টার্গেট ডিসেম্বর সিজন- ৪/১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ25 days ago
হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি আল্লাহর রহমতে। আজকে আরো একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পাওয়ার আপ পোস্ট শেয়ার করলাম আপনাদের সাথে। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য সব সময়ই পাওয়ার আপ করার চেষ্টা করি।

B612_20240110_213148_104.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের আইডির শক্তি বৃদ্ধি হয়। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। আমি পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো । সেজন্যই পাওয়ার আপ করার চেষ্টা করব সব সময়। সব সময় পাওয়ার আপ করে আমি আমার আইডি শক্তি সব বাড়ানোর চেষ্টা করব। নিচে আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা আপনাদের সামনে তুলে ধরেছি।

ধাপ-১

পাওয়ার আপ করার জন্য আমি প্রথমে আমার স্টিমিট ওয়ালেটে গিয়েছি। দেখতেই পাচ্ছেন সেখানে কিছু স্টিম রয়েছে।এখান থেকে আমি ১০ স্টিম আজকে পাওয়ার আপ করব।

1000035515.jpg

ধাপ-২

এখন এমাউন্টের অপশনে আমি আমি এমাউন্ট দিব। ১০ স্টিম আমি এমাউন্টের অপশনে দিয়েছি। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম ।

1000035516.jpg

ধাপ-৩

এখানে আমার পাওয়ার আপ করা কমপ্লিট হয়ে গিয়েছে।

1000035527.jpg

টাইটেলআমার ব্যালেন্স
পূর্বের এসপি১১৬৬৭
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমানে এসপি১১৬৭৭

1 (1).png

আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 24 days ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের অবস্থান শক্ত করা আর নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে বর্তমান সময়ের সকলে যেরকম সচেতন এটা আগে কখনো দেখা যায়নি। আমি মনে করি এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে অবশ্যই আমাদের সকলের পাওয়ার বৃদ্ধি করতে হবে। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা। শুভকামনা রইল আপনার জন্য।

 25 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দারুন করেছেন।নিজেকে এক ধাপ এগিয়ে নিলেন।শুভ কামনা রইলো আপনার জন্য।

 25 days ago 

নিজের লক্ষ্য কে সামনে রেখে প্রতি সপ্তাহে ছোট ছোট করে পাওয়ার আপ করে যাচেছন। যা আপনার একাউন্ট কে অনেক দূর নিয়ে যেতে সাহায্য করছে। আর যে কোন জিনিসের ধারাবাহিকতা কিন্তু তার সাফল্য বয়ে আনে। শুভ কামনা রইল আপনার জন্য।

 25 days ago 

যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই বেশি সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনি আজকে দশটি স্টিম পাওয়ার অফ করে সবার থেকে এক ধাপ বেশি এগিয়ে গেলেন আপু। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 25 days ago 

আপনার আপনি প্রতি সপ্তাহে অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে একটু একটু করে এগিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। নিজের একাউন্ট কে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ করা খুবই জরুরী। এভাবে এগিয়ে যেতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।

 25 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমিট এই প্লাটফর্মে নিজের কাজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যেতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের শক্তি বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 25 days ago 

আজকে এখন আর পাওয়ার বৃদ্ধি করতে দেখে অনেক ভালো লাগলো আপু। আমরা সকলে জানি পাওয়ার বৃদ্ধি বলতে নিজের আইডি সক্ষমতাকে বৃদ্ধি করা বোঝায়। আর যে এভাবে নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করতে পারবে তার জন্য অনেক অনেক ভালো।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 24 days ago 

আপু তো দেখছি প্রতি সপ্তাহেই ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন।এমন করে ধারাবাহিক পাওয়ার আপ করে আপনি একদিন অনেক দূর এগিয়ে যাবেন। আশা করি আপনি আপনার ধারাবাহিকতা ধরে রাখবেন। ধন্যবাদ সুন্দর একটি পোস্ট করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 24 days ago 

সাপ্তাহিক পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখে এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এগিয়ে যান আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57483.55
ETH 3066.62
USDT 1.00
SBD 2.29