ভিডিওগ্রাফি: বৃষ্টির সৌন্দর্য।

in আমার বাংলা ব্লগlast month (edited)


আমার বাংলা ব্লগে,সবাইকে স্বাগতম।

আজ বুধবার, ৩১ ই জুলাই, ২০২৪।

আমি @emon42.

বাংলাদেশ🇧🇩 থেকে


1000558471.jpg


শুক্রবার দিনটা আর এখন ছুটির দিন না আমার জন্য। বলতে গেলে পরবর্তী চার-বছর আমার কোন সাপ্তাহিক ছুটি নেই। শুক্রবার সারা টা দিন কাটে ইউনিভার্সিটিতে। ঐসময় আবওহাওয়াটা বেশ দারুণ ছিল। আমার ক্লাস ছিল সকাল ৯ টা থেকে। আমি ঢাকার একটু বাইরে থাকি এখান থেকে যেতে মোটামুটি দেড় ঘন্টা সময় লাগে। যথারীতি সকাল ৭ টার পর আমি বের হয়। কিন্তু তারপরই শুরু হয় বৃষ্টি। যদিও আমি একটা ছাতা সবসময় আমার ব‍্যাগের মধ্যে রাখি। কিন্তু সেই বৃষ্টি ছাতা মানে না। বাসে যাওয়ার সময় শুধু দেখেছি বাইরে বৃষ্টি হচ্ছে তার তীব্রতা বুঝতে পারিনি। কিন্তু ঢাকার মধ্যে গিয়ে দেখি সে এক অন‍্যরকম অবস্থা। রাস্তায় হাঁটু সমান পানি।

কোনরকম শিয়াল ভেজা হয়ে গেলাম ইউনিভার্সিটিতে। গিয়ে শুনি বৃষ্টির জন্য স‍্যারের আসতে দেরি হবে। আর কী এখন বসে থাকি। আমার ক্লাসরুমের পাশেই সুন্দর একটা ফাঁকা জায়গা ঐ ব‍্যালকনি টাইপের। ওখানে বসার জন্য একটা চেয়ার ছিল। ঐ শেয়ার গিয়ে বসলাম তখন বৃষ্টির তীব্রতা কমে ঝিরিঝিরি এর পর্যায়ে চলে এসেছে। অসাধারণ একটা মূহূর্ত ছিল। ঐসময় চার পাশের পরিবেশ টা খুবই সুন্দর লাগছিল। নিজেকে আর সামলে রাখতে না পেরে পকেট থেকে ফোন টা বের করে কিছু ফটোগ্রাফি করি। এবং সঙ্গে সঙ্গে একটা ভিডিওগ্রাফিও ধারণ করি।


1000558465.jpg

1000558474.jpg

1000558472.jpg


আমি যেখানে আছি সেখানে খুব একটা বৃষ্টি হওয়া দেখি না। ঢাকায়ও খুব একটা বৃষ্টি হয় না। ব‍্যাপার টা এমন এই শহরটা যেন আকাশের বাইরে পড়েছে হা হা। ঐসময় এইভাবে বসে বৃষ্টি দেখতে খুবই চমৎকার লাগছিল। বৃষ্টি আমাদের মনে অন‍্যরকম একটা অনূভুতির সৃষ্টি করে। জানি না এটা আপনাদের ক্ষেএে হয় কীনা কিন্তু আমার ক্ষেএে হয়। বৃষ্টির সাথে সাথে যেন অনেক স্মৃতি আকাশ থেকে ঝরে পড়ে আর সেগুলো সরাসরি কড়া নাড়ে মনের দরজায়। বৃষ্টির আগের ধুলোমাখা পৃথিবী এবং বৃষ্টির পরের সিগ্ধ সুন্দর পৃথিবী এক না। আজ এই ভিডিওগ্রাফি টা আপনাদের সাথে শেয়ার করে নিয়েছি। আশাকরি আপনাদের ভালো লাগবে।



ভিডিওগ্রাফি




----------
ভিডিও ধারক@emon42
ডিভাইসRedmi 12
সময়জুলাই,২০২৪
ব‍্যাকগ্রাউন্ড মিউজিকতুমি জানতেই পারোনি।




সবাইকে ধন্যবাদ💖💖💖।



IMG-20231027-WA0008.jpg

Facebook
Twitter
You Tube



অনন্ত মহাকালে মোর যাএা অসীম মহাকাশের অন্তে। যারা আমাদের পাশে আছে তারা একটা সময় চলে যাবেই, এটা তাদের দোষ না। আমাদের জীবনে তাদের পার্ট ওইটুকুই। আমাদের প্রকৃত চিরশখা আমরা নিজেই, তাই নিজেই যদি নিজের বন্ধু হতে পারেন, তাহলে দেখবেন জীবন অনেক মধুর।তখন আর একা হয়ে যাওয়ার ভয় থাকবে না।


