"টার্গেট ডিসেম্বর সিজন‌-৪ || আমার পাওয়ার আপ ১০ স্টিম"

in আমার বাংলা ব্লগ2 months ago

IMG-20240107-WA0014.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @fatema001 বাংলাদেশ থেকে
আজকে সোমবার, ১৫ এপ্রিল ২০২৪

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। দীর্ঘমেয়াদীভাবে এই প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। যেহেতু আমি এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদীভাবে টিকে থাকতে চাই তাই সব সময় চেষ্টা করে যাচ্ছি নিজের সক্ষমতা ভালোভাবে বৃদ্ধি করতে। এই কমিউনিটিতে যুক্ত হবার আগে থেকেই আমি মনে মনে সিদ্ধান্ত নিয়েছিলাম যে যতটা ভালোভাবে সম্ভব নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাব। কারণ আপনাদের ভাইয়া এই প্লাটফর্মে অনেকদিন থেকেই কাজ করছে তাই আমি বিষয়টা তার কাছ থেকে ভালোভাবে ধারণা লাভ করেছিলাম। আপনাদের ভাইয়া আমাকে এটাও শিখিয়ে দিয়েছিল যে যদি আমি এই প্লাটফর্মে ভালোভাবে এবং দীর্ঘমেয়াদি ভাবে কাজ করতে চাই তাহলে নিজের সক্ষমতা বৃদ্ধি করার কোন বিকল্প নেই। শুধু যে ভালোভাবে কাজ করতে পারবো তা কিন্তু নয় এখান থেকে উপার্জনের পরিমাণটা বৃদ্ধি করার জন্য ও আমাদের উচিত নিজেদের ক্ষমতাটাকে ভালোভাবে বৃদ্ধি করে নেওয়া। সেই থেকেই আমি প্রতিনিয়ত চেষ্টা করছি যতটা ভালোভাবে সম্ভব নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য।

পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্ট

IMG_20240415_230240.jpg

যেহেতু আমি নতুন ইউজার তাই আমার অ্যাকাউন্টে খুব একটা বেশি স্টিম ছিল না। পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে ছিল ১৮২২ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়

IMG_20240415_230257.jpg

IMG_20240415_230312.jpg

পাওয়ার আপ করার পরে আমার একাউন্ট

IMG_20240415_230328.jpg

পাওয়ার আপ করার কাজ শেষ হয়ে যাবার পরে আমার একাউন্টে স্টিমের পরিমাণ দাঁড়ালো ১৮৩২ স্টিম পাওয়ার।পরবর্তী সময়ে আমি আবারও একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবার চেষ্টা করব।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

IMG_20230624_202025.jpg

আমি মোছাঃ ফাতেমা খাতুন। আমি একজন গৃহিণী। আমি এই প্লাটফর্মে ২০২৩ সালের জুন মাসের ২৩ তারিখে যুক্ত হয়েছি। বিভিন্ন ধরনের জিনিস তৈরি করতে আমার কাছে খুবই ভালো লাগে। যখনই সময় পাই এজন্য আপনাদের মাঝে আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে শেয়ার করে থাকি। এছাড়াও রঙিন কাগজ দিয়ে বিভিন্ন ধরনের জিনিস তৈরি করতে এবং প্রাকৃতিক সৌন্দর্যের নানা ধরনের চিত্র অঙ্কন করতে আমার কাছে খুবই ভালো লাগে।

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

পাওয়ার আপ পোস্ট দেখতে কিন্তু আমার কাছে দারুন ভালো লাগে। আপনি বেশ সুন্দর করে আপনার ধারাবাহিকতা ধরে রেখেছেন আপু। প্রতি সপ্তাহেই আপনি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচেছন। আশা করি পাওয়ার আপ করার এ ধারাবাহিকতা ধরে রাখবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

আমার কাছেও পাওয়ার আপ পোষ্ট দেখতে ও করতে দুটোই বেশ ভালো লাগে।

 2 months ago 

আপু আপনি প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। তাইতো বলি যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমেই একদিন আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

চেষ্টা তো করছি আপু অল্প অল্প করে নিজের লক্ষ্য পূরণ করতে।

 2 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই । যে কাজটি ধারাবাহিকতা করার চেষ্টা করছি। আপনিও আজকে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা কিছুটা হলেও বাড়িয়ে নিলেন। এই ধারাবাহিকতা অব্যাহত রাখুন আপনার লক্ষ্যে পৌঁছে যান সেটাই প্রত্যাশা করি। পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি যেটা আমাদের মূল লক্ষ্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ঠিক বলেছেন ভাইয়া পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আমরা নিজেদের ক্ষমতাকে বৃদ্ধি করি।

 2 months ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন একান্টের সক্ষমতা বৃদ্ধির জন্য। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। অনেক ধন্যবাদ আপু প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন আপনি।

 2 months ago 

প্রতিনিয়ত আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট করতে পারি।

 2 months ago 

টার্গেটকে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন দেখে বেশ ভালো লেগেছে আমার। টার্গেট যেহেতু তিন হাজার এসপি। আশা করি খুব সহজেই এই আশা পূর্ণ হবে যদি এভাবে পাওয়ার বৃদ্ধি করা যায়। শুভকামনা রইল। দোয়া করি আশা যেন পূরণ হয়।

 2 months ago 

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 months ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন।আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজেন আইডির সক্ষমতা বৃদ্ধি করা।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার মূল্যবান মতামত জানানোর জন্য।

 2 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করা খুবই জরুরী। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ কতটা গুরুত্বপূর্ণ তা আপনি বেশ ভালোভাবেই বুঝতে পেরেছেন। আর এর ফলে আপনি চলমান সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আরো একধাপ এগিয়ে গেলেন আপনার জন্য শুভকামনা রইলো।

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া আর আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করার জন্য।

 2 months ago 

একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো।
আসলে এই প্লাটফর্মে টিকে থেকে কাজ করতে হলে অবশ্যই বেশি বেশি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

একাউন্টঃ @fatema001
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 64940.81
ETH 3553.52
USDT 1.00
SBD 2.33