সুন্দর একটি হাতের ম্যান্ডেলা আর্ট।

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে ।আজকে একটি ভিন্ন ধরনের নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পোস্ট করছি একটি আর্ট। আজকে আমি আর্ট করেছি সুন্দর একটি হাতের ম্যান্ডেলা আর্ট। আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে।

1000039396.jpg

আমি আজকের আর্ট কিভাবে করেছি তা আপনাদের সামনে বর্ণনা করে দেখাবো। আশা করি আমার আজকের আর্ট দেখে আপনাদের ভীষণ ভালো লাগবে। আজকের আর্ট ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে উৎসাহিত করবেন। তাহলে পরবর্তীতে আরো সুন্দর কিছু আঁকার চেষ্টা করব। আজকে আরো একটি নতুন আর্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আজকে আমি একটা ম্যান্ডেলা আর্ট করেছি। আমার আজকের ম্যান্ডেলা আর্ট টি হল একটি সুন্দর একটি হাতের ম্যান্ডেলা আর্ট। একটি সুন্দর একটি হাতের মধ্যে ম্যান্ডেলা আর্ট করার চেষ্টা করেছি। আশা করি আজকের এই ম্যান্ডেলা আর্ট আপনাদের কাছে ভালো লাগবে।

আর্টের বিবরণ:-

উপকরণ:-

•আর্ট বই
•কালো কলম
•পেন্সিল
•স্কেল
•রবার

1000038908.jpg

ধাপ:-১

প্রথমে আমি সুন্দর একটি হাতের আর্ট করে নিলাম।

1000038893.jpg

ধাপ:-২

এরপর আমি হাতের মাঝখানে সুন্দর করে একটা বড় ফুল আর্ট করে নিলাম।

1000038894.jpg

1000038895.jpg

ধাপ:-৩

এর উপর আমি বড় বড় কয়েকটা পাপড়ি আর্ট করেছি এবং তার মধ্যে পাতার ডিজাইন করেছি।

1000038896.jpg

1000038897.jpg

ধাপ:-৪

এরপর আশেপাশের জায়গাগুলোতে আমি কিছু ডিজাইন করে নিলাম।

1000039084.jpg

1000039085.jpg

ধাপ:-৫

হাতের এক সাইডে আমি অনেকটা জায়গা জুড়ে পাতার ডিজাইন করলাম।

1000039088.jpg

1000039089.jpg

ধাপ:-৬

বাকি অংশের মধ্যে আমি বিভিন্ন ধরনের ডিজাইনার আর্ট করেছি। এবং হাতের উপরে অংশে লাভের মধ্যে ডিজাইন করলাম।

1000039091.jpg

1000039092.jpg

শেষ ধাপ:-

আরে ভাবি আমি আর্ট করে নিলাম সুন্দর একটা হাতের ম্যান্ডেলা আর্ট। ম্যান্ডেলা আর্ট গুলো করতে বেশ ভালই লাগে করার পর দেখতে বেশ সুন্দর লাগে। আশা করি আজকের ম্যান্ডেলা আর্ট আপনার কাছে ভালো লাগবে।

1000039393.jpg

1000039394.jpg

1000039395.jpg

1000039396.jpg

1000039397.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীআর্ট
আর্টিস্ট@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনবাংলাদেশ


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি। আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last month 

ওয়াও সুন্দর একটি হাতের ম্যান্ডেলা আর্ট শেয়ার করছেন। আমার কাছে ম্যান্ডেলা আর্ট গুলো দেখতে খুবই ভালো লাগে। আপনি সুন্দর ভাবে ধাপে ধাপে ম্যান্ডেলাটি উপস্থাপন করছেন। ধন্যবাদ আপু পোস্ট টি শেয়ার করার জন্য।

 last month 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

সুন্দর একটি হাতের ম্যান্ডেলা আর্ট আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার অংকন করা এই চিত্রটি আমার কাছে খুবই ভালো লেগেছে। এর মধ্যে আপনি অনেক সুন্দর সুন্দর ডিজাইন তৈরি করেছেন যার কারণে এটা দেখতে খুবই ভালো লেগেছে।

 last month 

ম্যান্ডেলা আর্ট এর ডিজাইন গুলো আপনার কাছে ভালো লেগেছে শুনে খুব খুশি হলাম। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

