আমার কিছু সেরা ডাই প্রজেক্টের সংগ্রহশালা -০৪ || সৃজনশীলতাই শক্তি ✨

in আমার বাংলা ব্লগ2 years ago
সেরা ডাই প্রজেক্টের সংগ্রহশালা
(০৪)

WE ARE CLOSED instagram post.gif

শুভ দুপুর #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি। আসলে সার্বিক পরিস্থিতিতে ভালো ভাবে বেঁচে থাকা এখন অনেক বড় চ্যালেঞ্জ। আমরা নিজেদের যতটা চেষ্টা করছি গুছিয়ে নেয়ার কিন্তু কিছু মানুষ যেন চায় আমাদের অস্তিত্ব বিলীন হয়ে যাক। বিভিন্নভাবে আমাদের বিপদের মধ্যে পতিত করে দেয় আমাদের আর আমরা ছাপোষা মানুষের মতো চুপচাপ সহ্য করে যাচ্ছি। তাছাড়া আর খুব বেশি কিছু করার নেই গরিব মানুষের 😕

যাক ভিন্ন বিষয়ে চলে গিয়েছিলাম কিন্তু এগুলোই বাস্তবতা। যাক আমার আজকের মূল আলোচ্য বিষয়ে চলে যাচ্ছি। আমি আজ আবারো সেরা ডাই প্রজেক্টের সংগ্রহশালা নিয়ে হাজির হলাম। চলুন শুরু করি।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

✨ সেরা ডাই প্রজেক্ট ✨

Screenshot_2022-08-11-12-11-43-73_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

DIY PROJECT:) হুতুম পেঁচা 🦉 তৈরি || ঈলমার খেলার সাথী 🦉 কি দিয়ে বানালাম ❓

এই হুতুম পেঁচা আমি টিস্যু পেপার কোর দিয়ে তৈরি করেছিলাম। সত্যি বলতে এটি তৈরি করার পর আমার মেয়ে ঈলমা ভীষণ খুশি ছিল। আর ওর নিজের হাতে নিয়ে ছবি তুলেছিল, আর পুরষ্কার স্বরুপ আমি এটি তাকে উপহার দিয়েছিলাম। আপনারা চাইলে কিভাবে আমি এটি তৈরি করেছি দেখে আসতে পারেন 🤗

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprNwBZoigdjFeJnSKzvPg7WgCQfuvirgKNwdfP1zH9visNakn7aiz5tQ93srT63fEXq6osFuFWuKcx9VNzn41M9PSVdYmsbZ62yAkKE4W4NeZne2.png

Screenshot_2022-08-11-12-15-21-77_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

Micro DIY PROJECT :-) 🐈 লাফানো বিড়াল তৈরি || সৃজনশীল কাজ মনের আনন্দের খোরাক ☺️ (Dancing Cat 🐈)

আমি একবার চিন্তা করেছিলাম কাগজ দিয়ে লাফানো বেড়াল তৈরি করবো। তাই চিন্তা করে অফিসে বসেই এটি তৈরি করেছিলাম 🤗। মজার ব্যাপার হলো এটি সত্যিই লাফাতে পারতো। বিশ্বাস না হলে ভিডিওটি দেখে আসতে পারেন।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprNwBZoigdjFeJnSKzvPg7WgCQfuvirgKNwdfP1zH9visNakn7aiz5tQ93srT63fEXq6osFuFWuKcx9VNzn41M9PSVdYmsbZ62yAkKE4W4NeZne2.png

Screenshot_2022-08-11-12-17-12-41_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

Ultimate DIY PROJECT :) মাস্কের ফেব্রিক্স দিয়ে ওয়ালমেট তৈরি 🧱 (Wallmate making with Sergical musk Fabrics)

আমি মাস্কের ফেব্রিক্স দিয়ে বিভিন্ন জিনিস তৈরি করেছিলাম তার মধ্যে এই ওয়ালমেটটি সবথেকে বেশি আকর্ষণীয় হয়েছিল। অফিসে যখন কিছুটা সময় পেয়েছিলাম তখন এটি তৈরি করেছিলাম। কেমন হয়েছিল এটি আপনারাই বলুন ☺️

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprNwBZoigdjFeJnSKzvPg7WgCQfuvirgKNwdfP1zH9visNakn7aiz5tQ93srT63fEXq6osFuFWuKcx9VNzn41M9PSVdYmsbZ62yAkKE4W4NeZne2.png

Screenshot_2022-08-11-12-20-16-15_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

সাদা ফেব্রিক্স দিয়ে গোলাপ 🌹তৈরি || কিছু করতে পারাটা বড় ব্যাপার

এই সাদা গোলাপ ফুল মাস্কের ফেব্রিক্স দিয়ে তৈরি করেছিলাম। বেশ চমৎকার হয়েছিল যখন এটি আমি তৈরি করেছিলাম 🤗 আর সবুজ পাতাগুলো বেশ ফুটে উঠেছে।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprNwBZoigdjFeJnSKzvPg7WgCQfuvirgKNwdfP1zH9visNakn7aiz5tQ93srT63fEXq6osFuFWuKcx9VNzn41M9PSVdYmsbZ62yAkKE4W4NeZne2.png

