লাইফ স্টাইলঃ‌ কিছুক্ষণ গাংনী বাজারে

in আমার বাংলা ব্লগ2 months ago
Picsart_24-08-15_18-53-11-428.jpg

আজ - মঙ্গলবার

৩০ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আগস্ট ১৫, ২০২৪ খ্রিষ্টাব্দ

🌺 চলুন শুরু করি 🌺

হিন্দু ভাইদের নমস্কার এবং মুসলমান ভাইদের কে সালাম জানিয়ে আজকের নতুন আরেকটি ব্লগ শুরু করতে যাচ্ছি..! আশা করি সবাই শেষ পর্যন্ত পাশে থাকবেন

সুমন ভাই এবং আমার সম্পর্ক বরাবরই অনেক ভালো। সেদিন সন্ধ্যারাতে সুমন ভাইয়া হঠাৎ করে আমাকে ফোন দিয়ে বলে যে ইমন কোথায় আছিস? আমি বললাম বাসাতে আছি তখন উনি বলল যে একটু গাংনীতে যাব যদি ফ্রি থাকিস তাহলে চল যাই। ভাইয়া যেহেতু বলল তাই বললাম আমি তো এইমাত্র গোসল করলাম ১০ মিনিটের মধ্যে রেডি হচ্ছি। তারপরে ভাইয়া আমাদের বাড়িতে আসলো, জনির মনটা একটু খারাপ ছিল হয়তবা পারিবারিক সমস্যার কারণে ওই জন্য আমার সঙ্গে দেখা করতে আসছিল। তারপরে দুজনে মিলে চলে গেলাম গাংনী বাজারে এবং ভাইয়ার পক্ষ থেকে চিকেন ফ্রাই খেলাম এবং মোটামুটি অনেকক্ষণ ওখানে ঘোরাফেরা করলাম। ঘোরাফেরা করার পাশাপাশি অনেক গল্প করলাম এবং তার কিছু কথা বলল এবং আমিও আমার কিছু কথা বললাম এভাবে অনেকক্ষণ সময় কাটাইলাম। আসলে বর্তমান পরিস্থিতিতে একে অন্যের পাশে দাঁড়ানোটা অনেক বেশি গুরুত্বপূর্ণ কারণ মানুষ একা একা কখনোই বসবাস করতে পারে না তার একটা সঙ্গী অবশ্যই লাগে। ছোটবেলায় যখন ভাইয়ের সঙ্গে প্রথম পরিচয় হয়েছিল তখন ভাইয়া ইলেকট্রনিক বিষয়ে অনেক বেশি এক্সপার্ট ছিল। তিনি অনেক কিছু মেরামত করতে পারত যেমন স্মার্টফোন টিভি মোবাইল ফোন চার্জার ফ্যান থেকে শুরু করে অনেক কিছুই তিনি কাজ জানতেন।

IMG_20240814_200522_398-01.jpeg

তখন আমার এই বিষয়গুলোই আগ্রহী ছিলাম। তাই আমি বলেছিলাম ভাইয়া আমি এই কাজগুলো একটু শিখতে চাই আমায় একটু শিখিয়ে দিয়েন। তো উনি অনেক ভালো মনের একজন মানুষ ছিল তাই আমাকে সময় দিতেন এবং এই কাজগুলো আমি শিখতাম । এখন মোটামুটি অনেক কিছু আয়ত্ত করে নিতে পেরেছি আর যে কোন কোন সমস্যা হলেই তিনি আমার পাশে থাকতেন এবং তখন থেকে আমাদের এই সম্পর্কটা বিল্ডআপ হয়ে যায়। এখন উনি বিবাহিত হয়ে গেছেন আর আমিও গ্রাম ছেড়ে এখন শহরের দিকে নির্ভরশীল হয়ে গেছি। কারণ অনেক সুযোগ-সুবিধা এখন গ্রাম অঞ্চলে আর পাওয়া যায় না আর ভালো পড়াশোনা করার জন্য অবশ্যই ভালো একটা কলেজে পড়া আমার মনে হয় জরুরী। তাই একটা সরকারি কলেজে চান্স পেয়েছি সেটা নিয়েই পড়াশোনা চালিয়ে যাচ্ছি আশা করি ভবিষ্যতে একটা ভালো কিছু করতে পারবো ইনশাল্লাহ। এই যে বিভিন্ন রকম ঝামেলার কারণে অনেকদিন আগে বাড়িতে এসেছিলাম হয়তোবা আগামী সপ্তাহে চলে যেতে হবে। তবে আমার ইচ্ছা এই সময়টুকু একটু ভালো করে এনজয় করে যাই কারণ সচরাচর বাড়িতে তেমন একটা আসা হয় না কারণ আমাদের ওদিকে আবার ছুটি খুবই কম।

