আমার ধারণ করা রেনডম ফটোগ্রাফির অ্যালবাম

in আমার বাংলা ব্লগ7 days ago

IMG20240709184847.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @fatema001 বাংলাদেশ থেকে
আজকে সোমবার, ১ জুলাই ২০২৪

আমার প্রিয় বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। কেমন আছেন আপনারা সবাই। আশা করি ভালোই আছেন। আপনাদের মাঝে আজকে আমি আবারও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হলাম। ফটোগ্রাফি ধারণ করতে আমার খুবই ভালো লাগে আর এই জন্যই আমি প্রত্যেক সপ্তাহে আপনাদের মাঝে আমার ধারণ করা একটি করে ফটোগ্রাফি পোস্ট শেয়ার করে থাকি।

প্রথমে আমি আপনাদের মাঝে আকাশের সাথে নারিকেল গাছের শারির খুবই সুন্দর একটা ফটোগ্রাফি শেয়ার করেছি। এই জায়গাটা আমার বাড়ির খুবই কাছে অবস্থিত তাই এটার বিভিন্ন ধরনের সৌন্দর্য আমরা সবসময় লক্ষ্য করতে পারি। সময়ের ভিন্নতার কারণে এই জায়গাটি আলাদা আলাদা সৌন্দর্যে ফুটে ওঠে।

IMG20240709184939.jpg

এবারে আমি আপনাদের মাঝে নাম না জানা একটা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। এটার নাম আমি জানিনা কিন্তু যাদের মনে হয় সম্ভবত এটা কচুরিপানার ফুল অথবা কচু গাছের ফুল। আপনারা যদি কেউ সঠিকভাবে জেনে থাকেন তাহলে আমাকে কমেন্ট করে জানাবেন।

IMG20240709185149.jpg

এরপরে আমি আপনাদের মাঝে হাতি শুঁড় ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। এই ফুল গুলো দেখতে হাতির শুঁড় এর মতো তাই এটাকে হাতির শুঁড় বলা হয়।

IMG_20240709_213425.jpg

এরপরে আমি আপনাদের মাঝে একটি সজনে গাছের ফটোগ্রাফি শেয়ার করেছি। এই ফটোগ্রাফি টা আমি অনেকদিন আগে ধারণ করে রেখে দিয়েছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে কিন্তু শেয়ার করা হয়েছিল না।

IMG_20240709_213511.jpg

এরপরে আমি আপনাদের মাঝে রক্ত গাঁদা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। এই ফুল টা দেখতে আমার কাছে খুবই ভালো লাগে।

IMG_20240709_213552.jpg

এরপরে আমি আপনাদের মাঝে একটা মাশরুম এর ফটোগ্রাফি শেয়ার করেছি। এটা সঠিক নাম মাশরুম হলেও আমাদের এলাকাতে এটাকে ব্যাঙের ছাতা বলা হয়ে থাকে।

IMG_20240709_213643.jpg

সবশেষে আমি আপনাদের মাঝে একটি আকাশের সৌন্দর্যের ফটোগ্রাফি শেয়ার করেছি। সন্ধ্যার সময় আমি এই ফটোগ্রাফিটা ধারণ করেছিলাম।

আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে কেমন লেগেছে সেটা আমাকে কমেন্ট করে জানাবেন। আজকের মত এ পর্যন্তই পরবর্তী সময় আপনাদের মাঝে নতুন কোন একটা পোস্ট নিয়ে হাজির হবার চেষ্টা করব।

ডিভাইসwalton orbit y21
লোকেশনhttps://w3w.co/stepladder.midweek.abacus

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

IMG_20230624_202025.jpg

আমি মোছাঃ ফাতেমা খাতুন। আমি এই প্লাটফর্মে ২০২৩ সালের জুন মাসের ২৩ তারিখে যুক্ত হয়েছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমার শখ বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া। বিভিন্ন ধরনের নতুন নতুন রেসিপি এবং রঙিন কাগজ ব্যবহার করে যেকোনো ধরনের জিনিস তৈরি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে।প্রাকৃতিক সৌন্দর সহ বিভিন্ন ধরনের আর্ট করতে ও আমার কাছে খুবই ভালো লাগে। আমার বাংলা ব্লগে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত।