আজকে আপনি কালো-কলম এবং পেন্সিল দিয়ে খুব সুন্দর একটি হাতের ম্যান্ডেলা আর্ট করেছেন। ম্যান্ডেলা আর্টগুলো আমার কাছে খুব ভালো লাগে। তবে ম্যান্ডেলা আর্ট এর মধ্যে ছোট ছোট ডিজাইন গুলোর কারণে দেখতে বেশ ভালই লাগতেছে। এবং হাতের উপরে খুব সুন্দর একটি লাভ চিহ্ন ম্যান্ডেলা আর্ট করেছেন। চমৎকার একটি হাতের ম্যান্ডেলা আর্ট করে আমাদের মাঝে শেয়ার করেছেন। তাই ধন্যবাদ আপনাকে।

 last month 

আপনার কাছে হাতের ম্যান্ডেলা আর্ট খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

অনেক সুন্দর একটি হাতের মেন্ডেলা আর্ট করেছেন আপু। আপনার এই ম্যান্ডেলা আর্ট করতে দেখে আমি মুগ্ধ হয়েছি। একদম নিখুঁতভাবে আপনি হার্টের কাজ সম্পন্ন করেছেন এবং আমাদের মাঝে উপস্থাপন করেছেন। প্রাথমিক পর্যায় থেকে শেষ পর্যন্ত খুবই সুন্দর ছিল।

 last month 

সুন্দর একটি মন্তব্য পেয়ে খুবই ভালো লাগলো আপু। আপনাকে অনেক ধন্যবাদ আমার আর্ট টি দেখে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

হাতের ম্যান্ডেলা আর্ট অনেক সুন্দর হয়েছে। দেখতে পেয়ে মুগ্ধ হলাম। এত সুন্দর ভাবে আপনি মেন্ডেলা চিত্র অংকন করেছেন। এই চিত্রটি আমার মন ছুয়ে গেছে

 last month 

হাতের ম্যান্ডেলা আর্ট দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে খুবই খুশি হলাম।

 last month 

অনেক সুন্দর ভাবে একটি হাতের ম্যান্ডেলা আর্ট করেছেন আপু। ম্যান্ডেলা আর্ট তৈরি করতে ছোট ছোট ফুল দিলে দেখতে ভীষণ ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে সময় নিয়ে আর্ট টি সম্পন্ন করেছেন দেখে বোঝা যাচ্ছে। ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

 last month 

আজকের এই ম্যান্ডেলা আর্ট আপনার কাছে সুন্দর লেগেছে জেনে খুবই খুশি হলাম। ধন্যবাদ আপনাকে।

 last month 

বেশ চমৎকার আর্ট করেছেন আপনি। ভিন্ন ধরনের আর্ট গুলো আমার কাছে বেশ ভালো লাগে। আর যদি ম্যান্ডেলা আর্ট হয় তাহলে আরো বেশি ভালো লাগে। আপনি চমৎকার একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। মুগ্ধ হয়ে গেলাম আপনার আর্ট দেখে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

 last month 

আমারও অন্যান্য আর্টগুলোর পাশাপাশি ম্যান্ডেলা আর্ট বেশ ভালো লাগে আপনাকে। অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

আপু, আপনি বেশ সুন্দর একটি হাতের ম্যান্ডেলা আর্ট এঁকেছেন তো! হাতের ম্যান্ডেলা আর্টের এই কনসেপ্টটা আমার কাছে বেশ দারুন লাগলো। আমি নিজেও অনেক ম্যান্ডেলা আর্ট করে থাকি, সেজন্য এই আর্ট আমার কাছে খুব ভালো লাগে। আপনার এই ম্যান্ডেলা আর্টটি ধাপে ধাপে আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

 last month 

আপনার কাছেই হাতের ম্যান্ডেলা আর্ট ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57912.63
ETH 2348.79
USDT 1.00
SBD 2.37