মজাদার কলমি শাক ভাজি রেসিপি।

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে। আজকে আরও একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি । আজকে আমার পোস্টটি হলো রেসিপি পোস্ট । আমার খুবই প্রিয় একটি রেসিপি । আমি তৈরি করেছি আজকে আমি কলমি
শাক ভাজি রেসিপি তৈরি করেছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

1000039052.jpg

আজকেও আপনাদের সাথে নতুন একটি রান্নার রেসিপি নিয়ে হাজির হয়েছি। প্রতি সপ্তাহে চেষ্টা করি আপনাদের মাঝে একটা রেসিপি পোস্ট শেয়ার করতে আমার বাংলা ব্লগে অনেকেই অনেক সুন্দর সুন্দর ইউনিক রেসিপি শেয়ার করে যেগুলো দেখতে সত্যি অনেক লোভনীয় আরো অনেক ইউনিক। আজকে আমি নতুন আরেকটি রেসিপি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আমার আজকের রেসিপি পোষ্ট টি হল কলমি শাক ভাজি রেসিপি। বিভিন্ন ধরনের ভাজি খেতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। কলমি শাক ভাজি আমি খেতে অনেক বেশি পছন্দ করি আজকে আপনাদের মাঝে শেয়ার করেছি।আশা করি আপনাদের কাছে আমার এই রেসিপিটি ভালো লাগবে।

উপকরণ


কলমি শাক
পেঁয়াজ
রসুন বাটা
শুকনো মরিচ
তেল
লবণ

তৈরি করার পদ্ধতি:-

ধাপ:-১

কলমি শাক ভাজি করার জন্য আমি প্রথমে একটা কড়াইতে তেল গরম করতে দিয়ে দিলাম।

1000039028.jpg

ধাপ:-২

এরপর আমি পেঁয়াজ কুচি ও রসুন বাটা দিয়ে দিলাম এবং ভালো করে ভেজে নিলাম।

1000039019.jpg

1000039031.jpg

ধাপ:-৩

এরপর পরিমাণ মতো লবণ দিয়ে আবারো ভেজে নিলাম।

1000039034.jpg

1000039037.jpg

ধাপ:-৪

এখন দিয়ে দিলাম গোটা কয়েকটা শুকনো মরিচ।

1000039040.jpg

1000039016.jpg

ধাপ:-৫

এরপর আমি আগে থেকে ভালো করে পরিষ্কার করে কেটে রাখা শাক গুলো কড়াইতে দিয়ে দিলাম।

1000039022.jpg

1000039043.jpg

ধাপ:-৬

এরপর আমি কড়াইতে দিয়ে ভালো করে শাক গুলোকে ভেজে নিলাম।

1000039046.jpg

1000039013.jpg

শেষ ধাপ:-

আর এভাবেই তৈরি করে নিয়েছি মজাদার কলমি শাক ভাজি রেসিপি। গরম ভাতের সাথে খেতে অনেক বেশি সুস্বাদু লাগে। আশা করি আমার আজকের এই শাক ভাজি রেসিপি আপনাদের কাছে ভালো লাগবে।

1000039049.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীরেসিপি
ফটোগ্রাফার@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনফেনী


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


1 (1).png

IMG-20221013-WA0015.jpg

Sort:  
 last month 

শাক সবজি খেতে আমার খুব ভালো লাগে। শাকের মধ্যে কলমি শাক আমার খুব পছন্দের। এই ধরনের শাক ভাজি হলে আর কিছুই লাগেনা। গরম ভাতের সাথে খেতে খুব ভালো লাগে। আর সাথে যদি মরিচ ভর্তা হয় তাহলে তো দারুন জমে যায়। বেশ মজাদার শাক ভাজি রেসিপি শেয়ার করলেন অনেক ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপু আমিও শাক খেতে অনেক পছন্দ করি। আর কলমিশাক ভাজি তো আমার আরও প্রিয় প্রায় সময় আমি এই শাক এনে ভাজি করি নয়তো শুটকি দিয়ে রান্না করি। আজ আপনাদর কলমিশাক ভাজিটিও কিন্তু দেখতে অনেক লোভনীয় লাগছে। গরম গরম ভাতের সাথে কাচাঁমরিচ দিয়ে এই ভাজি খেতে অনেক মজা লাগে।

