টার্গেট ডিসেম্বর সিজন- ৪/১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 months ago
হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আরো একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পাওয়ার আপ পোস্ট শেয়ার করলাম আপনাদের সাথে। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য সব সময়ই পাওয়ার আপ করার চেষ্টা করি।

B612_20240110_213148_104.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের আইডির শক্তি বৃদ্ধি হয়। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। আমি পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো । সেজন্যই পাওয়ার আপ করার চেষ্টা করব সব সময়। সব সময় পাওয়ার আপ করে আমি আমার আইডি শক্তি সব বাড়ানোর চেষ্টা করব। নিচে আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা আপনাদের সামনে তুলে ধরেছি।

ধাপ-১

পাওয়ার আপ করার জন্য আমি প্রথমে আমার স্টিমিট ওয়ালেটে গিয়েছি। দেখতেই পাচ্ছেন সেখানে কিছু স্টিম রয়েছে।এখান থেকে আমি ১০ স্টিম আজকে পাওয়ার আপ করব।

1000030987.jpg

ধাপ-২

এখন এমাউন্টের অপশনে আমি আমি এমাউন্ট দিব। ১০ স্টিম আমি এমাউন্টের অপশনে দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম ।

1000030990.jpg

ধাপ-৩

এখানে আমার পাওয়ার আপ করা কমপ্লিট হয়ে গিয়েছে।

1000030993.jpg

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি১১১২৯
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমানে এসপি১১১৩৯

1 (1).png

আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি অনেক দূর এগিয়ে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ছোট, ছোট বালিকণা দিয়ে যেমন একটা মরুভূমির সৃষ্টি হয় তেমনি ক্ষুদ্র ,ক্ষুদ্র পাওয়ার দিয়ে আমাদের একদিন অনেক বড় মাপের একটা পাওয়ার সৃষ্টি হবে। পাওয়ার আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটা বিষয় ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

যারা দীর্ঘমেয়াদী এই প্লাটফর্মে কাজ করতে চায় তারাই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা করে চলেছে। আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি। পাওয়ার আপ পোস্ট দেখতে এবং করতে দুটোই আমার অনেক বেশি ভালো লাগে। আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে পাওয়ার অফ পোস্ট করেন এভাবেই এগিয়ে যান আপনার গন্তব্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

একাউন্টঃ @fasoniya
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 last month 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১১,১৩৯+ এসপি তে পৌঁছে গেলেন আপু। এতে করে আপনার আইডির সক্ষমতা কিছুটা বৃদ্ধি পেয়েছে। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68874.67
ETH 3743.28
USDT 1.00
SBD 3.72