"টার্গেট ডিসেম্বর সিজন‌-৪ || আমার পাওয়ার আপ ১০ স্টিম"

in আমার বাংলা ব্লগ5 days ago

IMG-20240107-WA0014.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @fatema001 বাংলাদেশ থেকে
আজকে বুধবার, ১৯ জুন ২০২৪

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। আর সেই কাজটাতে আমি খুবই ভালো ভাবে আমি চালিয়ে যাচ্ছি। আর সক্ষমতা বৃদ্ধি করার গুরুত্বটা কতটা বেশি তা আপনাদের ভাইয়ার কাছ থেকে আমি অনেক আগেই জেনে গিয়েছি। এজন্য সিজন ৩ এ আমি চেষ্টা করেছিলাম যতটা ভালোভাবে সম্ভব নিজের সক্ষমতা বৃদ্ধি করতে আর এই সিজন এ ও আমি আবারো টার্গেট গ্রহণ করেছি ভালোভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করার। যেহেতু একটা টার্গেট নিয়ে এগিয়ে যাওয়া উচিত তাই আমি এই সিজনে টার্গেট গ্রহণ করেছি ৩০০০ স্টিম পাওয়ার পূরণ করার। যদি আমি প্রতিনিয়ত আমার সক্ষমতা বৃদ্ধি করার এ ধারাবাহিকতা বজায় রাখতে পারি তাহলে আশা করি খুব সহজেই এই ডিসেম্বরের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করে ফেলতে পারব। টার্গেট পূরণ করার লক্ষ্যেই আমি আজকে আপনাদের মাঝে আবারও ১০ স্টিম পাওয়ার আপ করে একটা পোস্ট শেয়ার করছি।

পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্ট

IMG_20240619_215746.jpg

আমার অ্যাকাউন্টে খুব একটা বেশি স্টিম ছিল না। পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে ছিল ২০৪৭ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়

IMG_20240619_215833.jpg

IMG_20240619_215849.jpg

আমার একাউন্টে পাওয়ার আপ করার মুহূর্তে ৫৯ স্টিম ছিল সেখান থেকে আমি দশ স্টিম পাওয়ারে রুপান্তরিত করলাম।

পাওয়ার আপ করার পরে আমার একাউন্ট

IMG_20240619_215903.jpg

পাওয়ার আপ করা শেষ হয়ে যাবার পরে আমার একাউন্টে একটি পাওয়ার এর সংখ্যা দাঁড়ালো ২০৫৭ স্টিম পাওয়ার।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

IMG_20230624_202025.jpg

আমি মোছাঃ ফাতেমা খাতুন। আমি একজন গৃহিণী। আমি এই প্লাটফর্মে ২০২৩ সালের জুন মাসের ২৩ তারিখে যুক্ত হয়েছি। বিভিন্ন ধরনের জিনিস তৈরি করতে আমার কাছে খুবই ভালো লাগে। যখনই সময় পাই এজন্য আপনাদের মাঝে আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে শেয়ার করে থাকি। এছাড়াও রঙিন কাগজ দিয়ে বিভিন্ন ধরনের জিনিস তৈরি করতে এবং প্রাকৃতিক সৌন্দর্যের নানা ধরনের চিত্র অঙ্কন করতে আমার কাছে খুবই ভালো লাগে।

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমিট এই প্লাটফর্মে নিজের শক্তিকে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি খুব দ্রুত সময়ের মধ্যে তিন হাজার স্টিম পাওয়ার পূর্ণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 days ago 

চেষ্টা করি প্রতি সপ্তাহে একটু একটু করে পাওয়ার আপ করার জন্য।

 4 days ago 

নিজের একাউন্টে সক্ষমতা অর্জন করার লক্ষ্যে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। একাউন্ট সক্ষমতা বৃদ্ধি মানে নিজের সক্ষমতা ও বৃদ্ধি। আমাদের সকলের উচিত ধারাবাহিকতার সাথে অল্প হোক বা বেশি পাওয়ার আপ করা। আপনি ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো। আশা করি আপনি এই ধারাবাহিকতা দীর্ঘদিন যাবত ধরে রাখতে পারবেন।

 3 days ago 

যথাযথ ভাবে চেষ্টা করব ভাইয়া এই ধারাবাহিকতা বজায় রাখার জন্য। ধন্যবাদ ভাইয়া।

 3 days ago 

সু স্বাগত আপনাকে সামনে এগিয়ে যান।

 4 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপ করা অত্যন্ত জরুরী। আপনি ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে অনেক বেশি ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 3 days ago 

আপনি ঠিকই বলেছেন আপু নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ সত্যি খুবই জরুরী ধন্যবাদ আপু।

 3 days ago 

সু স্বাগতম।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 61354.39
ETH 3309.76
USDT 1.00
SBD 2.47