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 6 days ago 

আপু আপনি এলোমেলোভাবে তুলা বেশ চমৎকার সব ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার প্রতিটা ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। নারিকেল গাছের সারি, মাশরুম,সজনে গাছ, আকাশের ফটোগ্রাফি সহ সবগুলো ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে। ফটোগ্রাফির পাশাপাশি খুব সুন্দর বর্ণনাও দিয়েছেন। এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখতে খুব ভালো লাগে। ধন্যবাদ আপু এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 5 days ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর উৎসাহ মূলক মতামত দেওয়ার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 days ago 

নারিকেল শারি আসলেই অনেক সুন্দর সুন্দর দৃশ্য আমাদেরকে উপহার দেয় প্রত্যেকদিন। আমাদের বাড়ির পাশে এটা হবার কারণে প্রত্যেক দিনই এটা সৌন্দর্য আমরা উপভোগ করতে পারি। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 days ago 

ঠিক বলেছেন নারিকেলের শারি দৃশ্যটা সত্যি অসাধারণ।

 7 days ago 

ফটোগ্রাফি করতে আমারও অনেক ভালো লাগে আপু। আপনি অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। আমরাও মাশরুম গুলোকে ব্যাঙের ছাতা বলে থাকি। অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 6 days ago 

আপু আমরা তো এগুলো দেখলেই ব্যাঙের ছাতা মাশরুম মুখে আসে না। ধন্যবাদ আপু।

 7 days ago 

আপনি অনেক সুন্দর কয়েকটি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন, ফটোগ্রাফিতে যে জিনিসগুলো তুলে ধরেছেন সে জিনিসগুলো বাস্তবে দেখতে হয়তো এতটা সুন্দর লাগে না। কিন্তু আপনার নিখুঁত ফটোগ্রাফির কারণে এর সৌন্দর্যটা অনেক গুণ বেড়ে গিয়েছে। প্রত্যেকটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। আসলে ফটোগ্রাফি সবাই সুন্দর করে করতে পারে না। যেটা আপনার দ্বারা সম্ভব হয়েছে। ধন্যবাদ।

 6 days ago 

ফটোগ্রাফি ধারণ করার পর সত্যি বাস্তবে চেয়ে অনেক বেশি সুন্দর লাগে। ধন্যবাদ ভাইয়া।

 7 days ago 

আপু আপনার করা প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে তবে সবথেকে বেশি ভালো লেগেছে প্রথম ফটোগ্রাফিটা আর মাশরুমের ফটোগ্রাফি। আপনি সত্যিই চমৎকার ফটোগ্রাফি করেন। ফটোগ্রাফি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 6 days ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 6 days ago 

আপনার ধারণ করা রেনডম ফটোগ্রাফির অ্যালবামের ফটোগ্রাফি গুলো দেখে আমার খুব ভালো লেগেছে আপু।আপনি চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করলেন।সুন্দর বর্ননায় আরো বেশী ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 5 days ago 

চেষ্টা করি আপু ফটোগ্রাফির পাশাপাশি বর্ণনা গুলো সুন্দর ভাবে দেওয়ার জন্য ধন্যবাদ আপু।

 7 days ago 

আপু আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে উপহার দিয়েছেন।রেনডম ফটোগ্রাফি আমার কাছে দেখতে ভীষণ ভালো লাগে। আপনার শেয়ার করা সবগুলো ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। বিশেষ করে আকাশের ফটোগ্রাফিটা আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপু পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 days ago 

বিভিন্ন ধরনের ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে ভাইয়া ধন্যবাদ।

 6 days ago 

আপনি ভীষণ ভালো ছবি তোলেন। প্রতিটি ছবি ভীষণ জীবন্ত এবং উজ্জ্বল। বিশেষ করে নারিকেল গাছের সারি ছবিটি ভীষণ ভালো লেগেছে। এত সুন্দর সুন্দর ছবি উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। ছবি দেখলে মনও ভালো হয়ে যায়। আরো ছবি তুলুন। অপেক্ষায় রইলাম।

 5 days ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া সুন্দর সুন্দর ছবি দেখলে মন ভালো হয়ে যায়।

 6 days ago 

আপনার ফটোগ্রাফি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো।সবগুলো ফটোগ্রাফি জাস্ট চমৎকার ছিল।ফটোগ্রাফি দেখেই বুঝতে পেরেছি আপনি বেশ দক্ষ এই বিষয়ে।ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 5 days ago 

চেষ্টা করছি আপু সুন্দর সুন্দর ফটোগ্রাফি ধারণ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64854.61
ETH 3478.75
USDT 1.00
SBD 2.52