আমার ধারণ করা রেনডম ফটোগ্রাফির অ্যালবাম

in আমার বাংলা ব্লগlast month

IMG20240726110151.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @fatema001 বাংলাদেশ থেকে
আজকে সোমবার, ৫ আগষ্ট ২০২৪

আমার প্রিয় বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। কেমন আছেন আপনারা সবাই। আশা করি ভালোই আছেন। আপনাদের মাঝে আজকে আমি আবারও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হলাম। প্রত্যেক সপ্তাহেই আমি সুন্দর সুন্দর ফটোগ্রাফি ধারণ করে আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করি। আসলে ফুল হচ্ছে সৌন্দর্যের প্রতীক এই ফুলকে দেখে আমরা সকলেই মুগ্ধ হয়ে যাই। আজকে আমি আপনাদের মসজিদে এমনই কিছু সৌন্দর্যের প্রতিক শেয়ার করার জন্য হাজির হয়ে গিয়েছি। আজকে আমি যে ফটোগ্রাফি গুলো শেয়ার করেছি তার মধ্যে বেশিরভাগ ফুল হচ্ছে বাগানবিলাস ফুল। এত রংয়ের এবং এত বৈচিত্রের বাগানবিলাস ফুল এর আগে আমি কোনদিন দেখেছিলাম না।

IMG20240726110239.jpg

IMG20240726110218.jpg

প্রথমে আমি যে দুইটা ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করেছি সেই দুইটা ফুল এর নামই হচ্ছে বাগান বিলাস। আমার কাছে মনে হয় এই রং এর বাগান বিলাস দেখেছে এমন মানুষের সংখ্যা খুবই কম। আসলে আজকে আমি প্রথমবারের মতো এমন সুন্দর রংয়ের বাগান বিলাস ফুল দেখতে পেয়েছি।

IMG20240726110210.jpg

IMG20240726110202.jpg

এরপরে আমি আপনাদের মাঝে আরো দুইটা বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। প্রথমের যে লাল রঙের বাগান বিলাস ফুল টা আপনারা দেখতে পাচ্ছেন সেটা সকলের পরিচিত একটা রং। এই রঙের বাগান গুলো ফুল আমরা সাধারণত দেখতে পাই কিন্তু নিচের রংটির ফুল খুব একটা দেখতে পাওয়া যায় না।

IMG20240726110228.jpg

এরপরে আমি আপনাদের মাঝে একটি হলুদ রঙের রঙ্গন ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। লাল রঙের পাশাপাশি হলুদ রঙের রঙ্গন ফুল দেখতে আমার কাছে খুবই ভালো লাগে।

IMG20240726110307.jpg

এরপরে আমি আপনাদের মাঝে একটা গাছের ফটোগ্রাফি শেয়ার করেছি। আসলে এই ফটোগ্রাফি কোন সবগুলোই আমি আমাদের গ্রামের পার থেকে ধারণ করেছি আর সেগুলোই আপনাদের মাঝে আজকে আমি শেয়ার করলাম। আমার শেয়ার করা এই ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে কেমন লেগেছে সেটা আমাকে কমেন্ট করে জানাবেন। আজকের মত এ পর্যন্তই পরবর্তী দিনে আপনাদের মাঝে নতুন কোন একটা পোস্ট নিয়ে হাজির হবার চেষ্টা করব।

ডিভাইসwalton orbit y21
লোকেশনhttps://w3w.co/stepladder.midweek.abacus

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

IMG_20230624_202025.jpg

আমি মোছাঃ ফাতেমা খাতুন। আমি এই প্লাটফর্মে ২০২৩ সালের জুন মাসের ২৩ তারিখে যুক্ত হয়েছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমার শখ বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া। বিভিন্ন ধরনের নতুন নতুন রেসিপি এবং রঙিন কাগজ ব্যবহার করে যেকোনো ধরনের জিনিস তৈরি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে।প্রাকৃতিক সৌন্দর সহ বিভিন্ন ধরনের আর্ট করতে ও আমার কাছে খুবই ভালো লাগে। আমার বাংলা ব্লগে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত।

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

ফুল যখনই দেখি না কেন খুব ভালো লাগে বিশেষ করে সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো ক্যামেরায় বন্দি করে রাখতে অনেক বেশি পছন্দ করি। এত সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো যখন সবার সাথে শেয়ার করতে পারি তখন আরো বেশি ভালো লাগার কাজ করে। আপনি অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করলেন। অনেক ভালো লেগেছে প্রতিটি ফটোগ্রাফি দেখে।

 last month 

আপনি একদম ঠিক বলেছেন আপু ফুল দেখলেই ছবি তুলতে ইচ্ছে করে। ধন্যবাদ আপু।

 last month 

ওয়াও আপনি তো দেখছি বেশ দারুন দারুন ফটোগ্রাফি নিয়ে আজকের অ্যালবামটা তৈরি করেছেন। এই ধরনের ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব ভালো লাগে। আপনি যে ফটোগ্রাফি করেছেন, এগুলো জাস্ট অসাধারণ দেখতে। আমার কাছে বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি সবথেকে বেশি ভালো লেগেছে দেখতে। যেগুলো দেখে মুগ্ধ হয়ে এক নজরে তাকিয়ে ছিলাম আমি। হলুদ রঙ্গন ফুলের ফটোগ্রাফি ও খুব সুন্দর হয়েছে।

 last month 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ভাবে আমার ফটোগ্রাফি পোস্টে মতামত প্রকাশ করার জন্য।

 last month 

ওয়াও আপনার ধারন করা প্রতি টা ফটোগ্রাফি অসাধারণ হয়েছে।এইরকম ফুলের এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখতে ভীষণ ভালো লাগে । আপনি প্রতিটা ফটোগ্রাফি চমৎকার ভাবে আমাদের মাঝে উপস্থাপন করছেন। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

আমার কাছে তো ফটোগ্রাফি করতে এবং দেখতে দুটোই ভীষণ ভালো লাগে ভাইয়া ধন্যবাদ।

 last month 

প্রথম যে ছবিটা শেয়ার করেছেন এটা দেখেই তো আমি হতবাক। এত সুন্দর বাগানবিলাস হয় জানা ছিল না।হলুদ,সাদা,গোলাপি এই ৩রঙের বাগানবিলাস গাছ দেখেছি।আপনি দেখছি আরও কিছু সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন।খুব ভালো লাগলো এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখতে পেরে।

 last month 

আমার কাছে প্রথমে বাগান বিলাস ফুলটি দেখতে খুবই ভালো লেগেছিল তাই আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করেছি ধন্যবাদ।

 last month 

চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। প্রথম দুটি ছবির বাগানবিলাস ফুল এর আগে দেখা হয়নি। তবে অন্য কালারের দেখেছিলাম। প্রতিটি ফটোগ্রাফি বেশ সুন্দরভাবে ক্যাপচার করেছেন। ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে এতো সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month (edited)

প্রথম বাগান বিলাস ফুল টা আমিও যখন ফটোগ্রাফি করছিলাম তখন প্রথম দেখেছিলাম আপু। তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি তখনই ফটোগ্রাফি টা ধারণ করলাম। ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59988.10
ETH 2415.66
USDT 1.00
SBD 2.45