আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ4 days ago

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে। আজকে আরও একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি । আজকে আপনাদের সাথে ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করি। কোথাও ফুলের বাগান দেখলে সাথে সাথেই ফটোগ্রাফি করে ফেলি। আজকে ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করব। আশাকরি আপনাদের কাছে ফটোগ্রাফি ভালো লাগবে।

1000038840.jpg

আজকে আমি রকমের দিয়ে রেনডম ফটোগ্রাফি করলাম। এ ফুলগুলোর ফটোগ্রাফি আমি বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করেছি। এক একটি ফুল এক একটি জায়গা থেকে সংগ্রহ করলাম। ফটোগ্রাফি করতে এবং ফটোগ্রাফি দেখতে দুটোই আমি অনেক বেশি পছন্দ করি। আর যখন যেখানে যা কিছু ভালো লাগে সেখান থেকে সংগ্রহ করি। যাতে আপনাদের মাঝে পরবর্তীতে শেয়ার করতে পারি। আজকে কিছু ফটোগ্রাফি আমি আপনাদের মাঝে শেয়ার করেছি। যেগুলো এক একটি এক এক জায়গা থেকে সংগ্রহ করা। যেখানে ঘুরতে যাওয়া হয়েছিল যেখানে যাওয়া হয়েছে কোন কিছু ভালো লেগেছে।

1000038692.jpg

device : vivoy15s
লোকেশন

এটি হলো খুবই সুন্দর একটি নদীর ফটোগ্রাফি। আমাদের দেশ হলো নদীমাতৃক দেশ। আমাদের আশেপাশে অনেক নদী রয়েছে এই নদীটিও খুবই সুন্দর একটি নদী ।নদীর পানি অনেক কম সে জন্য দেখতে অনেক ছোট লাগছে কিন্তু যখন পানি এসে ভরে যায় তখন এই নদী অনেক বিশাল মনে হয়। কিছুদিন আগেই নদীর পাড়ে ঘুরতে গিয়েছিলাম সেখানে অনেক বাতাস ছিল অনেকক্ষণ সময় কাটিয়েছে বেশ ভালো লেগেছে। নদীর নীল রংয়ের পানি আশেপাশে সবুজ প্রাকৃতিক পরিবেশ এক কথায় অসাধারণ ছিল।

1000038834.jpg

device : vivoy15s
লোকেশন

এটি হল একটি খাবারের ফটোগ্রাফি।এটি একটি পিৎজার ফটোগ্রাফি। ফটোগ্রাফি করতে পছন্দ করি সেজন্য যা কিছুই ভালো লাগে ফটোগ্রাফি করি। বেশ কয়েকদিন আগে এই পিৎজা খেয়েছিলাম সেই পিৎজা খেতে অনেক বেশি সুস্বাদু ছিল আর দেখতে অনেক বেশি সুন্দর। সেজন্য ভাবলাম একটা ফটোগ্রাফি করে নি। বিভিন্ন প্রাকৃতিক ফটোগ্রাফির পাশাপাশি বিভিন্ন ধরনের খাবারের ফটোগ্রাফি করা হয় সেজন্য ভাবলাম আজকের এই পিৎজা ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করি। ফটোগ্রাফার মধ্যে আপনারা দেখতেই পাচ্ছেন এটি দেখতে কতটা লোভনীয় লাগছে খেতেও সেরকমই সুস্বাদু ছিল।

1000038699.jpg

device : vivoy15s
লোকেশন

এই ফটোগ্রাফি রাস্তার পাশে কলা গাছের ফটোগ্রাফি। অনেকগুলো কলা গাছ লাগানো সেই কলা গাছ কয়েকটি মধ্যে কলা ও ধরে রয়েছে। প্রাকৃতিক পরিবেশ সবুজ গাছপালা দেখতে অনেক বেশি ভালো লাগে। এটি হচ্ছে আমাদের গ্রাম থেকে বেরোনোর সময় একটা রাস্তা মধ্যে কলা গাছ গুলো। রাস্তার পাশেই রয়েছে অনেক জমি সে জমিগুলোর মধ্যে মানুষ চাষাবাদ করে আর রাস্তার পাশে ছোট্ট এ জায়গার মধ্যে মানুষ অনেক ধরনের গাছ লাগিয়ে থাকে। তার মধ্যে কেউ একজন কলা লাগিয়েছিল অনেকগুলো কলা গাছ দেখতে বেশি সুন্দর লাগছিল।

1000038831.jpg

device : vivoy15s
লোকেশন

এটি হল একটি খাবারের ফটোগ্রাফি। উপরে আমি আরেকটি খাবার আপনাদের মাঝে শেয়ার করেছিলাম আর এটি হল মজাদার খিচুড়ি ডিম ভাজা ফটোগ্রাফির। আমাদের দেশে এখন অনেক বেশি ঝড় বৃষ্টি হচ্ছিল আর এই বৃষ্টির মধ্যে সকালবেলা খিচুড়ি খেতে মন চাইছিল। মাকে বলেছিলাম খিচুড়ি রান্না করতে একসাথে ডিম ভাজা। মাও সেভাবে রান্না করেছিল। সকালবেলা বৃষ্টির মধ্যে এই ডিম ভাজা খিচুড়ি খেতে বসেছি। খেতে ও অনেক সুস্বাদু হয়েছিল তার দেখতে অনেক সুন্দর লাগছিল তাই আমি একটা করে নিলাম আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

