তৃতীয় কোন পক্ষকে সুযোগ নিতে দিবেন না!!

in আমার বাংলা ব্লগ10 days ago


আমার বাংলা ব্লগে,সবাইকে স্বাগতম।

আজ সোমবার, ৫ ই আগষ্ট, ২০২৪।

আমি @emon42.

বাংলাদেশ🇧🇩 থেকে


1000559396.png

Source


আজ ৫ ই আগষ্ট বাংলাদেশের ইতিহাসে অনন‍্য একটা দিন। কেন বলছি সেটা আমরা সবাই জানি। কিন্তু আমি এগুলো নিয়ে কথা বলতে চাই না। আজ কম বেশি বাংলাদেশের মানুষ খুবই আনন্দিত। বাংলাদেশের প্রতিটা পাড়া মহল্লা রাস্তায় মানুষের জনস্রোত সেটাই প্রমাণ করে। সবাই এই দিনে আনন্দ করছেন মিছিল করছেন সমস্যা নাই করেন। কিন্তু আমার আপনার ভীড়ে সুযোগ নিচ্ছে তৃতীয়পক্ষ। সেটা কী খেয়াল করেছেন। হ‍্যা তৃতীয় পক্ষ। ইতিমধ্যে তারা সাধারণ মানুষের ভীড়ে মিশে গিয়ে ভাংচুর, আগুন দেওয়া স্থাপনা ধ্বংস এগুলো করছে। দেশের সম্পদের ক্ষতি করছে। এদের কে সুযোগ নিতে দিবেন না।

বিশেষ করে আমাদের দেশের সংখ‍্যালঘু হিন্দু ভাই বোনেরা বিপদে আছেন। ফেসবুকে বেশ কিছু পোস্ট স্ট‍্যাটাস দেখলাম। তাদের বাড়িঘর মন্দিরে ভাঙচুর চালানো হয়েছে। এগুলো কখনও আমার আপনার মতো সাধারণ মানুষ করেনি। আমাদের ভীড়ে মিশে গিয়ে তৃতীয়পক্ষ এই সুযোগ টা নিচ্ছে। আপনাদের সবার উদ্দেশ্যে একটাই অনুরোধ সবাই সচেতন হোন। তৃতীয় পক্ষকে সুযোগ নিতে দিবেন না। এইজন্য বেশ কিছু পদক্ষেপ নেওয়া যেতে পারে।

আমরা প্রতিটা এলাকার ভাইদের পাশে দাঁড়ায়। আমাদের দেখে আমাদের পাশে আরও অনেকেই আসবে। আমরা আমাদের হিন্দু ভাইদের জান মালের নিরাপওা নিশ্চিত করি। প্রয়োজনে তাদের বাড়ি মন্দিরে কমিটি করে পাহাড়া দিতে হবে। বাংলাদেশে এখন যে অবস্থা চলছে এই সুযোগ তৃতীয় পক্ষ অবশ‍্যই নেবে এবং ইতিমধ্যে তারা সেটা শুরু করে দিয়েছে। মনে রাখবেন আমরা একই মায়ের পেটের ভাই। আমাদের কেউ আলাদা করতে পারবে না। সৃষ্টিকর্তা আমাদের মানুষ হিসেবে সৃষ্টি করেছে। আমাদের সবার সবচাইতে বড় পরিচয় হয়ে উঠুক আমরা মানুষ।

আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সা. বলেছেন "সংখ‍্যা গরিষ্ট মুসলমানদের কাছে, সংখ‍্যালঘু ধর্মাবলম্বীরা আমানত স্বরুপ"। আমাদের দায়িত্ব তাদের রক্ষা করা। এখন আমাদের দায়িত্ব তাদের রক্ষা করা। তৃতীয় কোন পক্ষে সুযোগ নিতে দিবেন না। আমরা সবাই নিজের জায়গা থেকে সজাগ হয়।



সবাইকে ধন্যবাদ💖💖💖।



IMG-20231027-WA0008.jpg

Facebook
Twitter
You Tube



অনন্ত মহাকালে মোর যাএা অসীম মহাকাশের অন্তে। যারা আমাদের পাশে আছে তারা একটা সময় চলে যাবেই, এটা তাদের দোষ না। আমাদের জীবনে তাদের পার্ট ওইটুকুই। আমাদের প্রকৃত চিরশখা আমরা নিজেই, তাই নিজেই যদি নিজের বন্ধু হতে পারেন, তাহলে দেখবেন জীবন অনেক মধুর।তখন আর একা হয়ে যাওয়ার ভয় থাকবে না।


আমি ইমন হোসেন। আমি একজন বাংলাদেশী। আমি একজন ছাএ। তবে লেখাপড়া টা সিরিয়াসলি করি না হা হা। লেখালেখি টা বেশ পছন্দ করি। এবং আমি ফুটবল টা অনেক পছন্দ করি। আমার প্রিয় লেখক হলেন জীবনানন্দ দাস। আমি একটা জিনিস সবসময় বিশ্বাস করি মানিয়ে নিতে এবং মেনে নিতে পারলেই জীবন সুন্দর।।





Amar_Bangla_Blog_logo.jpg

Banner(1).png

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovUdcufHKutmnDv7XmQqPrB8fBXG7kzXLfFggSC6SoPdYYQg44yvKzFDWktyjCspTTm5NVQAdTm7UoN34AAMT6AoF.gif



Heroism_Second.png



Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 days ago 

জীবনের প্রত্যেকটা ক্ষেত্রেই যখনই তৃতীয় পক্ষ উপস্থিত থাকবে তখনই সেখানে সমস্যা এবং বিভেদ সৃষ্টি হবে এটাই স্বাভাবিক এটাই হয়ে আসে সারা জীবন। তাই অবশ্যই জীবনের প্রত্যেকটা ক্ষেত্রে মনে রাখতে হবে তৃতীয় পারসন ক্ষতিকারক।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 56386.16
ETH 2529.81
USDT 1.00
SBD 2.49