ভ্রমণঃ আবু রায়হানকে নিয়ে বঙ্গ এগ্রো পার্কে

in আমার বাংলা ব্লগ2 days ago

IMG-20240412-WA0038.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @fatema001 বাংলাদেশ থেকে
আজকে রবিবার,১৪ জুলাই ২০২৪

আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির সকলকে জানাই আমার আজকের পোস্টে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। কেমন আছেন আপনারা সবাই। আশা করছি সবাই ভালো আছেন। আমি ও ভালো আছি। প্রত্যেকদিনের মতো আজকে ও আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের মাঝে যে পোস্ট শেয়ার করার জন্য হাজির হয়েছে সেটা গত ঈদের ঘটনা। ছেলেকে নিয়ে প্রথমবার ঘুরতে গিয়েছিলাম। কিন্তু দুঃখের বিষয় হলেও সত্য যে ছেলের বাবা তার একটা কাজের কারণে আমাদের সাথে ঘুরতে যেতে পেরেছিল না। যেহেতু প্রথমবার ছেলেকে নিয়ে ঘুরতে যাচ্ছি আর ছেলের বাবা যেতে পারছে না এর জন্য একটু খারাপ লাগছিল। তারপরও বাড়ির সকল সদস্যরা যখন ঘুরতে গেল তাই আমিও তাদের সাথে চলে গেলাম। আসলে আমরা দূরে কোথাও ঘুরতে যাইনি আমরা ঘুরতে গিয়েছিলাম আমাদের গ্রামের পার্কের মধ্যে। আপনারা হয়তোবা আমাদের এলাকার মানুষের পোস্টগুলো পড়ে জানতে পেরেছেন যে একটা পার্ক রয়েছে।

IMG-20240412-WA0044.jpg

IMG_20240412_173950~2.jpg

যেহেতু ঈদের সময় তাই পার্ক খুবই সুন্দরভাবে পরিষ্কার-পরিচ্ছন্ন করে রাখা হয়েছিল। আমি লক্ষ্য করে দেখেছি আমাদের গ্রামের এই পার্কের প্রত্যেক বছর ঈদের সময়ে অনেক মানুষের সমাগম হয়। যেহেতু এই সময়ে সকলে গ্রামে পরিবারের সদস্যদের সাথে ঈদ উদযাপন করতে আসে তাই সকলেই চেষ্টা করে এই জায়গাটিতে পরিবারের সদস্যদের সাথে কিছু সময় অতিবাহিত করতে। জায়গাটা প্রাকৃতিক সুন্দর যে ঘেরা তাই সকলেই এখানে ঘুরতে পছন্দ করে।

IMG-20240412-WA0029.jpg

IMG-20240412-WA0039.jpg

যেহেতু আবু রায়হান প্রথমবারের মতো বাইরে কোথাও ঘুরতে এসেছে তাই সে তো মহা খুশি। খুশির কারণে সে বলে থাকা বাদ দিয়ে হাঁটতে শুরু করেছিল। যদিও সে ভালোভাবে হাটতে পারে না তার পরেও সে চেষ্টা করছিল হাঁটার জন্য। আমিও তাকে বাধা দিয়েছিলাম না কেননা এই প্রাকৃতিক পরিবেশের মধ্যে সে ও অনেক সুন্দর সময় অতিবাহিত করতে শুরু করেছিল।

IMG-20240412-WA0026.jpg

আমরা সকলেই ঈদের দিনের এই বিকেলে এখানে অনেক সুন্দর কিছু সময় অতিবাহিত করেছিলাম তাই আমার কাছে খুবই ভালো লেগেছিল। আজকে আমি আপনাদের মাঝে এ পর্যন্তই শেয়ার করছি পরবর্তী সময়ে এই ভ্রমণের আরো কিছু মুহূর্ত আপনাদের মাঝে শেয়ার করব। আজকের মত এ পর্যন্তই পরবর্তী সময়ে আপনাদের মাঝে নতুন কোন একটা পোস্ট এর মধ্যে দিয়ে হাজির হবার চেষ্টা করব।