IMG_20240814_200359_360-01.jpeg
IMG_20240814_200327_674-01.jpeg

যখন ওখানে থাকি তখন মনের ভিতরে বাড়ির জন্য কেমন একটা আনচান করে এমনটা কেন হয় জানিনা, ‌ এটা হতে পারে মাতৃভূমির প্রতি ভালোবাসা। আর ওখান থেকেও আমার কোন সমস্যা হলে ভাইয়ার সঙ্গে আমি যোগাযোগ করি। সুমন ভাইয়া এবং আমি মোটামুটি গতকাল রাতে বেশ ভালই সময় কাটিয়েছি। ইচ্ছে ছিল গতকাল রাতেই পোস্টটা পাবলিশ করে ফেলবো কিন্তু বাড়ি ফিরতে, ফিরতে বেশ খানিকটা রাত হয়ে গিয়েছিল আর বাড়িতে সবাই ঘুমিয়ে গিয়েছিল । আমি আবার এখন গরমের সময় ফ্লোরে ঘুমাতে ভালোবাসি কারণ ফ্লোরে বেশ ঠান্ডা আর আমরা কয়েকজন মিলে এক জায়গায় ঘুমায় তাই সবার ডিস্টার্ব হবে এটা ভেবে রাতে আর পোস্ট করা হয় নাই তাই আজকে করলাম। আপনাদের মাঝে মনের ভাব প্রকাশ করে সব সময় বেশ ভালো লাগে আর এভাবে সময় কাটাতে তো আরো বেশি ভালো লাগে । আপনারা কে কেমন ভাবে সময় এভাবে কাটিয়েছেন চাইলে কমেন্টে জানাতে পারেন আপনাদের কমেন্টের অপেক্ষায় রইলাম। গাংনী বাজার আমার প্রিয় একটা শহর । আমার এখানে ছোট থেকে বড় হওয়া পর্যন্ত অনেক কিছুই দেখেছি এবং বলা যেতে পারে এই শহরটা আমাদের মেইন শহর কারণ আমাদের যত প্রয়োজনীয় সামগ্রী আমরা এখান থেকেই সংগ্রহ করে থাকি। গতকাল রাতে গিয়ে দেখছি এই শহরের পুরো মানচিত্রটাই পরিবর্তন হয়ে গেছে কারণ নতুন রাস্তা হচ্ছে ।

IMG_20240814_200344_604-01.jpeg
IMG_20240814_200331_839-01.jpeg

সেই সাথে বড় এড়িয়া জুড়ে দুই পাশ দিয়ে রাস্তা তৈরি করা হচ্ছে যার কারণে অনেক বিল্ডিং ভেঙ্গে ফেলা হয়েছে । আর পুরো জায়গাটা ফাঁকা। আপনারা তো জানেন বাংলাদেশে একটু ঝামেলার সম্মুখীন হয়েছিল সেজন্য সব সরকারি কাজ স্থগিত হয়ে গেছে এজন্য পুরো মানচিত্র টা কেমন , কেমন লাগছিল। ‌ তবুও একটা জিনিস খেয়াল করলাম এখানে রাতে অনেক মানুষ এর আনাগোনা আর সব ছাড়া বেশি ভালো হয়েছে বাইকারদের। কারণ এখন আর পুলিশে বাইক ধরে না এটা তাদের জন্য একটা বড় সুবিধা হয়েছে এ কারণেই পুরো রাস্তা ভরপুর ছিল তখন দেখছিলাম বাইক আর বাইক। এই দৃশ্যগুলো মোটামুটি ভালোই উপভোগ করলাম কারণ এখানে ছোট থেকে বড় এবং কাপল রা সহ সন্ধ্যা রাতে দেখলাম যে এরা চিকেন ফ্রাই খাওয়ার জন্য এখানে সবাই এসেছিল। যাই হোক আর বেশি কথা বাড়াচ্ছি না আজকের পোস্ট এখানেই শেষ করছি আবারও খুব শীঘ্রই দেখা হচ্ছে নতুন কোন পোস্টে ততক্ষণ সবাই সুস্থ থাকুন ভালো থাকুন এবং আমার বাংলা ব্লগের সাথে থাকুন আল্লাহ হাফেজ।

IMG_20240814_195348_642.jpg
ব্লগার@emonv
ডিভাইসInfinix note 11 pro
শ্রেণী ‌লাইফস্টাইল রাইটিং
লোকেশনগাংনী বাজার

🔚 সমাপ্তি

Screenshot_20240511-225100.jpg

আমার নাম মোঃ ইউনুস আলী ইমন। বর্তমানে আমি সিরাজগঞ্জ মৎস ইনস্টিটিউট এর একজন ছাত্র হিসেবে পড়াশোনা করছি। এছাড়া পরিচয় দেওয়ার মতো এখনো কিছু করে উঠতে পারেনি তবে নিজের ব্যক্তিত্ব এবং ক্যারিয়ারের উপরে কাজ চলমান......। আমি নিজেকে ভেঙে চুড়ে নতুন করে আবিষ্কার করতে অনেক পছন্দ করি এবং আমি মানুষকে সাহায্য করতে অনেক ভালোবাসি। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাতে নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি। আপনাকে স্বাগতম আমার সম্পর্কে জানতে আগ্রহী হওয়ার জন্য। ভালোবাসা রইলো অবিরাম সবাইকে 💝।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

সুমন ভাইয়ের সাথে আপনার সম্পর্ক অনেক ভালো বোঝা যাচ্ছে। দুজনে মিলে অনেক সুন্দর সময় কাটিয়েছেন আর মজার মজার খাবার খেতে সত্যি অনেক ভালো লাগে। ভাইয়া আপনার পোস্ট অনেক ভালো লাগলো।

 2 months ago 

গাংনী বাজারে আপনি ও সুমন ভাই বেশ দারুন সময় কাটিয়েছেন তা দেখেই বোঝা যাচ্ছে। দোয়া করি আপনি জীবনের সফলতার দ্বারপ্রান্তে যেন পৌছতে পারেন। খাবারগুলো অনেক লোভনীয় ছিল। অনেক ধন্যবাদ ভাই আপনার পোস্টটি পড়ে বেশ ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66