 last month 

কলমি শাক ভাজি খেতে আমার অনেক ভালো লাগে। শুকনা মরিচ দিয়ে শাক ভাজি খাওয়ার মজাই আলাদা। অনেক সুন্দর করে শাক ভাজি করেছেন দেখে ভালো লাগলো। তবে এই ধরনের পোস্ট করলে নিজের পোস্টের কোয়ালিটি অনেকটাই কমে যায় আপু।

 last month 

কলমি শাক খুবই পুষ্টিকর একটি সবজি।অনেকেই আমরা এই শাকটাকে খুব একটা মূল্যায়ন করি না।কিন্তু এটা আসলেই অনেক সুস্বাদু। ধন্যবাদ দারুন এই রেসিপি টা শেয়ার করার জন্য।

 last month 

আমার অনেক পছন্দের একটা সবজি আপনি আজকে শেয়ার করেছেন ,কলমি শাক ভাজি আমার অত্যন্ত পছন্দের একটা সবজি। রেসিপি তৈরি করার সকল প্রক্রিয়া আমার কাছে অনেক ভালো লেগেছে বিশেষ করে কলমি শাকগুলো কুচি কুচি করে কেটে নেওয়া আমার কাছে অনেক ভালো লেগেছে। এমন রেসিপি দেখলে সত্যিই আমার অনেক ভালো লাগে আর খেতে মন চায়। ধন্যবাদ আপনাকে।

 last month 

এটা সত্যি বলেছেন আপু আমার বাংলা ব্লগে সবাই অনেক সুন্দর সুন্দর রেসিপি শেয়ার করে যেগুলো দেখলে মন ভরে যায়। আপনি আজকে নতুন একটি রেসিপি শেয়ার করেছেন দেখি অনেক ভালো লাগলো। আমি থাকতে কলমি শাকের রেসিপি অনেকবার খেয়েছি তবে শহরে আসার পরে আর খাওয়া হয় না। কলমি শাকের রেসিপি অনেক সুস্বাদু লাগে আমার কাছে। অনেক সুন্দর করে কলমি শাকের রেসিপি প্রস্তুত করে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

আপু আপনার রেসিপিটা দারুন হয়েছে। তবে কোন একটা পাত্রে পরিবেশন করলে আরো বেশি ভালো লাগতো দেখতে। খুবই সুন্দর ভাবে কলমি শাক ভাজি করেছেন। দেখে তো মনে হচ্ছে খেতে ভীষণ সুস্বাদু হয়েছিল। ধন্যবাদ আপু।

 29 days ago 

কলমি শাক খুব সুস্বাদু একটি পুষ্টিকর শাক।আজ আপনি এই পুষ্টিিকর শাকটির চমৎকার একটি রেসিপি ভাগ করে নিয়েছেন। আমার অনেক পছন্দের কলমি শাক।ধাপে ধাপে রন্ধন প্রনালী চমৎকার সুন্দর করে আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

 29 days ago 

রেসিপি জাতীয় পোষ্টের রুলস অনুযায়ী আপনি শেষ দৃশ্যটি যথাযথভাবে উপস্থাপন করেন নাই, পরিবেশের পূর্বের দৃশ্যটা এখানে মিসিং আছে। রুলস ব্রেক করলে পোষ্ট নমিনেশনে যাবে না। সতর্ক করা হলো আপনাকে।

 29 days ago 

রেসিপি জাতীয় পোষ্টের রুলস অনুযায়ী আপনি শেষ দৃশ্যটি যথাযথভাবে উপস্থাপন করেন নাই, পরিবেশের পূর্বের দৃশ্যটা এখানে মিসিং আছে। রুলস ব্রেক করলে পোষ্ট নমিনেশনে যাবে না। সতর্ক করা হলো আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61328.01
ETH 2752.11
USDT 1.00
SBD 2.45