শুভ জন্মদিন প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগ 🎂🎉❤️

in আমার বাংলা ব্লগ9 days ago (edited)

হ্যালো বন্ধুরা,

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ"এর ভারতীয় এবং বাংলাদেশী সকল সদস্যগণ,কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই ভালো আছেন,সুস্থ আছেন?পরম করুণাময় ঈশ্বরের অশেষ কৃপায় আমিও পরিবারের সবাইকে সাথে নিয়ে ভালো আছি সুস্থ আছি।

আমি @bristychaki,আমি একজন বাংলাদেশী। আমার বাংলা ব্লগ এর আমি একজন ভেরিফাইড ও নিয়মিত ইউজার।আমি বাংলাদেশের গাইবান্ধা জেলা থেকে আপনাদের সাথে যুক্ত আছি। প্রতিদিনের মতো আমি আজও নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আমি প্রতিনিয়ত চেষ্টা করি পোস্টের ভিন্নতা আনার।আজ তারই ধারাবাহিকতা বজায় রেখে নতুন নিয়ে একটি পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে চলেছি আশাকরি আপনাদের ভালো লাগবে।

প্রথমেই আমার বাংলা ব্লগের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে সবাইকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।আজকের দিনটি আমার বাংলা ব্লগের প্রত্যেক ইউজার এর জন্যই অনেক খুশির দিন।কয়েকদিন থেকেই এই দিনটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছিলাম।আজ সন্ধ্যায় আমরা সবাই মিলে আমার বাংলা ব্লগের জন্মদিন উপলক্ষ্যে একটি ছোটখাটো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিলো।

IMG_20240611_210226.jpg

IMG_20240611_210248.jpg

আমার বাংলা ব্লগ মানেই একটি বিশাল পরিবার।আর আমাদের দাদা হলেন মাথার উপর বটগাছ, যা আমাদের সব সময় ছায়া দিয়ে রাখেন। প্রত্যেক পরিবারের আদর্শ অভিভাবক থাকে। তারা সব সময় পরিবারের সকলকে নিয়ে চিন্তা করেন। নিজের খেয়াল না রাখলেও পরিবারের সকলের খেয়াল ঠিকই রাখেন। পরিবারের সদস্যগণ বিপদে পড়লে অভিভাবগ পাশে দাঁড়ায় ঠিক তেমনি আমাদের শ্রদ্ধেয় @rme দাদা সর্বদাই আমাদের মাথার উপরে বটবৃক্ষের মতো ছায়া প্রদান করে যাচ্ছেন।তার ছত্রছায়ায় এসে নিজেকে ধন্য বলে মনে হয়।পৃথিবীতে হয়তো অনেক ভালো মানুষ রয়েছে কিন্তু আমার চোখে দেখা সবচেয়ে শ্রেষ্ঠ একজন মানুষ হলেন আমাদের প্রিয় বড় দাদা। সেই সাথে তার সহযোদ্ধা হয়ে সবসময়ই পাশে থেকে আমাদের ছোট দাদাও আমাদেরকে যেভাবে সহযোগীতা করে যাচ্ছেন তার কাছেও আমরা চিরকৃতজ্ঞ।

ভগবান কে কখনো চোখে দেখিনি কিন্তু আমাদের দাদা হলেন আমার চোখে দেখা সাক্ষাৎ ভগবানের স্বরূপ। তাই আমি মনে করি তার প্রতিটি কাজ সকলের মঙ্গলের জন্যই করা। ভগবান কখনো কারো খারাপ চান না,কখনো কারো কোনো ক্ষতি করেন না ভগবান যা করেন সব মঙ্গলের জন্যই করেন।তাই আমাদের সকলেরই উচিত অভিভাবকের খেয়াল রাখা। তাদের প্রতি যত্নশীল হওয়া, তাদেরকে কখনোই অসম্মান না করা।তাদের সবসময় সম্মানের সাথে কথা বলা উচিত এবং তাদের সকল সিদ্ধান্ত কে হাসিমুখে গ্রহণ করে তার স্বপ্ন পূরণ করার লক্ষ্যে নিজেদের নিয়োজিত করা।দাদার স্বপ্ন পূরণ করার ক্ষেত্রে যতো ধরণের বাঁধাই আসুক না কেনো তা অতিক্রম করে সর্বদাই দাদার পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য বলে মনে করি।

আজকের এই বিশেষ দিনে দাদা এবং তাঁর প্রাণপ্রিয় কমিউনিটির জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা জানাই।ঈশ্বরের কাছে একটাই প্রার্থনা করি জীবনের শেষ দিন পর্যন্ত যেনো এই কমিউনিটির সদস্য হয়ে থাকতে পারি এবং সততার সহিত চলতে পারি।কাজ যেমনই করি না কেনো কখনো অসৎপথ অবলম্বন করবো না নিজের সর্বোচ্চ টাই দেওয়ার চেষ্টা করবো।এখানে পয়সার জন্য আসিনি বেঁচে থাকার জন্য এসেছি আর নতুন ভাবে বাঁচতে শিখেছি। আমার বাংলা ব্লগ আমার বেঁচে থাকার অবলম্বন, তাই কখনোই আমার বেঁচে থাকার অবলম্বন কে হারাতে চাই না সর্বদাই সন্মানের সাথে চলতে চাই প্রাণের প্রিয় কমিউনিটির সাথে।

