ভিডিওগ্রাফি : বৃষ্টির মূহূর্ত!!!

in আমার বাংলা ব্লগ5 days ago


আমার বাংলা ব্লগে,সবাইকে স্বাগতম।

আজ শুক্রবার, ৫ ই জুলাই, ২০২৪।

আমি @emon42.

বাংলাদেশ🇧🇩 থেকে


1000557192.jpg


আশাকরি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ্ আমি ভালো আছি। কিন্তু দুপুরে একটা খবর শুনে মনটা খারাপ হয়ে গেল। আমাদের দাদার বাবা চিরদিনের জন্য পৃথিবীর মায়া ত‍্যাগ করে চলে গিয়েছেন। বাবা হারিয়েছি প্রায় এগারো বছর। সেজন্য দাদার এই মূহূর্ত এই অনূভুতি আমি বুঝতে পারছি। উনাকে ধৈর্য্য ধরতে বলা ছাড়া আর কোন সাত্বনা আমি দিতে পারব না। সৃষ্টিকর্তা উনাকে ভালো রাখুক পরপারে সেই কামনা করি। কিছুদিন আগেও মানুষ বৃষ্টির জন্য শুধুমাত্র আফসোস করছিল। তীব্র গরমে সবাই ছিল নাজেহাল। সবার প্রতিক্ষা ছিল বৃষ্টির জন্য। মোটামুটি গত শুক্রবার থেকে শুরু হয়েছে বৃষ্টি। আর এই বৃষ্টি থামার যেন নাম নাই। প্রতিদিন বৃষ্টি হচ্ছে। বৃষ্টির ওয়েদার টা আমার বেশ ভালো লাগছে। সারাদিন ঝিরিঝিরি বৃষ্টি অন‍্যরকম একটা অনূভুতি। গতদিন আমার গ‍্যালারি থেকে একটা ভিডিও দেখতে পেলাম। আমি মূলত বসে ছিলাম কোন কাজ ছিল না। ঐসময় ফোনের গ‍্যালারি তে গিয়ে ছবি গুলো এবং ভিডিও গুলো দেখছিলাম। ঐসময় একটা ভিডিও আমার নজরে আসে।

সময় টা গতবছর। আমি তখন সপ্তম সেমিষ্টারের স্টুডেন্ট। টানা তিন চারদিন ধরে বৃষ্টি হচ্ছে। এমন এক দিনে কলেজে গিয়ে বসে আছি সেরকম কেউ আসেনি। স‍্যার রে ফোন দিলাম স‍্যার বলে দিল কেউ যখন আসে নাই ক্লাস হবে না। স‍্যারের এইরকম উওরে অবাক হয়নি খুব একটা। যাইহোক তারপর কী করব কী করব ভাবতে ভাবতে আমার বন্ধু রাসেল বলল আমার মেসে চলো। আমি দেখলাম বুদ্ধি টা খারাপ না। এখন বাড়ি গিয়ে কাজ নেই। রাসেলের মেস টা ছিল একেবারে উপর তলায়। দুপুরে খাওয়া শেষ করে আমি গান শুনতে শুনতে ঘুমিয়ে গেছি।


1000554167.jpg

1000554152.jpg

1000554168.jpg


দুই ঘন্টা পর যখন ঘুম থেকে উঠলাম তখন দেখি ঘড়িতে বাজে সাড়ে চারটা। বাইরে ঝুম বৃষ্টি। অসাধারণ একটা পরিবেশ বাতাস এসে আমার শরীরে একটা শিহরণ দিয়ে যাচ্ছে। কৌতুহলবশত ভিজতে ভিজতে আমি বাইরে গেলাম। সঙ্গে সঙ্গে ফোনের ক‍্যামেরা টাও অন করলাম। অসাধারণ একটা অনূভুতি। ঝিরিঝিরি বৃষ্টি সঙ্গে পাশের গাছগুলোর পাতা বাতাসে নড়ে উঠছে। অসাধারণ একটা পরিবেশ তৈরি হয়ে গিয়েছিল। ভিডিও টা করে ফোনটা আমি ভেতরে রেখে ছাদে গিয়ে দাঁড়ালাম বৃষ্টিতে ভেজার উদ্দেশ্যে। বৃষ্টিতে প্রায় ঘন্টাখানেক ভিজেছিলাম ঐদিন। আমি ছাদের উপর আকাশের দিকে মুখ করে শুয়ে আছি এবং বৃষ্টির ফোঁটাগুলো যেন আমার উদ্দেশ্যে ছুটে আসছে।

সেদিন ভিডিও টা দেখে সব মূহূর্তগুলো মনে পড়ে গেল। এখনও বৃষ্টি হচ্ছে কিন্তু চাইলেই আর ভিজতে পারছি না। মনের মধ্যে একটা ভয় কাজ করে। কারণ এখানে একা থাকি অসুস্থ হলে দেখবে কে। ভাবলাম এই সুন্দর মূহূর্তের ভিডিও টা আপনাদের সাথে শেয়ার করে নেওয়া যাক। এইজন্যই ভিডিও টা শেয়ার করে নেওয়া।



