টিশার্টে স্পাইডার-ম্যানের মাস্ক আর্ট

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো বন্ধুরা,

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সকল সদস্যগণ,কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই ভালো আছেন,সুস্থ আছেন?পরম করুণাময় ঈশ্বরের অশেষ কৃপায় আমিও পরিবারের সবাইকে সাথে নিয়ে ভালো আছি সুস্থ আছি।

আমি @bristychaki,আমি একজন বাংলাদেশী। আমার বাংলা ব্লগ এর আমি একজন ভেরিফাইড ও নিয়মিত ইউজার।আমি বাংলাদেশের গাইবান্ধা জেলা থেকে আপনাদের সাথে যুক্ত আছি। প্রতিদিনের মতো আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি পোস্টের ভিন্নতা আনার।আজ তারই ধারাবাহিকতা বজায় রেখে আজ আমি একটি আর্ট পোস্ট নিয়ে হাজির হলাম।

স্পাইডারম্যান হলো পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় ও সফল সুপারহিরোর একটি।মারভেল কমিকসের ফ্ল্যাগশিপ চরিত্র এবং কোম্পানির মাস্কট হিসেবে তাকে বিভিন্ন মাধ্যমে হাজির করা হয়েছে যেমন, এনিমেটেড বা মোশন টিভি সিরিয়াল, সংবাদপত্র এবং একটি জনপ্রিয় মুভি সিরিজ যার প্রথম তিন পর্বে অভিনয় করেছেন অভিনেতা টোবি ম্যাগুয়েরে।স্পাইডার ম্যান কার্টুন ছোটবেলা থেকে আমরা সবাই কমবেশি দেখে বড় হয়েছি।প্রতিটি বাচ্চার কাছে খুবই পছন্দের একটি নাম হলো স্পাইডার ম্যান।বিশেষ করে ছেলেদের কাছে খুবই জনপ্রিয় একটি নাম হলো স্পাইডার ম্যান।আমার বড় মেয়ে আজ সাধারণ একটি টিশার্টে স্পাইডার ম্যান মাস্ক আঁকানোর চেষ্টা করেছে।

চলুন তাহলে দেখে নেওয়া যাক...

IMG_20240517_184055.jpg

উপকরণ

১.সাদা টিশার্ট
২.এক্রেলিক কালার
৩.তুলি

IMG_20240518_213639.jpg

ধাপ-১

প্রথমে টি-শার্টের মাঝখান দিয়ে একটা পেপার দিয়ে নিয়েছে যাতে করে অপর পাশে রং না লেগে যায়।তারপর পেন্সিলের সাহায্যে স্পাইডার ম্যানের মাস্কের আউটলাইন টি এঁকে নিয়েছে।
IMG_20240518_210701.jpg

ধাপ-২

এবার চাঁদার সাহায্যে স্পাইডার ম্যানের চোখ দুটো এঁকে নিয়েছে।
IMG_20240518_210745.jpg

ধাপ-৩

এবার লাল রং দিয়ে মাস্কের পুরো অংশটি এঁকে নিয়েছে।
IMG_20240518_210801.jpg

IMG_20240518_210832.jpg

ধাপ-৪

এবার কালো রং দিয়ে চোখের বর্ডার লাইন এঁকে নিয়েছে।
IMG_20240518_210848.jpg

IMG_20240518_210908.jpg

ধাপ-৫

এবার কালো রং দিয়ে মাছকে পুরো অংশটি মাকড়সার জাল গুলো এঁকে নিয়েছে।

IMG_20240518_210931.jpg

IMG_20240518_210955.jpg

IMG_20240518_211009.jpg

ধাপ-৬

মাকড়সার জাল আঁকানো হয়ে গেলে কালো রং দিয়ে মাস্কের আউটলাইন এঁকে নিয়েছে।
IMG_20240518_211026.jpg

শেষ ধাপ

এবার সাইডের কালো শেডস গুলো এঁকে নিয়েছে। আঁকানো শেষে নিজের ছবিসহ তুলে নিয়েছে।
IMG_20240518_211040.jpg

ফাইনাল লুক

IMG_20240517_184055.jpg

মডেল শ্যামসুন্দর 😊

IMG_20240518_213818.jpg

আশাকরি আপনাদের ভালো লেগেছে।সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন এই প্রার্থনা করি।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWY6ryCgnizd4SmozHPACxnHF8Lc4cYHYazhMMYtnXHUFLoeHg6pvGz8XiqU4kJ9G4Wwh7s6WvRRrwCpUijw4cW.jpeg

VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR
SET @rme as your proxy
witness_vote.png

Break3.jpg
Banner User.png
Break3.jpg

আমি অতসী চাকী (বৃষ্টি) । নতুন নতুন রেসিপি বানিয়ে সবাইকে খাওয়াতে আমার ভাল লাগে। আর ভাল লাগে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে। আমি "ভাল কাজের, ভাল ফল কথাটাতে" মনে প্রাণে বিশ্বাস করি এবং মেনে চলার চেষ্টা করি।

