আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ29 days ago

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে। আজকে আরও একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি । আজকে আপনাদের সাথে ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করি। কোথাও ফুলের বাগান দেখলে সাথে সাথেই ফটোগ্রাফি করে ফেলি। আজকে ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করব। আশাকরি আপনাদের কাছে ফটোগ্রাফি ভালো লাগবে।

1000037292.jpg

আজকে আমি রকমের দিয়ে রেনডম ফটোগ্রাফি করলাম। এ ফুলগুলোর ফটোগ্রাফি আমি বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করেছি। এক একটি ফুল এক একটি জায়গা থেকে সংগ্রহ করলাম। ফটোগ্রাফি করতে এবং ফটোগ্রাফি দেখতে দুটোই আমি অনেক বেশি পছন্দ করি। আর যখন যেখানে যা কিছু ভালো লাগে সেখান থেকে সংগ্রহ করি। যাতে আপনাদের মাঝে পরবর্তীতে শেয়ার করতে পারি। আজকে কিছু ফটোগ্রাফি আমি আপনাদের মাঝে শেয়ার করেছি। যেগুলো এক একটি এক এক জায়গা থেকে সংগ্রহ করা। যেখানে ঘুরতে যাওয়া হয়েছিল যেখানে যাওয়া হয়েছে কোন কিছু ভালো লেগেছে।

1000037287.jpg

device : vivoy15s
লোকেশন

এটি হল একটি খাবারের ফটোগ্রাফি আপনারা দেখতেই পাচ্ছেন। এই খাবারের নাম হচ্ছে পুডিং। আমার কাছে অনেক বেশি ভালো লাগে সেজন্য সব সময় চেষ্টা করি পুডিং তৈরি করার। আর বেশ কয়েকদিন যাবত বিভিন্ন ধরনের পুডিং তৈরি করেছি। বিভিন্ন রকমের অনেকগুলো তৈরি করেছি গরমের মধ্যে ঠান্ডা ঠান্ডা‌ পুডিং খেতে ভালো লাগে। এই পুডিং এর নাম হচ্ছে সাবুদানার পুড়িং। বেশ কিছুদিন আগে আপনাদের মাঝে এই পুডিং রেসিপি শেয়ার ও করেছি।

1000037289.jpg

device : vivoy15s
লোকেশন

এই ফটোগ্রাফিটা হচ্ছে ফুলের ফটোগ্রাফি। আপনারা দেখতেই পাচ্ছেন খুবই সুন্দর একটা সাদা রং ফুল। এই ফুলের নাম হচ্ছে পিটুনিয়া ফুল। আমার কাছে অনেক বেশি ভালো লাগে। এই ফুলের সাথে পরিচিত হলাম ফটোগ্রাফি করতে করতে। আসলে অনেক ফুলের রকমের সাথে পরিচিত হয়েছি যার মধ্যে পিটুনিয়া ফুল হচ্ছে বিভিন্ন রকমের হয়ে থাকে। অনেকগুলো রঙের দেখতে অনেক বেশি সুন্দর লাগে একসাথে সব রং এর ফুল লাগালে দেখতে অনেক বেশি আকর্ষণীয় লাগে। আমার কাছে সব রঙের পিটুনিয়া ফুল খুব ভালো লাগে তবে সাদা রং পিটুনিয়া ফুলটি দেখতে একটু বেশি সুন্দর।

1000037288.jpg

device : vivoy15s
লোকেশন

এটি হচ্ছে একটি গোলাপ ফুলের ফটোগ্রাফি। গোলাপ ফুলটি ফটোগ্রাফি আমি রাতের বেলা করেছিলাম। আসলে ফটোগ্রাফি করতে অনেক বেশি ভালো লাগে সেজন্য চোখে পড়লে সাথে সাথে ফটোগ্রাফি করে ফেলি। সেটা দিন বা রাতের জন্য আটকে থাকে না রাতের বেলা অন্ধকার বলে যে ফটোগ্রাফি করবো না এমন না।কিছুদিন আগে বাইরে গিয়েছিলাম গাছের মধ্যে অনেকগুলো গোলাপ ফুল ছিল। গল্প গুলো দেখতে অনেক বেশি ভালো লাগছিল সে জন্য তাড়াতাড়ি করে ফটোগ্রাফি করে নিয়েছি।

1000037291.jpg

device : vivoy15s
লোকেশন

এটি হলো আরেকটি খাবারের ফটোগ্রাফি। এটি হচ্ছে খিচুড়ির ফটোগ্রাফি। এ খিচুড়িটা অনেক আগেই তৈরি করেছিলাম। এই খিচুড়ি তৈরি করার পর সুন্দর করে ডেকোরেশন করে ফটোগ্রাফি করেছিলাম সেটাই আপনাদের মাঝে শেয়ার করলাম। বৃষ্টি শুরু হলে যখন তখনই খিচুড়ি খেতে মন চায়। আজকে কয়েক দিন অনেক ঠান্ডা ঠান্ডা পরিবেশ তাই খিচুড়ি তৈরি করেছিলাম। খেতে অনেক বেশি সুস্বাদ ছিল। উপরে একটা আচার দিয়ে খুবই সুন্দর করে এটার মধ্যে পরিবেশন করে আপনাদের মাঝে শেয়ার করলাম।

