কবিতা পেলে আমার খুব ভালো লাগে। সুন্দর এই কবিতা লেখার জন্য ধন্যবাদ।

 last month 

আসলেই কিন্তু স্বপ্ন পূরণের দ্রষ্টা $puss কয়েন। আপনি দেখছি আজকে খুবই সুন্দর করে পুস কয়েন কে নিয়ে একটি অসাধারণ কবিতা লিখেছেন। আপনার লেখা কবিতার লাইন গুলো ছিল খুবই সুন্দর। আমার কাছে আপনার লেখা কবিতার লাইন গুলো পড়ে অনেক বেশি ভালো লেগেছে। এখন সকল ভালোবাসা পুস কয়েনের উপর চলে গিয়েছে সকলের।

 last month 

বাহ আপনি আজকে আমাদের মাঝে বেশ চমৎকারভাবে $puss কয়েন কে নিয়ে কবিতা লিখে শেয়ার করেছেন। আপনার লেখা কবিতার প্রতিটা লাইন আমাকে বেশি মুগ্ধ করেছে। আমিও বিশ্বাস করি $puss কয়েনের মাধ্যমে প্রত্যেকটা মানুষের স্বপ্ন পূরণ হবে। এত সুন্দর ভাবে কবিতার প্রত্যেকটি লাইন আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last month 

স্বপ্ন পূরণের দ্রষ্টা $puss কয়েন একদমই ঠিক বলেছেন। $puss কয়েন নিয়ে সবাই আশাবাদী। যেভাবে প্রমোশন করা হচ্ছে। আশাকরি ভালো কিছু হবে ইনশাআল্লাহ। সুন্দর একটি কবিতা উপহার দিয়েছেন ধন্যবাদ আপনাকে।

 last month 

$PUSS নিয়ে অনেকে অনেক ধরনের কবিতা লিখতেন। আজকে আপনি $PUSS নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন।স্বপ্ন পূরণের দ্রষ্টা $puss কয়েন কবিতাটি পড়ে বেশ ভালো লাগলো। এখন আমাদের সবার ভালোবাসার একটি নাম হচ্ছে $puss কয়েন। মনের ভাব দিয়ে সুন্দর একটি কবিতা লিখে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন ।তাই ধন্যবাদ আপনাকে।

 last month 

দিদি আপনি$puss কয়েন নিয়ে অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন আপনার কবিতাটি পড়ে মুগ্ধ হয়ে গেলাম।$puss কে নিয়ে আমাদের সবার অনেক স্বপ্ন।খুব দারুণভাবে কবিতার লাইনগুলো ছন্দে ছন্দে মিলিয়ে লিখেছেন পড়ে অনেক ভালো লাগলো। ধন্যবাদ দিদি দারুন একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 last month 

বাহ! কবিতা টা ভীষণ সুন্দর। আর কবিতাটার খুব সুন্দর নাম দিয়েছেন। ভালো লাগলো আপনার আজকের এই কবিতাটা পড়ে। আমাদের সবার প্রিয় puss কয়েন নিয়ে খুব সুন্দর একটা কবিতা লিখেছেন। মুগ্ধ হয়ে গেলাম কবিতার প্রত্যেকটা লাইন পড়ে। শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69076.52
ETH 2742.00
USDT 1.00
SBD 2.72