পোস্ট বিবরণ
শ্রেণীবঙ্গ এগ্রো পার্ক ভ্রমণ
ক্যামেরাwalton orbit y21
পোস্ট তৈরি@fatema001
লোকেশনজুগীরগোফা
W3Whttps://w3w.co/unknotted.whimpered.many

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

IMG_20230624_202025.jpg

আমি মোছাঃ ফাতেমা খাতুন। আমি এই প্লাটফর্মে ২০২৩ সালের জুন মাসের ২৩ তারিখে যুক্ত হয়েছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমার শখ বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া। বিভিন্ন ধরনের নতুন নতুন রেসিপি এবং রঙিন কাগজ ব্যবহার করে যেকোনো ধরনের জিনিস তৈরি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে।প্রাকৃতিক সৌন্দর সহ বিভিন্ন ধরনের আর্ট করতে ও আমার কাছে খুবই ভালো লাগে। আমার বাংলা ব্লগে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত।।

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 days ago 

ছোট্ট সোনামণি আবু রায়ানকে নিয়ে বঙ্গ এ এগ্রো পার্কে গিয়ে সুন্দর মুহূর্ত আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আবু রায়হানের অনেকগুলো ফটোগ্রাফি করেছেন প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে অনেক মিষ্টি লেগেছে। ধন্যবাদ সোনামণিকে নিয়ে সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 yesterday 

আসলে আপু কোথাও ঘুরতে গেলে ফটোগ্রাফি বেশি করা হয়।

 yesterday 

আপনার সবাই মিলে বঙ্গ এ এগ্রো পার্কে বেশ ভালোই ঘোরাঘুরি করেছেন।আপনি ঠিক বলেছেন আপু প্রথম বার বাচ্চা নিয়ে গেলে সাথে বাচ্চার বাবা না থাকলে সত্যি অনেক খারাপ লাগে। ধন্যবাদ আপু সুন্দর কাটানো মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 yesterday 

ওর বাবাকে অনেকবার বলেছিলাম কিন্তু গেল না। তবে আমাদের পরিবারের অনেক মানুষ ছিলাম তাই সমস্যা হয়নি খুব একটা।

 yesterday 

বাবু কে নিয়ে পার্কে খুব সুন্দর সময় কাটিয়েছেন আপু।পার্কে গেলে এমনিতেই খুব ভালো লাগে।নিরিবিলি জায়গায় যেতে সবারই খুব ভালো লাগে।ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 20 hours ago 

পার্ক টি ও অনেক সুন্দর আপু অনেক ধরনের ফুলের গাছ রয়েছে ভিতরে।

 23 hours ago 

আপনার বাবুকে নিয়ে এই প্রথমবারের মতো গ্রামের পার্কে ঘোরাফেরা করেছেন দেখে ভালো লাগলো।আর পরিবারের সবাই একত্রে ঘুরতে গেলে বেশ মজা হয়।তবুও ভাইয়া যেতে পারিনি জেনে খারাপ লাগলো।আপনার বেবি খুবই কিউট, অনেক আদর রইলো।ধন্যবাদ আপু।

 20 hours ago 

হুম বাবুর আব্বু গিয়েছিল না। ধন্যবাদ আপু।

 8 hours ago 

অনেক কিউট আবু রায়হান, দোয়া রইল তার জন্য। তবে ভ্রমণ জাতীয় পোষ্ট সমূহে ভ্রমণের স্থান এবং আশে পাশের দৃশ্য বেশী থাকা উচিত। এই সম্পর্কীত কমিউনিটির রুলস পুনরায় দেখে নেয়ার অনুরোধ করছি। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63476.83
ETH 3413.43
USDT 1.00
SBD 2.50