Screenshot_2022-08-11-12-22-47-96_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

DIY Projects :) মাস্কের ফেব্রিক্স দিয়ে কোট টাই পরা কলমদানি তৈরি || ভালো লাগে নতুন কিছু তৈরি করতে।

এটি আমার মাস্কের তৈরি সেরা ডাই প্রজেক্টগুলোর একটি। এটি ফেব্রিক্সের কোর আর ফেব্রিক্স দিয়ে তৈরি করেছিলাম। দেখে সত্যিই মনে হচ্ছিল কোট টাই পরে আছে একটি চমৎকার কলমদানি। 🤗

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprNwBZoigdjFeJnSKzvPg7WgCQfuvirgKNwdfP1zH9visNakn7aiz5tQ93srT63fEXq6osFuFWuKcx9VNzn41M9PSVdYmsbZ62yAkKE4W4NeZne2.png

🪴 পরিশেষ 🪴

এই ছিল আমার আজকের আয়োজন। আমার তৈরি করা জিনিসগুলো যদি ভালো লেগে থাকে তবে অবশ্যই মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করবেন। আর নতুনরা চাইলে পোস্টগুলো দেখে কিভাবে ডাই প্রজেক্ট উপস্থাপন করতে হয় তা দেখে আসতে পারেন। সবার সুস্বাস্থ্য কামনা করে শেষ করলাম।

banner-abbVD.png

Sort:  

Wow, very nice art my friend. I really appreciate it very much.

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার ড্রাই পোস্ট গুলো আসলেই সেরা। কোনটা থেকে যে কোনটাকে বেশি ভালো বলবো সেটাই বুঝতে পারতেছি না।সবগুলো ড্রাই প্রজেক্ট ছিল অসাধারণ।ধন্যবাদ জানাচ্ছি ভাই ড্রাই প্রজেক্টগুলো আমাদেরকে আরো একবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই 🤗
আসলে প্রতিটি জিনিস বেশ কষ্ট করে তৈরি করা হয়েছে, তাই চিন্তা করলাম সব একসাথে রেখে দিলে ভালোই হবে 🤗

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে ডাই প্রজেক্টের সংগ্রহশালা শেয়ার করেছেন। আপনার প্রত্যেকটা ডাই প্রজেক্টের মধ্যে আমার কাছে সব থেকে ভালো লেগেছে লাফানো বিড়াল তৈরি। প্রত্যেকটি পোস্টটি আসলে আমার কাছে ভালোই লেগেছে। ধন্যবাদ এত সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই।
আমার ডাই প্রজেক্টের সংগ্রহশালা আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম 🤗

 2 years ago 

অসাধারণ ভাবে আপনি আমাদের মাঝে ডাই প্রজেক্টের সংগ্রহশালা শেয়ার করেছেন। আপনার প্রত্যেকটা ড্রাই প্রজেক্ট অসাধারণ ছিল তার মধ্যে সবথেকে আমার বেশি ভালো লেগেছে সাদা গোলাপের ছবিটি। অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর ডাই প্রজেক্ট সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে ডাই প্রজেক্টের সংগ্রহশালা শেয়ার করেছেন। আপনার সবগুলো ডাই প্রজেক্ট অনেক সুন্দর হয়েছে। আমার কাছে সাদা গোলাপ ফুল তৈরি করা চমৎকার লাগছে।
ধন্যবাদ আপনাকে ভাইয়া। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই সাদা গোলাপ ফুল তৈরি আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম।
এটা তৈরি করতে বেশ পরিশ্রম হয়েছিল।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

আপনার সবগুলো ডাই প্রজেক্টের সংগ্রহশালা একসঙ্গে দেখতে পেরে অনেক ভালো লাগছে। প্রতিটি ডাই প্রজেক্ট অনেক সুন্দর ও নিখুঁতভাবে করেছেন।
এত সুন্দর ও নিখুঁত ডাই পোস্ট একসঙ্গে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অনেক ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু।
আমার চেষ্টা সবসময়ই নতুন কিছু তৈরি করে উপস্থাপন করা।

 2 years ago 

আপনার ড্রাই পোস্টগুলো সবার থেকে আলাদা হয়ে থাকে। তাই আমার খুব ভালো লাগে নতুন কিছু আপনার থেকে শিখতে পারায়। বেশ দারুন দারুন অভিজ্ঞতা শেয়ার করে থাকেন আপনি ড্রাই পোস্ট এর মধ্য দিয়ে। তাই আজকের এই এত সুন্দর রিভিউ এর মধ্যে অনেকগুলো সুন্দর পোস্টের দেখে বেশ ভালো লাগলো।

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার ডাই প্রজেক্টের সংগ্রহশালা পছন্দ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42