ভিডিওগ্রাফি




-----------
ভিডিও ধারক@emon42
ডিভাইসRedmi12
সময়জুন,২০২৩
ব‍্যাকগ্রাউন্ড মিউজিকLag ja gale




সবাইকে ধন্যবাদ💖💖💖।



IMG-20231027-WA0008.jpg

Facebook
Twitter
You Tube



অনন্ত মহাকালে মোর যাএা অসীম মহাকাশের অন্তে। যারা আমাদের পাশে আছে তারা একটা সময় চলে যাবেই, এটা তাদের দোষ না। আমাদের জীবনে তাদের পার্ট ওইটুকুই। আমাদের প্রকৃত চিরশখা আমরা নিজেই, তাই নিজেই যদি নিজের বন্ধু হতে পারেন, তাহলে দেখবেন জীবন অনেক মধুর।তখন আর একা হয়ে যাওয়ার ভয় থাকবে না।


আমি ইমন হোসেন। আমি একজন বাংলাদেশী। আমি একজন ছাএ। তবে লেখাপড়া টা সিরিয়াসলি করি না হা হা। লেখালেখি টা বেশ পছন্দ করি। এবং আমি ফুটবল টা অনেক পছন্দ করি। আমার প্রিয় লেখক হলেন জীবনানন্দ দাস। আমি একটা জিনিস সবসময় বিশ্বাস করি মানিয়ে নিতে এবং মেনে নিতে পারলেই জীবন সুন্দর।।





Amar_Bangla_Blog_logo.jpg

Banner(1).png

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovUdcufHKutmnDv7XmQqPrB8fBXG7kzXLfFggSC6SoPdYYQg44yvKzFDWktyjCspTTm5NVQAdTm7UoN34AAMT6AoF.gif



Heroism_Second.png



Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 days ago 

আপনার ভিডিও গ্রাফি দেখে সত্যি অনেক ভালো লাগলো। আসলে ভাইয়া এমন বৃষ্টির দিনের ভিডিও করতে অনেক ভালো লাগে। আপনি বন্ধুর মেসে গিয়ে অসাধারণ একটা ভিডিও করেছেন।সত্যি ভাইয়া ভিডিও দেখে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটা ভিডিও আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 days ago 

অনেক সুন্দর ভাবে ভিডিওগ্রাফি করেছেন ভাইয়া। এরকম ভাবে বৃষ্টি হলে দেখতে ভীষণ ভালো লাগে। বৃষ্টির পানিতে গাছ গুলো নড়ছে দেখতে আরো বেশি ভালো লাগছে। গত বছরে আপনার কলেজে যাবার সময় অনেক বৃষ্টি হয় আর তখন স্যারকে ফোন দিয়ে জানতে পারেন আজকের ক্লাস হবে না। তখনই আপনার বন্ধুর বাসায় গিয়ে অনেক সুন্দর একটি ভিডিও ধারণ করেছেন। আমাদের মাঝে সুন্দর একটি ভিডিও শেয়ার করার জন্য ধন্যবাদ।

 5 days ago 

গত বছরের একটি বৃষ্টির মূহুর্ত আপনি ভিডিও করে রেখে দিয়ে ভালো ই করেছেন। আজ আমরা তাই দেখতে পেলাম।বৃষ্টির দিনের অনুভূতি টুকু আপনি চমৎকার ভাবে তুলে ধরেছেন পোস্টের লেখার মাধ্যমে। আপনার শেয়ার করা বৃষ্টির মূহুর্তটি আমার কাছে ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

 5 days ago 

অনেক সুন্দর ভিডিও ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। বৃষ্টির মুহূর্তের ভিডিও গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আমাদের এখানেও আজ পাঁচ সাত দিন ধরে বৃষ্টি হচ্ছে। রাতে বৃষ্টি কম হয় আর দিনের বেলায় বৃষ্টি হয়। তবে এমন আবহাওয়া বেশ ভালো লাগে আমার।

 5 days ago 

বৃষ্টির আগ মুহূর্তের ফটোগ্রাফি এবং বৃষ্টির ভিডিওগ্রাফি খুব সুন্দর হয়েছে। বৃষ্টি সবারই পছন্দের তার মধ্যে আবার চার থেকে পাঁচ দিন একভাবে বৃষ্টি হচ্ছে। ভালোই লাগছে বৃষ্টি দীর্ঘ গরমের পর এমন বৃষ্টি বেশ আনন্দের। খুব সুন্দর ভাবে ভিডিওগ্রাফি টি উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 days ago 

কয়েকদিন আগেও অনেক গরম ছিল। তবে বর্তমানে পরিবেশ শীতল হয়েছে। সব জায়গাতেই বৃষ্টি হচ্ছে। বৃষ্টির সময়টাতে যে যার মত করে ব্যস্ত সময় কাটাচ্ছে। আপনার ভিডিওগ্রাফি দেখে ভালো লাগলো ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57630.83
ETH 3105.65
USDT 1.00
SBD 2.33