মার্কেট পরিস্থিতি!!

in আমার বাংলা ব্লগ4 months ago


আমার বাংলা ব্লগে,সবাইকে স্বাগতম।

আজ মঙ্গলবার, ২৭ ই ফেব্রুয়ারি, ২০২৪।

আমি @emon42.

বাংলাদেশ🇧🇩 থেকে


IMG_20240227_140643.jpg


কী অবস্থা সবার কেমন আছেন। খারাপ থাকার কথা না। কারণ আজ সকাল থেকেই পুরো মার্কেট এককথায় আগুন হা হা। সম্পূর্ণ ক্রিপ্টো মার্কেট পজেটিভ। আর মার্কেট পজেটিভ থাকলে আপ হলে মনটা অটোমেটিক ভালো হয়ে যায় হা হা। আমরা ব্লকচেইন রিলেটেড একটা প্লাটফর্মে লেখালেখি করি। স্টিম অন‍্যসকল ক্রিপ্টোর মতোই একটা ক্রিপ্টো কারেন্সি। মার্কেট পজেটিভ থাকলে স্টিম এর দাম বাড়বে এটা মোটামুটি সাধারণ বিষয়। তবে স্টিম এর পারফরম্যান্স নিয়ে আমি খুবই হতাশ। যাইহোক আজ বেশ অনেকদিন পর আবার মার্কেট এর পরিস্থিতি শেয়ার করে নিব আপনাদের সঙ্গে। আজ মার্কেট টা বেশ ভালো এইজন্যই ভাবলাম যাই শেয়ার করে নেওয়া যাক আপনাদের সাথে। মোটামুটি এই বছর অর্থাৎ ২০২৪ এর শুরু থেকেই বিটকয়েন এর ETF অ‍্যাপ্রোভ হওয়ার পর থেকেই উর্ধমুখী বিটকয়েন এর দাম।


IMG_20240227_140736.jpg

IMG_20240227_140707.jpg


বিটকয়েন আজ প্রায় ১০% আপ হয়েছে। মোটামুটি একেবারে ৫১ হাজার থেকে ৫৭ হাজার ডলারে চলে গিয়েছে। বিটকয়েন আপ হলে পুরো মার্কেটই পজেটিভ থাকে। শেষ তিন মাসে বিটকয়েন এর দাম বেড়েছে প্রায় ২০ হাজার ডলার। বিটিসি হালভিং এর মোটামুটি ৪৯ দিন মতো বাকি আছে। গতবছর দাদার ক্রিপ্টো প্রাইজ প্রেডিকশন কনটেস্টে আমি অংশগ্রহণ করে প্রথম হয়েছিলাম। সেখানে আমি ২০২৫ সালে বিটকয়েন এর প্রাইজ প্রেডিকশন করি দেড় লাখ থেকে দুই লাখ ডলার। মার্কেটের যে পরিস্থিতি মনে হচ্ছে বিটকয়েন সেটা খুব সহজেই করে ফেলবে হা হা। ২০২০ সালে হালভিং এর পূর্বে বিটকয়েন এর দাম ছিল ৮-৯ হাজার ডলারের মতো। সেখান থেকে হালভিং এর পরে বিটকয়েন সর্বোচ্চ যায় ৬৯ হাজার ডলার। কিন্তু এখন যে অবস্থা মনে হচ্ছে হালভিং এর আগেই বিটকয়েন পূর্ববর্তী সর্বোচ্চ দাম ছাড়িয়ে যাবে। তবে এটা নিশ্চিত হালভিং এর আগেই খুব দ্রুতই বিটকয়েন একটা ডাম্প করবে। আমার ধারণা বিটকয়েন ৮-১০ হাজার ডাউন দিবে এবং শেষবারের মতো আমরা বিটকয়েন ৪৫-৪৭ হাজারের মধ্যে দেখব।


IMG_20240227_140834.jpg

IMG_20240227_140807.jpg


বিটকয়েন তো গেল। এখন আসি আমাদের পছন্দের ক্রিপ্টো স্টিম এর ব‍্যাপারে। বিটকয়েন আপ হলেও স্টিম আপ হয় নাই। স্টিম এর বর্তমান প্রাইজ এই ২৫ সেন্ট এর আশেপাশে। এবং গত ২৪ ঘন্টায় স্টিম এর ভলিউম মাএ ২ মিলিয়ন ডলার। যেটা খুবই হতাশাজনক। আমি বুঝতে পারছি না স্টিমিট কমিউনিটি স্টিমকে নিয়ে কেন এতোটা উদাসীন। কেন এটার নতুন কোন আপডেট আসছে না। কেন এটা নিয়ে কাজ করছে না। এভাবে চলতে থাকলে বুলরানে হয়তো স্টিম আর জায়গাই বসে থাকবে কিন্তু অন‍্যগুলো 🚀🚀। যাইহোক আশাকরি এমন কিছু হবে না। খুব দ্রুতই আমরা স্টিম এর ভালো একটা পাম্প দেখব। তবে একটা ভালো কথা ট্রন এর প্রাইজ অনেক টা বেড়েছে। ট্রন এর বতর্মান প্রাইজ ১৪ সেন্ট। শেষ ২৪ ঘন্টায় ট্রন এর ভলিউম প্রায় ৫০ মিলিয়ন ডলার।