Break3.jpg

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovfEfMUsxphK2C94MUmPesRzxucV6L5C5WztC1e4L1hqcx2mH3BcV9oEFqiwTsErcMQNvVa4puc9hxr4N1FcnerVs.gif

Sort:  
 last month 

আপু আপনার বড় মেয়ের প্রতিভা যতই দেখছি ততই ভালো লাগছে। আপনার মেয়ে অনেক ভালো গান করে। এছাড়া এবার তো দেখছি আপনার মেয়ে ভালো আর্ট করে। টিশার্টে স্পাইডার-ম্যানের মাস্ক আর্ট অসাধারণ হয়েছে দেখতে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

প্রতিভা বান মায়ের প্রতিভা ধর মেয়ে। এটাই তো হওয়ার কথা ছিল। তবে একটি কথা কি আমার না মাঝে মাঝে সুপার ম্যান বা স্পাইডারম্যান হয়ে যেতে মনে চায়। বেশ দারুন করে পুরো অঙ্কন টি করেছে। দোয়া রইল মামনির জন্য।

 last month 

চলেন আপু দুজন মিলেই হয়ে উড়ে উড়ে কোথাও চলে যাই।মেয়ের আন্টিরা বাদ যাবে কেনো!আন্টিরও অনেক প্রতিভা তা বলার অপেক্ষা রাখে না।ধন্যবাদ আপু।

 last month 

খারাপ হয় না। কিন্তু প্রবলেম হলো ডানা তো নাই পড়ে গেলে সব শেষ।

 last month 

স্পাইডাম্যানের মাস্ক দারুণ ভাবে ফুটিয়ে তুলেছে ঐশি রং তুলির ছোঁয়ায়। ভীষণ চমৎকার হয়েছে জনপ্রিয় স্পাইডারম্যানের মাস্ক অংকনটি।ধাপে ধাপে চমৎকার ভাবে ভাগ করে নিয়েছেন তৈরি পদ্ধতি।মডেলের গায়ে ও দারুন শোভা পাচ্ছে স্পাইডারম্যানের মাস্কের টি শার্ট সব মিলিয়ে অসাধারণ সুন্দর। ধন্যবাদ আপনাকে সুন্দর অংকনটি আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য।

 last month 

তোমাকেও অসংখ্য ধন্যবাদ জানাই সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

স্পাইডারম্যানের অসাধারণ আর্ট করেছেন আপনি। দেখে বেশ ভালো লেগেছে আপনার এই আর্ট করা। চমৎকার ভাবে আর্ট এর কাজ সম্পন্ন করেছেন। আপনার সুন্দর এ দক্ষতা দেখে আমি মুগ্ধ হয়েছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last month 

আসলে আপনি তো দেখছি একজন প্রফেশনাল আর্টিস্ট। কেননা এত সুন্দর একটা স্পাইডারম্যানের মাছ আপনি গেঞ্জিতে এত সুন্দর করে গেছেন যা দেখে বোঝার উপায় নেই যে এটি হাতে আঁকা। আসলে এই ধরনের avenger টাইপের গেঞ্জির দাম অনেক বেশি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

আজকে বেশি সৃজনশীলতার পরিচয় দিয়েছেন। টি-শার্টে স্পাইডারম্যানের মাস্ক আর্ট দেখতে তো আমার কাছে ভীষণ দারুন লাগতেছে। এই কাজটির জন্য আপনি প্রশংসার দাবিদার। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন। এত দারুন ভাবে আপনি সম্পূর্ণ করেছেন দেখে বোঝা যাচ্ছে না। আপনার হাতের পেইন্টিং করা বেশ দারুন লাগলো আমার কাছে। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 last month 

আপু আপনার বড় মেয়ের আকা টি-শার্টে স্পাইডারম্যানের মাস্কটি খুবই চমৎকার হয়েছে। দেখতে বেশ ভালো লাগছে। জাল গুলো কিন্তু বেশ চমৎকারভাবে এঁকেছে ।আপনার মেয়ে বেশ ভালই আর্ট করে বোঝা যাচ্ছে। মডেল হিসেবে শ্যামসুন্দর ভাইকে দেখেও ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 last month 

স্পাইডারম্যান আমার পছন্দের সুপারহিরো গুলোর একজন। স্পাইডারম্যান এর মাস্ক অঙ্কন দেখে খুবই ভালো লাগলো। আসলে পছন্দের সুপারহিরোর কিছু সামনে আসলেই ভালো লাগে। আপনার মেয়ে খুব সুন্দর করে ডিজাইন করেছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65045.20
ETH 3523.22
USDT 1.00
SBD 2.37