কবিতা আবৃত্তি ( সুন্দর - সুনীল গঙ্গোপাধ্যায় )।

in আমার বাংলা ব্লগ7 days ago


আমার বাংলা ব্লগে,সবাইকে স্বাগতম।

আজ মঙ্গলবার, ৯ ই জুলাই, ২০২৪।

আমি @emon42.

বাংলাদেশ🇧🇩 থেকে


1000558110.jpg


আশাকরি সবাই ভালো আছেন। আমি ভালো আছি। ঐ সবমিলিয়ে কেটে যাচ্ছে কোনরকম। পৃথিবীতে যা কিছু সুন্দর তার প্রতি মানুষের একটা আগ্রহ একটা অন‍্য নজর শুরু থেকেই। তবে পৃথিবীর সবচাইতে সুন্দর কিন্তু আমরা আমাদের পছন্দের মানুষকে মনে করি। তাকে বিশ্বের সবচাইতে দামী জিনিসের উপমা দিতেও আমরা দ্বিতীয় বার ভাবি না। তাকে আমরা নাম দেয় অনেক। তার প্রতিটা কাজ প্রতিটা পদচারণা যেন আমাদের মধ্যে একটা ভালোবাসা একটা ভালো লাগার সৃষ্টি করে থাকে। যাইহোক আমি আপনাদের সাথে একটা কবিতা আবৃত্তি শেয়ার করে নেব। এটা সুনীল গঙ্গোপাধ্যায় এর লেখা। সুনীল গঙ্গোপাধ্যায় আমার অনেক পছন্দের একজন কবি এবং লেখক। এর আগেও তার বেশ কিছু কবিতা আমি আবৃত্তি করেছি।



  • সুন্দর
  • সুনীল গঙ্গোপাধ্যায়


কবিতা



মাঝে মাঝে তোমাকে মনে হয়
বিশ্বশান্তির মতন অলীক
আবার কখনো তোমাকে
পুরনো সিন্দুকে জমানো
মোহরের মতন গোপন করে রাখি
কোথা থেকে ছুটে আসে হাওয়া
শুধু তোমারই চুল উড়িয়ে দেবার জন্য
তুমি তুলে ধরো তোমার অলৌকিক হাত
সেই দৃশ্য যে ছবির সৃষ্টি করে
তার সম্মানে আকাশ পরিচ্ছন্ন হয়
এবং শুধু তোমারই জন্য
আমি আজ
এই পৃথিবীকে বলি
সুন্দর...


source



কবিতা আবৃত্তি





সবাইকে ধন্যবাদ💖💖💖।



IMG-20231027-WA0008.jpg

Facebook
Twitter
You Tube



অনন্ত মহাকালে মোর যাএা অসীম মহাকাশের অন্তে। যারা আমাদের পাশে আছে তারা একটা সময় চলে যাবেই, এটা তাদের দোষ না। আমাদের জীবনে তাদের পার্ট ওইটুকুই। আমাদের প্রকৃত চিরশখা আমরা নিজেই, তাই নিজেই যদি নিজের বন্ধু হতে পারেন, তাহলে দেখবেন জীবন অনেক মধুর।তখন আর একা হয়ে যাওয়ার ভয় থাকবে না।


আমি ইমন হোসেন। আমি একজন বাংলাদেশী। আমি একজন ছাএ। তবে লেখাপড়া টা সিরিয়াসলি করি না হা হা। লেখালেখি টা বেশ পছন্দ করি। এবং আমি ফুটবল টা অনেক পছন্দ করি। আমার প্রিয় লেখক হলেন জীবনানন্দ দাস। আমি একটা জিনিস সবসময় বিশ্বাস করি মানিয়ে নিতে এবং মেনে নিতে পারলেই জীবন সুন্দর।।





Amar_Bangla_Blog_logo.jpg

Banner(1).png

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovUdcufHKutmnDv7XmQqPrB8fBXG7kzXLfFggSC6SoPdYYQg44yvKzFDWktyjCspTTm5NVQAdTm7UoN34AAMT6AoF.gif



Heroism_Second.png



Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 days ago 

ভাইয়া আপনার কবিতা আবৃতি গুলো সব সময় আমার কাছে সুন্দর লাগে শুনে মনে হয় কবির কবিতা শুনছি ,আসলেই সুন্দর প্রতিভা আছে আপনার। সুনীল গঙ্গোপাধ্যায়ের এই কবিতাটি আবৃতি করে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে আমার অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 7 days ago 

অনেক সুন্দর একটা কবিতা আবৃত্তি করেছেন ভাইয়া। খুবই ভালো লাগলো শুনতে। প্রথমবার আপনার কন্ঠে কবিতা আবৃত্তি শুনলাম। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি কবিতা আবৃত্তি করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 7 days ago 

সুনীল গঙ্গোপাধ্যায় এর সুন্দর কবিতাটি আমি পড়েছি ভীষণ ভালো লাগে। এই কবির কবিতাগুলো আপনার ভালো লাগে জেনে বেশ ভালো লাগলো। আজকে অনেক সুন্দর ভাবে কবিতা আবৃত্তি করেছেন। এত সুন্দর একটি কবিতা আবৃত্তি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 7 days ago 

অনেক সুন্দর একটা কবিতা আবৃত্তি করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। সুনীল গঙ্গোপাধ্যায় এর কবিতা গুলো আসলেই অনেক সুন্দর হয় আর আপনিও অনেক সুন্দর ভাবে সেটা আবৃত্তি করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর কবিতা আবৃত্তি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 days ago 

খুব সুন্দর একটি কবিতা আবৃত্তি নিয়ে আপনি উপস্থিত হলেন। কবিতা আবৃত্তি শুনতে ভীষণ ভালো লাগে। বিশেষ করে আপনি খুব সুন্দর সুন্দর কবিতা আবৃত্তি করেন। আপনি ঠিক বলছেন পৃথিবীতে সবচেয়ে বেশি সুন্দর মনে হয় আপন মানুষগুলো। আপনার কবিতা আবৃতি শুনে ভীষণ ভালো লেগেছে অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 7 days ago 

সুনীল গঙ্গোপাধ্যায়ের সুন্দর একটি কবিতা আবৃত্তি করেছেন। আপনার কন্ঠে কবিতাটি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো অসাধারণ ছিল ।

 6 days ago 

আপনি প্রায় সময় কবিতা আবৃত্তি পোস্ট শেয়ার করেন।খুব ভালো লাগে আপনার কন্ঠে কবিতা আবৃত্তি শুনতে। আজকের কবিতা আবৃত্তি ও খুব ভালো লাগলো। তবে মনে হলো শুরু হতে না হতেই শেষ।ধন্যবাদ আপনাকে।

 6 days ago 

সুনীল গঙ্গোপাধ্যায় আপনার মত আমারও প্রিয় কবি ও লেখক। আজকে আপনি খুব সুন্দর করে সুনীল গঙ্গোপাধ্যায় এর কবিতা আবৃত্তি করেছেন। তবে আপনার কবিতা আবৃত্তি এমনিতে অসাধারণ হয়। এর আগে আমি আপনার কবিতা আবৃত্তি অনেক শুনেছি। প্রিয় কবির লেখা কবিতাটি খুব সুন্দর করে আবৃত্তি করে আমাদের মাঝে শেয়ার করেছেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64854.61
ETH 3478.75
USDT 1.00
SBD 2.52