বার বার ফিরে আসুক এই দিন টি সেই প্রত্যাশা করে এখানেই শেষ করছি।সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন এই প্রার্থনা করি।🙏

IMG_20230307_020842.png

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWY6ryCgnizd4SmozHPACxnHF8Lc4cYHYazhMMYtnXHUFLoeHg6pvGz8XiqU4kJ9G4Wwh7s6WvRRrwCpUijw4cW.jpeg

VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR
SET @rme as your proxy
witness_vote.png

Break3.jpg
Banner User.png
Break3.jpg

আমি অতসী চাকী (বৃষ্টি) । নতুন নতুন রেসিপি বানিয়ে সবাইকে খাওয়াতে আমার ভাল লাগে। আর ভাল লাগে নতুন নতুন জায়গা ভ্রমণ করতে। আমি "ভাল কাজের, ভাল ফল কথাটাতে" মনে প্রাণে বিশ্বাস করি এবং মেনে চলার চেষ্টা করি।

Break3.jpg

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovfEfMUsxphK2C94MUmPesRzxucV6L5C5WztC1e4L1hqcx2mH3BcV9oEFqiwTsErcMQNvVa4puc9hxr4N1FcnerVs.gif

Sort:  
 9 days ago 

প্রথমেই আমাদের সকলের প্রিয় কমিউনিটির জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই শুভ জন্মদিন। আপনারা অনেক সুন্দর ভাবে কমিউনিটির জন্মদিনের এই অনুষ্ঠান পালন করেছেন এবং সুন্দর একটা কেক কেটেছেন। যদি আপনাদের সাথে উপস্থিত থাকতে পারতাম তাহলে খুবই ভালো লাগতো।

 9 days ago 

হ্যাঁ আপু আপনারা থাকলে আরও অনেক বেশি মজা হতো। আশাকরি কোনো একদিন আমার বাংলা ব্লগ এর সকল সদস্য একত্রিত হবো।ধন্যবাদ আপু।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 9 days ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্মদিনের এই কেক কাটার মুহূর্তটা আপনারা দেখছেন অনেক সুন্দর ভাবে উপভোগ করতে পেরেছেন আপু। যেহেতু শুভ ভাই এর বাড়িতে এটা হয়েছে তাই আপনারা ভালোভাবেই এই সুযোগটা পেয়ে গিয়েছেন। ভিডিওতে এবং আপনার শেয়ার করা ফটোগ্রাফি তে দেখে খুবই ভালো লাগছে।

 9 days ago 

ভাইয়া অনুষ্ঠান টা আমার বাসায় হয়েছে শুভ ভাই আমাদের লিডার উনি আয়োজন করেছিলেন আর আমরা সবাই মিলে আনন্দ উপভোগ করেছি।ধন্যবাদ ভাইয়া।

 8 days ago 

আমার বাংলা ব্লগের জন্মদিন উপলক্ষে আপনারা সবাই একসাথে হয়ে কেক কেটেছেন দেখে ভালো লাগলো। ছোটখাটো একটা অনুষ্ঠান করেছিলেন দেখেই বুঝতে পেরেছি। তবে আমরা কোথায় দিদি?? আমাদেরকে ছাড়াই কেক কেটে ফেললেন এটা তো ভালো হলো না। সবাই যদি একসাথে এটা সেলিব্রেশন সামনাসামনি করতে সত্যি খুব ভালো হতো। দাদা আমাদের এই পরিবারটাকে নিজের সর্বোচ্চ দিয়ে আগলে রেখেছে। দাদার কারণে আমরা এত সুন্দর এবং এত বড় একটা পরিবার পেয়েছি। এখানে সবাই একসাথে থাকতে পেরে সত্যি খুব ভালো লাগছে।

 8 days ago 

আসলে আমাদের বড় দাদা মাথার উপরে বটগাছের মতো হয়ে আমাদেরকে ছায়া দিচ্ছে এবং আগলে রেখেছে। দেখতে দেখতে আমাদের এই পরিবারটা আরো অনেক বড় হচ্ছে। গতবারের মতো এবারও আপনারা সবাই কেক কেটে আমার বাংলা ব্লগের জন্মদিন উদযাপন করেছেন দেখে ভালো লাগলো দিদি। আমরা সবাই যদি একসাথে এভাবে কেক কেটে এবং আনন্দঘন মুহূর্ত কাটিয়ে দিনটি উদযাপন করতে পারতাম তাহলে সত্যি ভালো হতো। খুব ভালো লাগলো আপনার পোস্ট আমার কাছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36