আমার ধারণ করা রেনডম ফটোগ্রাফির অ্যালবাম

in আমার বাংলা ব্লগ2 months ago

IMG20240726105715.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @fatema001 বাংলাদেশ থেকে
আজকে মঙ্গলবার, ৩০ জুলাই ২০২৪

আমার প্রিয় বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। কেমন আছেন আপনারা সবাই। আশা করি ভালোই আছেন। আপনাদের মাঝে আজকে আমি আবারও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হলাম। প্রত্যেক সপ্তাহে আমি আপনাদের মাঝে একটি করে ফটোগ্রাফি পোস্ট শেয়ার করি। আসলে ফটোগ্রাফি ধারণ করতে আমার কাছে খুবই ভালো লাগে। তখন থেকে ফটোগ্রাফি ধারণ করা শিখেছি তখন থেকে সবসময়ই চেষ্টা করি সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করতে। প্রথমেই আমি আপনাদের মাঝে একটি জারুল ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। এই ফুলটার নাম আমার জানা ছিল না আপনাদের ভাইয়ের কাছ থেকে জেনে নিয়েছি।

IMG_20240730_205628.jpg

IMG20240726105324.jpg

এরপরে আমি আপনাদের মাঝে শিশু গাছের ফলের ফটোগ্রাফি শেয়ার করেছি। এই ফল আগে আমাদের এলাকাতে প্রচুর পরিমাণে দেখা যেত কিন্তু বর্তমান সময়ে এটা আর দেখতে পাওয়া যায় না বললেই চলে।

IMG20240726105521.jpg

এরপরে আমি আপনাদের মাঝে টকটকে লাল রঙের একটা গোলাপ ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি।

IMG20240726105533.jpg

এবারে আমি যে গোলাপ ফুলের ফটোগ্রাফি টা শেয়ার করেছি এই রঙের গোলাপ ফুল সাধারণত দেখতে পাওয়া যায় না। প্রথমবারের মতো এমন রঙের গোলাপ ফুল দেখতে পেলে আমার কাছে খুবই ভালো লেগেছিল।

IMG20240726105541.jpg

এরপরে আমি আপনাদের মাঝে একটা কসমস ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। ছোট আকৃতির এই ফুল দেখতে আমার কাছে খুবই ভালো লাগে।

IMG20240726105553.jpg

সবশেষে আমি আপনাদের মাঝে সাদা রংয়ের গোলাপ ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি।

আমার শেয়ার করা এই ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে কেমন লেগেছে সেটা আমাকে কমেন্ট করে জানাবেন। আজকের মত এ পর্যন্তই পরবর্তী দিনে আপনাদের মাঝে নতুন কোন একটা পোস্ট নিয়ে হাজির হবার চেষ্টা করব।

ডিভাইসwalton orbit y21
লোকেশনhttps://w3w.co/stepladder.midweek.abacus

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

IMG_20230624_202025.jpg

আমি মোছাঃ ফাতেমা খাতুন। আমি এই প্লাটফর্মে ২০২৩ সালের জুন মাসের ২৩ তারিখে যুক্ত হয়েছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমার শখ বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া। বিভিন্ন ধরনের নতুন নতুন রেসিপি এবং রঙিন কাগজ ব্যবহার করে যেকোনো ধরনের জিনিস তৈরি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে।প্রাকৃতিক সৌন্দর সহ বিভিন্ন ধরনের আর্ট করতে ও আমার কাছে খুবই ভালো লাগে। আমার বাংলা ব্লগে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত।

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 months ago 

বাহ আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন আপু। এইরকম এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখতে আমার অনেক ভালো লাগে। সবগুলো ফটোগ্রাফি দারুন হয়েছে। বিশেষ করে গোলাপ ফুল এবং কসমস ফুলের ফটোগ্রাফি বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপু পোস্ট টি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 2 months ago 

চেষ্টা করি ভাইয়া আমি যে ধরনের ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করি সেগুলো দেখে আপনার যেন খুশি হন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আপনি এত সুন্দর করে ফটোগ্রাফি ধারণ করতে শিখে গিয়েছেন এটা তো আমি ভাবতেই পারিনি। আসলেই এখন আর শিশু গাছের এই ফল দেখতে পাওয়া যায় না। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্যে থেকে আমার কাছে জারুল ফুলের ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে।