ট্রন এর কমিউনিটি খুবই ভালো কাজ করছে। তারা ব্লকচেইন রিলেটেড ট্রানজেকশন রিলেটেড নতুন নতুন আপডেট নিয়ে আসছে প্রতিনিয়ত। যার ফলাফল ট্রন এর প্রাইজ প্রতিনিয়ত বাড়ছে। আশাকরি আগামী বুলরানে আমরা ট্রন কে ১ ডলারে দেখতে পারব। এখন সেটা সম্ভব আমার মনে হচ্ছে। এবং এভাবে চললে স্টিমকেও হয়তো ছাড়িয়ে যাবে ট্রন। বাইন‍্যান্স এর টপ গ্রেইনার লিস্টেও বেশ ভালো কিছু কয়েন বেশ ভালো আপ হয়েছে। এরমধ্যে থেটা আমার খুবই পছন্দের একটা কয়েন। থেটার মধ্যে আমার কিছু ফান্ড আছে লংটার্ম এর জন্য। যেটা প্রায় ৫০% আপ হয়েছে। দেখে বেশ ভালোই লাগছে। আশাকরি মার্কেট এইরকমই পজেটিভ থাকবে। বিগত দুই বছর আমরা বেয়ারিশ মার্কেটে টিকে ছিলাম। এখন বুল মার্কেট চলে এসেছে। এটা দেখে বেশ ভালো লাগছে। আশাকরি এই দুই বছরে বেশ ভালো কিছু হবে।



সবাইকে ধন্যবাদ💖💖💖।



IMG-20231027-WA0008.jpg

Facebook
Twitter
You Tube



অনন্ত মহাকালে মোর যাএা অসীম মহাকাশের অন্তে। যারা আমাদের পাশে আছে তারা একটা সময় চলে যাবেই, এটা তাদের দোষ না। আমাদের জীবনে তাদের পার্ট ওইটুকুই। আমাদের প্রকৃত চিরশখা আমরা নিজেই, তাই নিজেই যদি নিজের বন্ধু হতে পারেন, তাহলে দেখবেন জীবন অনেক মধুর।তখন আর একা হয়ে যাওয়ার ভয় থাকবে না।


আমি ইমন হোসেন। আমি একজন বাংলাদেশী। আমি একজন ছাএ। তবে লেখাপড়া টা সিরিয়াসলি করি না হা হা। লেখালেখি টা বেশ পছন্দ করি। এবং আমি ফুটবল টা অনেক পছন্দ করি। আমার প্রিয় লেখক হলেন জীবনানন্দ দাস। আমি একটা জিনিস সবসময় বিশ্বাস করি মানিয়ে নিতে এবং মেনে নিতে পারলেই জীবন সুন্দর।।





Amar_Bangla_Blog_logo.jpg

Banner(1).png

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovUdcufHKutmnDv7XmQqPrB8fBXG7kzXLfFggSC6SoPdYYQg44yvKzFDWktyjCspTTm5NVQAdTm7UoN34AAMT6AoF.gif



Heroism_Second.png



Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

যখন বিটকয়েন ETF এপ্রোভ করে তখন থেকে বিটকয়েনর উর্ধ্বগতি দেখা যায়।গত তিন দিনের মধ্যে বিটকয়েন প্রায় আট হাজার ডলার আপ হয়।এক কথায় ২০২৪ সালের শুরু থেকেই বিটকয়েনের খেলা শুরু হয়, এখন অব্দি খেলা চলিতেছে। আমরা এই বছরের মধ্যে হয়তো আশি হাজার ডলার পর্যন্ত দেখতে পারবো।

 4 months ago 

মার্কেটের পরিস্থিতি নিয়ে বেশ ভালোই লিখেছেন ৷ আসলে সব কয়েনের দাম বৃদ্ধি পাচ্ছে , বিশেষ করে বিটকয়েক অনেকটাই পাম্প করেছে ৷ তবে স্টিম এর আসলেই তেমন কোনো উন্নতি নেই ৷ আশা করি স্টিমও খুব তারাতারি ভালো অবস্থানে যাবে ৷ যাই হোক , আপনার সুন্দর ধারণা পড়ে খুবই ভালো লাগলো ৷ ধন্যবাদ পোস্টটি শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

 4 months ago 

প্রথমত বলবো বিভিন্ন কারেন্সি নিয়ে বেশ সুন্দর লিখিছেন ৷ আপনার অভিঙ্গতা বেশ ভালো মার্কেটিং বিষয়ে ৷ তবে স্টিম এর দাম কি আরো কমবে না কি যদি বলতেন ভাই ৷ এই মতামতের উত্তর দিবেন আশা করি ৷
যদিও মার্কেটিং বিষয় তবুও আইডিয়া

 4 months ago 

বর্তমানে বিটকয়েনের দাম অনেক বেড়ে গেছে দেখে বেশ ভালই লাগছে তবে এই স্টিমের দাম বাড়লে আরো বেশি ভালো লাগতো। আমিও আশা করছি স্টিমের দাম আস্তে আস্তে বাড়বে। অসংখ্য ধন্যবাদ ভাই আপনার প্রেডিকশন আস্তে আস্তে সত্য হবে। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57020.43
ETH 3081.72
USDT 1.00
SBD 2.41