1000037290.jpg

device : vivoy15s
লোকেশন

ফটোগ্রাফিটা হলো গোলাপি রঙের পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি। ফটোগ্রাফিটা করেছিলাম একটা পার্কে থেকে। সে পার্কে অনেক আগে ঘুরতে গিয়েছিলাম। ঘুরতে গিয়ে খুবই সুন্দর সুন্দর কিছু ফুল দেখতে পেলাম। তার মধ্যে গোলাপি রঙের পিটুনিয়া ফুল একটা টবের গাছের আটকানো ছিল এবং লতা গুলো ভেবে অনেক সুন্দর ফুল হয়েছে দেখতে অনেক দারুন লাগছে। এই ছিল আমার আজকের কিছু ফটোগ্রাফি। আশা করি আপনাদের কাছে আমার আজকের এই ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ফটোগ্রাফার@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনবাংলাদেশ


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি।আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


1 (1).png

IMG-20221013-WA0015.jpg

Sort:  
 28 days ago 

বিভিন্ন রকমের সুন্দর সুন্দর রেনডম ফটোগ্রাফি দেখলে মনটা একেবারে ভালো হয়ে যায়। ফটোগ্রাফি করতে আমি অনেক ভালোবাসি। এমনকি ফটোগ্রাফি দেখতেও আরো খুব ভালো লাগে। আপনি অনেক সুন্দর কিছু রেনডম ফটোগ্রাফি করেছেন। সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। সুন্দর সুন্দর ফুল দেখে জাস্ট মুগ্ধ হলাম। আর দুপুরবেলায় খিচুড়ি দেখে তো লোভ সামলাতে পারছি না। আর এই গরমে পুডিং পেলে তো জমিয়ে খেতে পারতাম। যাই হোক আপনি সত্যি অনেক সুন্দর ফটোগ্রাফি করতে পারেন। এটা তো বলতেই হচ্ছে আপনাকে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 28 days ago 

আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি ও বর্ণনা করে খুবই ভালো লাগলো। বিশেষ করে গোলাপ ফুল আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে আর এই গোলাপ ফুল দেখতে পেয়ে যেন মুগ্ধ হলাম।

 28 days ago 

ফটোগ্রাফির সৌন্দর্য হলো ফটো তোলার মধ্যে। যেকোনো কিছুই আপনি যদি সুন্দর ভাবে ফটোগ্রাফি করতে পারেন তাহলে তার সৌন্দর্য ফুটিয়ে উঠে। আপনি বেশ চমৎকার ভাবে ফটোগ্রাফি গুলো করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশ ভালো লেগেছে ধন্যবাদ শেয়ার করার জন্য।

 28 days ago 

সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন এটা ঠিক আছে, কিন্তু ফটোগ্রাফি গুলোর মধ্যে কেন যে খাবারের ফটোগ্রাফি শেয়ার করলেন। খাবারের ফটোগ্রাফি দেখেই তো আমার অনেক লোভ লেগে গিয়েছে। কারণ এই দুইটাই আমার অনেক পছন্দের। ফুলগুলোর ফটোগ্রাফি যেমন অনেক সুন্দর ছিল, তেমনি খাবার গুলো দেখেও বুঝতে পারছি অনেক লোভনীয় এবং সুস্বাদু ছিল। এই গরমে ঠান্ডা পুডিং খেতে অনেক ভালো লাগবে। আর যখন বৃষ্টি হয় তখন গরম গরম খিচুড়ি তো জমিয়ে খাওয়া যাবে। ফুলের ফটোগ্রাফি দেখিয়ে মুগ্ধ করেছেন। আর খাবারের ফটোগ্রাফি দেখিয়ে লোভ লাগিয়ে দিয়েছেন আপনি।

 28 days ago 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। বিশেষ করে গোলাপ ফুলের ফটোগ্রাফি আর পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি আমার কাছে অসাধারণ লেগেছে।

 28 days ago 

আপু আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন। আপনার তোলা প্রতিটা ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হলাম। যেমন সুন্দর ফটোগ্রাফি করছেন ঠিক তেমনি সুন্দর বর্ণনা উপস্থাপন করছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু পোস্টটি শেয়ার করার জন্য।

 28 days ago 

আপু আপনি দেখছি আজকে বেশ কয়েকটি এলোমেলো ফটোগ্রাফী আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তোলা প্রতিটি ফটোগ্ৰাফী আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আমার কাছে বিশেষ করে আপনার তোলা খিচুড়ির ফটোগ্রাফি টি অনেক বেশি ভালো লেগেছে। এছাড়াও বাকী সব ফটোগ্রাফী বেশ ভালোই লেগেছে।

 28 days ago 

আপনি আজকে চমৎকার কিছু রেনডম ফটোগ্ৰাফি শেয়ার করেছেন। তাছাড়া ফটোগ্রাফি করতে ও দেখতে সবসময় ভালো লাগে তাই। বিশেষ করে প্রতিটা ফটোগ্ৰাফি আপনি দারুন ভাবে ক্যাপচার করেছেন। ফটোগ্রাফির পাশাপাশি চমৎকার বর্ণনা করেছেন। ধন্যবাদ এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 27 days ago 

আপনার ফটোগ্রাফি তে শুধু খাবার এবং ফুলই ছিল বেশি। দারুণ হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো আপু। ফুলগুলো বেশ চমৎকার লাগছে। সাদা পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি টা অসাধারণ ছিল। পাশাপাশি খাবারের ফটোগ্রাফি গুলো বেশ করেছেন। সবমিলিয়ে বেশ ভালো ছিল। ধন্যবাদ আপনাকে।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67144.34
ETH 3517.40
USDT 1.00
SBD 2.69