টার্গেট ডিসেম্বর সিজন- ৪/১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast month
হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আরো একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পাওয়ার আপ পোস্ট শেয়ার করলাম আপনাদের সাথে। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য সব সময়ই পাওয়ার আপ করার চেষ্টা করি।

B612_20240110_213148_104.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের আইডির শক্তি বৃদ্ধি হয়। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। আমি পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো । সেজন্যই পাওয়ার আপ করার চেষ্টা করব সব সময়। সব সময় পাওয়ার আপ করে আমি আমার আইডি শক্তি সব বাড়ানোর চেষ্টা করব। নিচে আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা আপনাদের সামনে তুলে ধরেছি।

ধাপ-১

পাওয়ার আপ করার জন্য আমি প্রথমে আমার স্টিমিট ওয়ালেটে গিয়েছি। দেখতেই পাচ্ছেন সেখানে কিছু স্টিম রয়েছে।এখান থেকে আমি ১০ স্টিম আজকে পাওয়ার আপ করব।

1000019477.jpg

ধাপ-২

এখন এমাউন্টের অপশনে আমি আমি এমাউন্ট দিব। ১০ স্টিম আমি এমাউন্টের অপশনে দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম ।

1000019479.jpg

ধাপ-৩

এখানে আমার পাওয়ার আপ করা কমপ্লিট হয়ে গিয়েছে।

1000019486.jpg

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি১১৩৫৯
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমানে এসপি১১৩৬৯

1 (1).png

আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last month 

প্রতি সপ্তাহে কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন। সেই ধারাবাহিকতায় ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক অনেক ভালো লাগলো আপু। আমাদের সকলের উচিত এইভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির সক্ষমতা সামনের দিকে এগিয়ে নেওয়া। যে যত বেশী পাওয়ার বৃদ্ধি করবে তার জন্যই তত মঙ্গল হবে এই প্লাটফর্মে।

 last month 

পাওয়ার আপ করা মানে শক্তিকে বৃদ্ধি করা যেটা আমরা সবাই অনেক পছন্দ করি । আজকে আপনি ১৪ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন যেটা অনেক মিষ্টি অ্যামাউন্ট এর একটা পাওয়ার । দোয়া করি আপু আপনার জন্য আপনি যেন এভাবে নিয়মিত আপনার সক্ষমতাকে বৃদ্ধি করতে পারেন ।

 last month 

আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার অ্যাকাউন্ট আরো বেশি শক্তিশালী করে তুলতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

নিজেকে শক্তিশালী করতে হলে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে অনেক ভালো লাগলো, শুভকামনা রইল।

 last month (edited)

এই প্লাটফর্মে নিজেকে শক্ত অবস্থানে নিয়ে যেতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই ।পাওয়ার আপ করতে আমিও ভীষণ পছন্দ করি ।আজ আপনার পাওয়ার আপ দেখে বেশ ভালো লাগলো। এভাবেই নিয়মিত পাওয়ার আপ করলে আশা করি আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে ।ধন্যবাদ আপনাকে।

 last month 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখতে অনেক বেশি ভালো লাগে। যত বেশি পাওয়ার তত বেশি ক্ষমতা বৃদ্ধি। অল্প অল্প করে পাওয়ার আপের মাধ্যমে আশা করি আপনি আপনার লক্ষ্য শিগ্রই পূরণ করতে সফল হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 last month 

আপনার কাছে পাওয়ার আপ পোস্ট দেখতে ভালো লাগে জেনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

স্টিমিট প্লাটফর্মে নিজেদের অবস্থান শক্ত করার লক্ষ্যে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি আপনার টার্গেট পূরণের লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে বেশ ভালো লাগলো। এভাবে নিজের লক্ষ্য পূরণের দিকে এগিয়ে যান। শুভকামনা রইল আপু।

 last month 

আপনাকে অনেক ধন্যবাদ শুভকামনা জানানোর জন্য সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 68518.46
ETH 3760.02
USDT 1.00
SBD 3.66