 2 months ago 

শিশু গাছের ফটোগ্রাফি টা আমি কিছুদিন আগে করেছিলাম ধন্যবাদ।

 2 months ago 

বাহ আপনি তো খুব চমৎকার রেনডম ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি দেখে আমার কাছে খুব ভালো লাগলো। বিশেষ করে গোলাপ ফুলের ফটোগ্রাফি ও কসমস ফুলের ফটোগ্রাফি দেখে খুব বেশি ভালো লাগলো। এবং অন্যান্য ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। সুন্দর রেনডম ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া আমার সম্পূর্ণ ফটোগ্রাফি পোস্টের অনেক সুন্দর মতামত দেওয়ার জন্য।

 2 months ago 

আপু আপনার করা ফটোগ্রাফি গুলো দেখে অনেক বেশি ভালো লাগলো। আমি ব্যক্তিগতভাবে ফুলের ফটোগ্রাফি অনেক পছন্দ করি। গোলাপ ফুল আর কসমস ফুল ভীষণ ভালো লাগে আমার কাছে। প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 2 months ago 

ভাইয়া এখন আমার কাছেও বেশ ভালো লাগে ফটোগ্রাফি ধারণ করতে।

 2 months ago 

আপনার ধারণ করা রেনডম ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। অনেক সুন্দর ছিল আপনার এই ধারণ করা ফটোগুলো। শিশু গাছের ফল গুলো দারুন হয়েছে। অনেকদিন পর এই ফলগুলো দেখতে পারলাম পাশাপাশি আরো সুন্দর সুন্দর ফুল ছিল। এত সুন্দর একটি পোস্ট করার জন্য ধন্যবাদ।

 2 months ago 

শিশু বাচ্চাদের ফলগুলো দেখতে আমার কাছে খুবই ভালো লাগে কেমন একটা বাজনা বাজে মনে হয়।

 2 months ago 

অত্যন্ত পছন্দের ফুল গুলির মধ্যে একটি হলো জারুল ফুল। অনেকদিন পর দেখলাম। অন্যান্য প্রতিটা ছবি খুব সুন্দর হয়েছে। নানান রকমের গোলাপ দেখলাম আর শিশু ফল এই প্রথমবার দেখলাম। আপনাকে অনেক শুভেচ্ছা জানাই।

 2 months ago 

জারুল ফুল সত্যি অনেক সুন্দর আপু ধন্যবাদ।

 2 months ago 

বর্তমান সময়ে ফটোগ্রাফি করতে অনেক বেশি ভালো লাগে। বিশেষ করে স্টিমিট প্ল্যাটফর্মে যখন থেকে কাজ করা শুরু করেছি তখন থেকে ফটোগ্রাফি করার চাহিদা অনেক বেশি বেড়ে গেছে। আপনি খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করলেন বিশেষ করে জারুল ফুলের ফটোগ্রাফ আমার অনেক ভালো লেগেছে। তাছাড়াও গোলাপ ফুল এবং জিনিয়া ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ সুন্দর হয়েছে।

 2 months ago 

জারুল ফুলটি দেখতে আমার কাছে ভীষণ ভালো লেগেছিল তাই এটি খুব সুন্দর ভাবে ক্যাপচার করার চেষ্টা করেছি আপু ধন্যবাদ।

Hi, @fatema001,

Thank you for your contribution to the Steem ecosystem.


- Explore Steem using our Steem Blockchain Explorer
- Easily create accounts on Steem using JoinSteem
- Delegate to @ecosynthesizer and wtiness vote @symbionts to support us.

 2 months ago 

আপনার মতো আমার কাছেও ফটোগ্রাফি করতে অনেক ভালো লাগে। তাইতো সামনে যা পাই তাই ক্যামেরা বন্দি করার চেষ্টা করি। যাই হোক আপনি আজ বেশ চমৎকার সব ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। গোলাপ আর জারুল ফুলের ফটোগ্রাফি সবচেয়ে বেশি ভালো লেগেছে। ফটোগ্রাফির পাশাপাশি খুব সুন্দর বর্ণনাও দিয়েছেন। ধন্যবাদ আপু এত সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 months ago 

আগে তেমন একটা ফটোগ্রাফি করতাম না তবে এখন ভীষণ ভালো লাগে আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 64876.28
ETH 2650.41
USDT 1.00
SBD 2.81