1000038837.jpg

device : vivoy15s
লোকেশন

এই ফটোগ্রাফিটি হলে একটা ফুলের ফটোগ্রাফিটি। এটি হচ্ছে গোলাপী নয়ন তারা ফুলের ফটোগ্রাফি। হালকা গোলাপি রঙেরই নয়নতারা ফুল গুলো দেখতে অনেক বেশি সুন্দর লাগছিল। ফুল পছন্দ করে না এরকম মানুষ অনেক কম ।ফুল আমি অনেক বেশি পছন্দ করি আর এই নয়ন তারা ফুলেটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। একটি গাছের মধ্যে অনেকগুলো নয়নতারা ফুল একসাথে ফুটে থাকে আর দেখতে অনেক বেশি সুন্দর লাগে। আশা করি আপনাদের কাছে আমার আজকের এই ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ফটোগ্রাফার@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনবাংলাদেশ


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


1 (1).png

IMG-20221013-WA0015.jpg

Sort:  
 4 days ago 

আপনার তোলা প্রত্যেকটি রেনডম ফটোগ্রাফি বেশ দুর্দান্ত হইছে। নদীর প্রাকৃতিক সৌন্দর্য বেশ দারুন। নয়ন তারা ফুলের সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনার মজাদার খিচুড়ির ফটোগ্রাফি দেখে খেতে খুব ইচ্ছে করতেছে। পিৎজা আমার খুবই পছন্দের। এতো চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 days ago 

আপনার তোলা রেনডম ফটোগ্রাফি গুলা আমার কাছে অনেক সুন্দর লেগেছে। আসলে এমন রেনডম ফটোগ্রাফি দেখতে আমার অনেক ভালো লাগে ,বিশেষ করে আপনার একটা খাবারের ফটোগ্রাফি আমার অনেক পছন্দের খিচুড়ি ডিম ভাজা আমার অত্যন্ত পছন্দের একটা রেসিপি। বৃষ্টির দিনে প্রায়ই আমি সকালে খিচুড়ি ও ডিম ভাজা খেয়ে থাকি। এমন সুন্দর সুন্দর রেনডম ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে আমার অনেক ভালো লাগলো।

 4 days ago 

আপু আপনার তোলা রেনডম ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে।আমার কাছে রেনডম ফটোগ্রাফি গুলো দেখতে অনেক ভালো লাগে । আপনার আজকের প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে।ধন্যবাদ আপু পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 days ago 

আপনার তোলা প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফী গুলো আমার কাছে একটু বেশি ভালো লেগেছে। এছাড়া বাকি সব ফটোগ্রাফী বেশ দারুন লেগেছে। আপনি প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফী গুলো খুবই সুন্দর করে ধারণ করেছেন এবং তা আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে প্রকৃতির দৃশ্য গুলো দেখলে মনের মধ্যে অন্যরকম আনন্দ কাজ করে।

 4 days ago 

আপনার তোলা প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। প্রতিটি ফটোগ্রাফি আপনি নিখুত ভাবে করেছেন।আপনার জন্য শুভ কামনা রইলো। এভাবে এগিয়ে যান।

 4 days ago 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। এই ফটোগ্রাফিক গুলোর মধ্যে আমার নয়নতারা ফুলের ফটোগ্রাফি বেশি ভালো লেগেছে। শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 4 days ago 

আপনার তোলা ফটোগ্রাফির প্রশংসা কিন্তু করতেই হয় আপু। আপনার সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমি প্রায় সময় দেখে থাকি, আমার কাছে অনেক সুন্দর লাগে। আপনি সবগুলো ফটোগ্রাফির মাধ্যমে এগুলোর সৌন্দর্য তুলে ধরে থাকেন। আজকেও আপনি বেশ দারুণ কিছু দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন। আর ফটোগ্রাফি গুলো সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে তো অসাধারণ লাগলো। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলোর মধ্যে খাবারের ফটোগ্রাফি কেন যে শেয়ার করলেন। তাও আবার দুটোই আমার অনেক পছন্দের।

 4 days ago 

দারুন কিছু ফটোগ্রাফি শেয়ার করলেন আপনি ভালো লাগলো দেখে। আপনি ঠিক বলছেন আপু ফটোগ্রাফি করতে যেমন ভালো লাগে ফটোগ্রাফি দেখতেও ভালো লাগে। তবে একটি অ্যালবামের মধ্যে এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখতে পেলাম ভীষণ ভালো লাগলো। খাবার দাবারের ফটোগ্রাফি প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। আর ফুলের ফটোগ্রাফি গুলো চমৎকার ভাবে আপনি ক্যাপচার করতে পারলেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64821.33
ETH 3466.08
USDT 1.00
SBD 2.51