আমার ধারণ করা রেনডম ফটোগ্রাফির অ্যালবাম

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)

IMG_20240417_220703.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @fatema001 বাংলাদেশ থেকে
আজকে বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

আমার প্রিয় বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। কেমন আছেন আপনারা সবাই। আশা করি ভালোই আছেন। ফটোগ্রাফি ধারণ করতে আমার কাছে খুবই ভালো লাগে। যদিও আমি আগে খুব একটা ভালো ফটোগ্রাফি ধারণ করতে পারতাম না কিন্তু যখন থেকেই ফটোগ্রাফি ধারণ করা শিখেছি তখন থেকেই সব সময় সুন্দর জিনিসগুলো ক্যামেরা বন্দী করে রেখে দেয়। আর আমার সেই ক্যামেরা বন্দি করা ফটোগ্রাফি গুলোই আপনাদের মাঝে প্রত্যেক সপ্তাহে পোস্ট আকারে শেয়ার করে থাকি। প্রথমে আমি আপনাদের মাঝে সাদা রঙের জবা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি।

IMG_20240417_220607.jpg

এরপরে আমি আপনাদের মাঝে লাল রংয়ের খুবই সুন্দর একটা রঙ্গন ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। আমি অনেক রঙের রঙ্গন ফুল দেখেছি কিন্তু তার মধ্যে আমার কাছে লাল রঙের রঙ্গন ফুলটাকে সব থেকে বেশি ভালো লাগে।

IMG_20240417_220411.jpg

এরপরে আমি আপনাদের মাঝে একটা কলমি ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। যেহেতু আমি গ্রামাঞ্চলে বসবাস করি তাই এই ফুল টা দেখার সৌভাগ্য মাঝে মাঝেই হয়ে যায়। একদিন হঠাৎ করে এই ফুলটা আমার কাছে ভালো লাগলো তাই এটার ফটোগ্রাফি ধারণ করে রেখেছিলাম।

IMG20240417221016_BURST001_COVER.jpg

রাতের আকাশের চাঁদ দেখতে কার না ভালো লাগে। আমি পোস্ট করব বলে বাইরে আসলাম হঠাৎ তখন দেখতে পেলাম আকাশে অনেক সুন্দর চাঁদ। তাইতো আমি চাঁদের ফটোগ্রাফিটা ও ধারণ করলাম আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

IMG_20240417_220627.jpg

এরপরে আমি আপনাদের মাঝে একটা নাম না জানা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। আপনারা যদি কেউ এই ফুলের নামটা জেনে থাকেন তাহলে আমাকে কমেন্ট করে জানাবেন।

IMG_20240417_220941.jpg

বর্তমান সময়ের গাছে গাছে প্রচুর পরিমাণে লিচু দেখতে পাওয়া যাচ্ছে। আমি হঠাৎ লক্ষ করলাম আমাদের গাছে লিচুগুলো বড় হয়ে যাচ্ছে। এজন্য আমি এই ফটোগ্রাফিটি আপনাদের মাঝে শেয়ার করলাম।

IMG_20240417_220642.jpg

সবশেষে আমি আপনাদের মাঝে একটা পাতাবাহার গাছের ফটোগ্রাফি শেয়ার করেছি। পাতাবাহার গাছ গুলো দেখতে আসলেই অনেক ভালো লাগে।

আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্য থেকে আপনাদের কাছে কোন ফটোগ্রাফি টা ভালো লেগেছে সেটা আমাকে কমেন্ট করে জানাবেন। আজকের মত এ পর্যন্তই পরবর্তী সময়ে আপনাদের মাঝে নতুন কোন একটা পোস্ট নিয়ে হাজির হবার চেষ্টা করব।

ডিভাইসwalton orbit y21
লোকেশনhttps://w3w.co/stepladder.midweek.abacus

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

IMG_20230624_202025.jpg

আমি মোছাঃ ফাতেমা খাতুন। আমি এই প্লাটফর্মে ২০২৩ সালের জুন মাসের ২৩ তারিখে যুক্ত হয়েছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমার শখ বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া। বিভিন্ন ধরনের নতুন নতুন রেসিপি এবং রঙিন কাগজ ব্যবহার করে যেকোনো ধরনের জিনিস তৈরি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে।প্রাকৃতিক সৌন্দর সহ বিভিন্ন ধরনের আর্ট করতে ও আমার কাছে খুবই ভালো লাগে। আমার বাংলা ব্লগে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত।

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 months ago 

বাহ আপনি তো আজকে বেশ চমৎকার রেনডম ফটোগ্রাফি করেছেন। রেনডম ফটোগ্রাফির মধ্যে বিভিন্ন ধরনের ফটোগ্রাফি দেখা যায়। আজকে আপনার ফটোগ্রাফি এর মধ্যে রঙ্গন ফুলের ফটোগ্রাফি জবা ফুলের ফটোগ্রাফি ও কলমি ফুলের অসাধারণ লাগলো। এবং সবগুলো ফটোগ্রাফি সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন।