আমি ইমন হোসেন। আমি একজন বাংলাদেশী। আমি একজন ছাএ। তবে লেখাপড়া টা সিরিয়াসলি করি না হা হা। লেখালেখি টা বেশ পছন্দ করি। এবং আমি ফুটবল টা অনেক পছন্দ করি। আমার প্রিয় লেখক হলেন জীবনানন্দ দাস। আমি একটা জিনিস সবসময় বিশ্বাস করি মানিয়ে নিতে এবং মেনে নিতে পারলেই জীবন সুন্দর।।





Amar_Bangla_Blog_logo.jpg

Banner(1).png

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovUdcufHKutmnDv7XmQqPrB8fBXG7kzXLfFggSC6SoPdYYQg44yvKzFDWktyjCspTTm5NVQAdTm7UoN34AAMT6AoF.gif



Heroism_Second.png



Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 last month 

বৃষ্টিতে ভিজে ইউনিভার্সিটিতে শিয়াল ভেজা হয়ে গিয়েছেন ভাইয়া বৃষ্টি হলে অনেক সময় এমনটা হয়। তবে ইউনিভার্সিটিতে আপনার স্যার দেরি করে এসে কিন্তু বেশ ভালই করেছে। এতে আমরা সুন্দর একটি মুহূর্ত এখন দেখতে পারলাম। খুবই ভালো লাগলো ভাইয়া বৃষ্টির সৌন্দর্য ভিডিওগ্রাফি তে দেখে।

 last month 

দেখে বুঝা যাচ্ছে প্রচুর পরিমাণ বৃষ্টি হয়েছিল। তবে এখানেও একটানা বেশ দশ পনেরো দিন হচ্ছে বৃষ্টি হচ্ছে কিন্তু বৃষ্টি চলে যাওয়ার কোন নাম গন্ধ নেই। যাক আপনি খুব সুন্দর একটি ভিডিও শেয়ার করলেন। এমন সুন্দর মুহূর্ত দেখতে খুবই ভালো লাগে। বিশেষ করে বৃষ্টির দিনের ফটোগ্রাফি ভিডিও আমার কাছে ভীষণ পছন্দের।

 last month 

বৃষ্টির সৌন্দর্যের অনেক সুন্দর ভিডিওগ্রাফি ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। সত্য কথা বলতে এই বৃষ্টির ভিডিওগ্রাফি দেখে আমার লোভ হচ্ছে কারণ আমাদের এলাকাতে এই বছরে বৃষ্টি হচ্ছে না বললেই চলে। বৃষ্টি না হবার কারণে প্রচুর পরিমাণে গরম পরছে।

 last month 

সত্যি বলতে ভাইয়া বৃষ্টি আমার অনেক ভালো লাগে, বৃষ্টি হলে, বৃষ্টিতে ভেজা বৃষ্টির ফটোগ্রাফি করা ভিডিওগ্রাফি করা এগুলো আমার অনেক দিনের অভ্যাস, আপনার লেখাগুলো পড়ে সত্যি আমার অনেক ভালো লেগেছে আর বৃষ্টির ফটোগ্রাফি করাটা অনেক সুন্দর হয়েছে, ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month (edited)

আমি সবসময় বৃষ্টি দেখতে বা বৃষ্টির কোন ভিডিও দেখতে খুব পছন্দ করি। আজ আপনার সুন্দর এক পসরা বৃষ্টির ভিডিওগ্রাফি দেখতে পেলাম।আর তার জন্য আপনার কলেজের স্যারকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। কারণ আপনার স্যার দেরি করে এসেছে বলেই আপনি এ সময়টুকু সুন্দর বৃষ্টির ভিডিওগ্রাফিটি করে নিলেন। আর সেই ভিডিওটা সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 last month 

ভাইয়া আমি জানি আপনি কাঁচপুর এলাকায় থাকেন। জব করার পাশাপাশি স্টাডিও করেন। আমি প্রতি শুক্রবারে যাত্রাবাড়িতে কোচিং করি। আসলে ঢাকা শহরের জন্য বৃষ্টি যেন অভিশাপ। বৃষ্টি হলেই ঢাকা হয়ে গঙ্গা,হা হা হা। বৃষ্টির ভিডিওগ্রাফি দারুন ছিল। ধন্যবাদ।

 last month (edited)

শহরাঞ্চলে এমনিতে একটু বৃষ্টি কম হয়, গ্রাম অঞ্চলে মুষলধারে বৃষ্টি হয় ভাই। তাছাড়া আমিও ছাতা ব্যবহার করে দেখেছি, খুব বেশি একটা লাভ হয় না প্রচন্ড বৃষ্টি হলে। হা হা হা...🤣 যাই হোক , আপনার বৃষ্টির ভিডিওগ্রাফিটা কিন্তু খুবই সুন্দর হয়েছে। তবে ব্যাকগ্রাউন্ড মিউজিক টা ন্যাচারাল রাখলে আমার কাছে আরো বেশি ভালো মনে হতো। ধন্যবাদ ভাই, এত সুন্দর একটা ভিডিওগ্রাফির জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57912.63
ETH 2348.79
USDT 1.00
SBD 2.37