 2 months ago 

ধন্যবাদ আপু।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

ফটোগ্রাফি গুলো বেশ সুন্দর করেছেন আপু। লালা টকটকে রঙ্গন ফুলটা বেশ চমৎকার লাগছে। যাকে বলে এককথায় অসাধারণ। মাঠে এইরকম অসংখ্য কলমি ফুল ফুটে থাকতে দেখা যায়। দেখতে বেশ চমৎকার লাগে কিন্তু। পাশাপাশি অন্য ফুলগুলোর ফটোগ্রাফি বেশ সুন্দর করেছেন। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ঠিক বলেছেন ভাইয়া মাঠে প্রায় বিভিন্ন জায়গায় এই ধরনের কলমি শাকের ফুল দেখা যায়।

 2 months ago 

অসাধারণ কিছু রেনডম ফটোগ্রাফি ছিল আজকের, যেগুলো আপনি অনেক সুন্দর ভাবে করেছেন। আপনি এত সুন্দর ফটোগ্রাফি করতে পারেন যে, আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি তো মুগ্ধ হলাম। আমার কাছে রঙ্গন ফুলের ফটোগ্রাফি এমনকি নাম না জানা ফুলটার ফটোগ্রাফি সবথেকে বেশি ভালো লেগেছে দেখতে। ফুলের ফটোগ্রাফি করতে এবং দেখতে আমি সবথেকে বেশি পছন্দ করি। অনেক সুন্দর একটা পাতাবাহার গাছের ফটোগ্রাফি করেছেন, যেটার পাতাগুলো অনেক সুন্দর। পাতাবাহার গাছের ফটোগ্রাফিটাও ভালো লাগলো।

 2 months ago 

আমার ধারণ করা ফটোগ্রাফি পোস্টে এত সুন্দর প্রশংসা করার জন্য ধন্যবাদ আপু।

 2 months ago 

বাহ আপু আপনি আজকে চোখ জুড়ানো বেশ কিছু ফুলের ফটোগ্রাফী আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তোলা প্রতিটি ফটোগ্ৰাফী আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনার ফটোগ্রাফী করার হাত অনেক ভালো। আপনার ফটোগ্রাফী গুলো দেখে বোঝা যাচ্ছে আপনি ফটোগ্রাফী করতে অনেক পারদর্শী।

 2 months ago 

চেষ্টা করি ভাই যে কোন ধরনের ফটোগ্রাফি খুবই সূক্ষ্ম ভাবে ধারণ করার জন্য ধন্যবাদ।

 2 months ago 

খুবই চমৎকার কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। আপনার তোলা ফটোগ্রাফি গুলো ভীষণ সুন্দর হয়েছে। দুর্দান্ত হয়েছে প্রতিটা ফটো। আপনার পোস্টটি দেখে ভীষণ ভালো লাগলো আপু। ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 months ago 

ফটোগ্রাফি গুলা আপনি পছন্দ করেছেন জেনে খুবই ভালো লাগলো।

 2 months ago 

খুবই সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। আপনার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেন। সব ফটোগ্রাফি সাথে আপনি খুব সুন্দর ভাবে বর্ণনা দিয়েছেন। সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 months ago 

ধন্যবাদ আপু আপনার সুন্দর মতামত জানতে পেরে ভালো লাগলো।

 2 months ago 

দারুন কিছু ফটোগ্রাফি তুলে ধরেছেন আপু ফুলের ফটোগ্রাফি গুলো বেশি ভালো লেগেছে। স্বচ্ছ ভাবে ফুলের ফটোগ্রাফি গুলো ক্যাপচার করে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

ফুল দেখতে এমনিতেই অনেক সুন্দর। আর সেই সৌন্দর্যটা যদি ফটোগ্রাফির মাধ্যমে ধারণ করা যায় তাহলে দেখতে আরো বেশি ভালো লাগে। ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

আজ আপনার তোলা খুব সুন্দর কিছু ফটোগ্রাফি দেখলাম। ফটোগ্রাফি করতে এবং ফটোগ্রাফি দেখতে দুটোই আমি অনেক বেশি পছন্দ করি। এই সময়টাতে কিন্তু লিচু গাছে লিচু ধরতেছে। লিচুর সিজন আসতেছে যার কারণে লিচু দেখা যাচ্ছে। লিচুর ফটোগ্রাফি অনেক সুন্দর করে করেছেন। যদিও লিচুগুলো এখনো খুব ছোট। নাম না জানা ফুলটা কত সুন্দর লাগছে যে অসম্ভব ভালো লাগলো দেখে। সেই সাথে সাদা জবা ফুলটা আরো বেশি মনোমুগ্ধকর ছিল। জবা ফুল এমনিতেই পছন্দ করি। সাদা জবা ফুল বেশি পছন্দের আমার।

 2 months ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

ফটোগ্রাফিগুলো ভালো ছিলো, অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য। তবে কয়েকটি বানান ভুল রয়েছে সেগুলো ঠিক করে নেয়ার অনুরোধ করছি।

 2 months ago 

আমার ভুলগুলো ধরিয়ে দেবার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আমি আমার পোষ্টের মধ্যে থাকা বানানের ভুলগুলো সংশোধন করে নিয়েছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65200.45
ETH 3535.76
USDT 1.00
SBD 2.45